সুশান্ত ঘোষের এজেন্টের স্ত্রী-বোনকে মারধরের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

আহতদের প্রথমে দ্বারিগোড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু সবুজের পরিবারের সদস্যদের মাথায় আঘাত লেগেছে। সে কারণে সবুজের স্ত্রী ও বোনকে মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

সুশান্ত ঘোষের এজেন্টের স্ত্রী-বোনকে মারধরের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে
বাম প্রার্থী সুশান্ত ঘোষ

পশ্চিম মেদিনীপুর: গড়বেতায় প্রথম দফার ভোট মিটতেই সুশান্ত ঘোষের (Sushanta Ghosh) এজেন্টের পরিবারের উপর হামলার অভিযোগ উঠল তৃণমূলের (TMC) বিরুদ্ধে। সুশান্তর এজেন্ট ঘরে না থাকায় তাঁর পরিবারের সদস্যদের মারধর এবং শ্লীলতাহানি করা হয় বলে অভিযোগ। ঘটনার জেরে গড়বেতা থানায় দায়ের হয়েছে অভিযোগ।

সূত্রের খবর, শালবনি বিধানসভার আধাঁরনয়ন হাইস্কুলের বুথে এজেন্ট ছিলেন সিপিএমের সবুজ শেখ। সোমবার সন্ধ্যায় আচমকাই সবুজের খোঁজে আধাঁরনয়ন এলাকায় তাঁর বাড়িতে যান স্থানীয় তৃণমূল কর্মী-সমর্থকরা। কিন্তু বছর ৪৫-এর সবুজ বাড়িতে ছিলেন না। সেই সময়ে বাড়িতে ছিলেন সবুজের স্ত্রী সালমা ইয়াসমিন এবং বোন সাবিনা খাতুন। তাঁদের উপর বাড়িতে যাওয়া তৃণমূল কর্মী-সমর্থক চড়াও হয় বলে অভিযোগ সিপিএমের। সাবিনা ও সালমাকে মারধর করা হয়। এমনকি শ্লীলতাহানি করা হয় বলেও অভিযোগ। যদিও তৃণমূলের পক্ষ থেকে সমস্ত অভিযোগ খারিজ করা হয়েছে।

আহতদের প্রথমে দ্বারিগোড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু সবুজের পরিবারের সদস্যদের মাথায় আঘাত লেগেছে। সে কারণে সবুজের স্ত্রী ও বোনকে মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। ঘটনায় গড়বেতা থানায় অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন স্থানীয় সিপিএম নেতৃত্ব। তদন্তে নেমেছে পুলিশ।

আরও পড়ুন: নীরবতা ভাঙলেন বুদ্ধদেব, ভোট বাংলায় লিখিত বিবৃতি প্রাক্তন মুখ্যমন্ত্রীর

প্রসঙ্গত, গত শনিবার প্রথম দফার ভোটের দিন বিকেলে এই আধাঁরনয়ন স্কুলের বুথে গিয়েই বিক্ষোভের মুখে পড়েছিলেন গড়বেতার সিপিএম প্রার্থী সুশান্ত ঘোষ। তাঁর গাড়ি লক্ষ্য করে ইটবৃষ্টি করা হয়। জুতো দেখান তৃণমূল কর্মী-সমর্থকরা। পুলিশ কোনওক্রমে সুশান্তকে এলাকা থেকে বের করে নিয়ে যেতে সক্ষম হয়েছিল। তবে এ বার আক্রান্ত হতে হল সুশান্তর এজেন্টের পরিবারকে।

আরও পড়ুন: প্রয়োজনে গুলি চালাতে পারবে কেন্দ্রীয় বাহিনী, অনুমতি কমিশনের