Air India Flight: রানওয়েতে এয়ার ইন্ডিয়ার বিমান থেকে বেরোচ্ছে ধোঁয়া, দেখুন আঁতকে ওঠার মতো ভিডিয়ো

মাসকাটের বিমানের এই ঘটনার পর ডিজিসিএর তরফেও বিবৃতি জারি করা হয়েছে। বিবৃতিতে ডিজিসিএ জানিয়েছে, "মাসকাট থেকে কোচিগামী বিমানে এই ঘটনা ঘটেছিল।

Air India Flight: রানওয়েতে এয়ার ইন্ডিয়ার বিমান থেকে বেরোচ্ছে ধোঁয়া, দেখুন আঁতকে ওঠার মতো ভিডিয়ো
ছবি: সোশ্যাল মিডিয়া
Follow Us:
| Edited By: | Updated on: Sep 14, 2022 | 4:48 PM

মাসকাট: মাসকাট আন্তর্জাতিক বিমানবন্দরে (Muscat International Airport) এয়ার ইন্ডিয়ার বিমানে (Air India Flight)হঠাৎ করে ধোঁয়া বের হতে দেখা যায়। এই ঘটনায় ১৪ জন অসুস্থ  হয়েছেন বলেই জানা গিয়েছে। বিভিন্ন প্রতিবেদন থেকে জানা গিয়েছে, যাত্রীবাহী বিমান থেকে ধোঁয়া বের হতে শুরু হওয়ার পর যাত্রীদের বিমান থেকে বের করে আনা হয়েছিল। মাসকাটের দ্য সিভিল এভিয়েশন অথোরিটি সূত্রে জানা গিয়েছে, এই জরুরি পরিস্থিতির পর মাস্কাট বিমানবন্দরের তরফে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। জানা গিয়েছে, বিমানে সব মিলিয়ে ১৪৫ জন যাত্রী ছিল।

এয়ার ইন্ডিয়া এক্সপ্রেস এক বিবৃতিতে জানিয়েছে, “সংস্থার ইঞ্জিনিয়াররা বিমান পরীক্ষা করে দেখছে এবং বিমান নিয়ামক সংস্থা ডিজিসিএ-র কাছে রিপোর্ট পেশ করা হয়েছে। সব যাত্রীদের নিরাপদে বিমান থেকে বের করে আনা হয়েছে এবং অন্যবিমানে তাদের কোচিতে ফিরিয়ে আনার ব্যবস্থা করা হচ্ছে।”

মাসকাটের বিমানের এই ঘটনার পর ডিজিসিএর তরফেও বিবৃতি জারি করা হয়েছে। বিবৃতিতে ডিজিসিএ জানিয়েছে, “মাসকাট থেকে কোচিগামী বিমানে এই ঘটনা ঘটেছিল। বিমানের দ্বিতীয় ইঞ্জিন থেকে ধোঁয়া বের হতে দেখা গিয়েছিল। ধোঁয়া বের হতে দেখামাত্রই বিমানের যাত্রীদের নিরাপদে বাইরে বের করে নিয়ে আসা হয়েছে। যাত্রীদের জন্য উদ্ধারকারী বিমানের ব্যবস্থা করা হয়েছে। এই ঘটনার তদন্ত করে আমরা যথাযথ ব্যবস্থা নেব।”