Bangladesh News: ফোন করে ডেকে এনেছিল প্রেমিকা, তারপর রাস্তায় পড়ে থাকতে দেখা গেল ব্যক্তির দেহ

Bangladesh News: বিভিন্ন সূত্র মারফত পুলিশ জানতে পেরেছে, রাত ৩টে নাগাদ রায়পুর ইউনিয়নের গহিরা গ্রামের ফকিরঘাট এলাকায় এক ব্যক্তিকে রাস্তায় পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা।

Bangladesh News: ফোন করে ডেকে এনেছিল প্রেমিকা, তারপর রাস্তায় পড়ে থাকতে দেখা গেল ব্যক্তির দেহ
প্রতীকী ছবি
TV9 Bangla Digital

| Edited By: অরিজিৎ দে

Sep 22, 2022 | 9:07 PM

চট্টগ্রাম: বাংলাদেশের চট্টগ্রামে বাঁশখালিতে এক অবাক করা ঘটনা ঘটেছে। এক ব্যক্তিকে ডেকে এনে হত্যা করার অভিযোগে দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার উপজেলায় রায়পুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডে এই ঘটনা ঘটেছে বলেই জানা গিয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, নিহত ব্যক্তির নাম মহম্মদ ইলিয়াস। মৃত ব্যক্তিও বাঁশখালির বাসিন্দা বলে জানা গিয়েছে।

বিভিন্ন সূত্র মারফত পুলিশ জানতে পেরেছে, রাত ৩টে নাগাদ রায়পুর ইউনিয়নের গহিরা গ্রামের ফকিরঘাট এলাকায় এক ব্যক্তিকে রাস্তায় পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। সেই সময় তাঁকে উদ্ধার করে স্থানীয় বাসিন্দারা আনোয়ারা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করে। এই ঘটনার তদন্তে নেমে পুলিশ মহম্মদ খোরশেদ এবং জান্নাতুল মওয়া নামের এক মহিলাকে আটক করা হয়েছে। পুলিশ জানিয়েছে, আটক হওয়া দু’জন সম্পর্কে ভাই-বোন। পুলিশ জানিয়েছে, ইলিয়াসকে ফোন করে ডেকে এনে তাঁকে বিষ খাইয়ে হত্যা করা হয়েছে।

নিহত ব্যক্তির পরিবার সূত্রে জানা গিয়েছে, ইলিয়াস বাইঘ্যার ঘাট এলাকার একটি মসজিদে কাজ করতেন। সেখানে তাঁর সঙ্গে জান্নাতুলের পরিচয় হয় এবং তাঁদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। স্থানীয়রা এই সম্পর্কের কথা জেনে ইলিয়াসকে মসজিদ থেকে তাড়িয়ে দিয়েছিল। কিন্তু তারপরও ইলিয়াসের সঙ্গে জান্নাতুলের সম্পর্ক ছিল। এই সম্পর্কের জেরে তাঁকে ডেকে নিয়ে খুন করা হয়েছে বলেই দাবি পরিবারের।

ইলিয়াসের ভাই তাঁর দাদার খুন প্রসঙ্গে বলেন, “আমার দাদাকে বুধবার ফোন করে ডেকে এনে বিষ খাইয়ে খুন করা হয়। অপরাধীদের শাস্তি চাই।” পুলিশ জানিয়েছে ময়নাতদন্তের পর মৃত ব্যক্তির দেহ তাঁর পরিবারের লোকজনের হাতে তুলে দেওয়ার হয়েছে। আটক দুজনকে জেরা করে বিস্তারিত তথ্য পাওয়ার চেষ্টা করছে পুলিশ।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla