দেওয়াল লিখন নিয়ে তৃণমূলের সঙ্গে বচসায় গুরুতর আহত ১ বিজেপি কর্মী; গোষ্ঠীদ্বন্দ্বের জের, পাল্টা তোপ তৃণমূলের

ঘটনাস্থলেই অচৈতন্য হয়ে পড়েন সুপ্রতীম। তাঁকে প্রথমে কল্যাণী জে এন এম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে আক্রান্ত বিজেপি কর্মীকে নীলরতন হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

দেওয়াল লিখন নিয়ে তৃণমূলের সঙ্গে বচসায় গুরুতর আহত ১ বিজেপি কর্মী; গোষ্ঠীদ্বন্দ্বের জের, পাল্টা তোপ তৃণমূলের
প্রতীকী চিত্র
Follow Us:
| Updated on: Feb 19, 2021 | 10:37 PM

উত্তর ২৪ পরগনা: দেওয়াল লিখন ও পতাকা লাগানো নিয়ে তৃণমূল (TMC) ও বিজেপি (BJP) কর্মী সমর্থকদের বচসার জেরে উত্তপ্ত হয়ে উঠল হালিশহর। বৃহস্পতিবার রাতে, পতাকা লাগানো ও দেওয়াল লিখনকে কেন্দ্র করে সুপ্রতিম ঘোষ নামে এক বিজেপি (BJP) কর্মীকে মারধরের অভিযোগ উঠল তৃণমূল (TMC) কর্মী সমর্থকদের বিরুদ্ধে।

বিজেপির (BJP) অভিযোগ, পরিবর্তন যাত্রা উপলক্ষে পতাকা লাগানো ও দেওয়াল লিখনের কাজ করছিলেন সুপ্রতীম। তখন তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা তাঁর উপর চড়াও হয়ে মারধর করে। ঘটনাস্থলেই অচৈতন্য হয়ে পড়েন সুপ্রতীম। তাঁকে প্রথমে কল্যাণী জে এন এম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে আক্রান্ত বিজেপি কর্মীকে নীলরতন হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে বেড না পাওয়ায় সুপ্রতীমকে বাড়িতে নিয়ে আসেন তাঁর পরিবারের লোকজন।

আরও পড়ুন: তৃণমূল নেতাদের বাড়ি ঘেরাও করুন, সিগারেটের খাপে করে টাকা খেয়েছে, টেট উত্তীর্ণদের নিদান সায়ন্তনের

শুক্রবার সকালে, সুপ্রতীমের বাড়ি ফেরার খবর পেতেই ফের একবার তাঁর বাড়িতে চড়াও হয়ে তাঁকে মারধরের চেষ্টা করে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। সেইসময়, বাডির লোকের চিৎকারে স্থানীয়রা বেরিয়ে এলে ওই দু্ষ্কৃতীরা পালিয়ে যায়।

বিজেপির (BJP) সমস্ত অভিযোগ উড়িয়ে দিয়ে পাল্টা গোষ্ঠীদ্বন্দ্বের তোপ দেগেছে শাসক শিবির। স্থানীয় তৃণমূল নেতার দাবি, বিজেপির গোষ্ঠীদ্বন্দ্বের জেরেই এই ঘটনা ঘটেছে। তৃণমূলের (TMC) কেউ এতে জড়িত নেই।