Yogi Adityanath: রাম-নবমীর দিন UP-তে অশান্তি হয় না, বাংলায় কেন হল? প্রশ্ন যোগীর

Yogi Adityanath: যোগী: বাংলা এখন চক্রান্তের শিকার। কংগ্রেস বা তৃণমূল এরা দুজনই একই থালার এ পিঠ ও পিঠ। দুজনই বাংলাকে লোটে। এরা ভারতের বিরুদ্ধে চক্রান্ত করছে। এখন বাংলা উন্নতির থেকে অনেক দূরে। সাত বছর আগে উত্তর প্রদেশের একই দশা ছিল। কিন্তু এখন দেখুন এখানে কোনও অশান্তি হয় না।

Yogi Adityanath: রাম-নবমীর দিন UP-তে অশান্তি হয় না, বাংলায় কেন হল? প্রশ্ন যোগীর
যোগী আদিত্যনাথ, উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রীImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 30, 2024 | 2:08 PM

লোকসভা ভোটের প্রচারে বঙ্গে এসেছেন তাবড়-তাবড় বিজেপি নেতৃত্ব। তা প্রধানমন্ত্রী হোক কিংবা স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, কিংবা বিজেপি-র সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা। মঙ্গলবার বহরমপুরে ভোটের প্রচারে এলেন উত্তরপ্রদেশর মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। বিজেপি প্রার্থী ডঃ নির্মল কুমার সাহার সমর্থনে আসেন আদিত্যনাথ।

সর্বশেষ তথ্য উপরে

  1. যোগী: যদি সোনার বাংলা চাই। তাহলে মোদীজিকে জেতান। বিজেপি-কে জেতান। বিজেপি-ই সুরক্ষা দেবে আপনাদের। আমাদের দল কোনও ভেদাভেদ করে না। সোনার বাংলা পুনরায় করতে বিজেপিই করতে পারে।
  2. যোগী: আমরা উঠি-বসি-ঘুমাই রাম নাম করে। মঙ্গল কাজ করার আগে রামপাঠ করি। শেষকৃত্যের সময়ও রাম নাম পাঠ হয়। আবার বাংলার মতো বড় করে দুর্গাপুজোও হয়। বড়-বড় প্যান্ডেল হয়। কোনওদিন রাম নবমীতে উত্তর প্রদেশে অশান্তি হয় না। বাংলায় কেন অশান্তি হয়? সরকার উত্তর দিকে? অভিযুক্তদের বিরুদ্ধে কেন ব্যবস্থা নেওয়া হল না? এটা যদি উত্তর প্রদেশে হত উল্টো করে ঝুলিয়ে আমি ঠিক করে দিতাম। ওদের সাত প্রজন্ম ভুলে যেত। আর অশান্তি করত না।
  3. যোগী: উত্তর প্রদেশে শান্তি বজায় রয়েছে। কারণ প্রধানমন্ত্রী মোদীর নেতৃত্বাধীন বিভিন্ন প্রকল্পের সুবিধা সেখানকার মানুষ পাচ্ছে। আর বাংলায় মোদী যদি কোনও প্রকল্প পাঠান তৃণমূল সেটা আটকে দেয়।
  4. যোগী: গুণ্ডা-মাফিয়াদের কাজে লাগিয়ে তৃণমূল-কংগ্রেস দেশের ক্ষতি করতে চাইছে।
  5. যোগী: উত্তরপ্রদেশে সব মানুষ কেন্দ্রীয় প্রকল্পের সুবিধা পায়। বাংলা কেন বঞ্চিত?
  6. যোগী: এক সময় বাংলা গোটা ভারতকে নেতৃত্ব দিত। স্বামী বিবেকানন্দ বিদেশের মাটিতে গিয়ে বলেছিলেন, ‘গর্ব করে বলুন আমি হিন্দু’ আজ বাংলায় সেই হিন্দুরাই বিপদে।
  7. যোগী: বাংলা এখন চক্রান্তের শিকার। কংগ্রেস বা তৃণমূল এরা দুজনই একই থালার এ পিঠ ও পিঠ। দুজনই বাংলাকে লোটে। এরা ভারতের বিরুদ্ধে চক্রান্ত করছে। এখন বাংলা উন্নতির থেকে অনেক দূরে। সাত বছর আগে উত্তর প্রদেশের একই দশা ছিল। কিন্তু এখন দেখুন এখানে কোনও অশান্তি হয় না। কোনও কার্ফু হয়নি। উত্তরপ্রদেশে মহিলারা সুরক্ষিত। কেউ অরাজকতা করতে পারে না। অশান্তি লাগাতে পারে না।