Bangladesh News: অ্যাপ ক্যাব চালকের সঙ্গে ভাড়া নিয়ে তর্কাতর্কি করার আগে সাবধান! খুন হয়ে যেতে পারেন…

Bangladesh News: অ্যাপ ক্যাব চালকের সঙ্গে ভাড়া নিয়ে তর্কাতর্কি করার আগে সাবধান! খুন হয়ে যেতে পারেন...
ছবি- প্রতীকী চিত্র

App Cab Driver: বৃহস্পতিবার, ঢাকায় সাংবাদিক সম্মলনে সিআইডি বিশেষ পুলিশ সুপার মুক্তা ধর জানিয়েছেন, ৫ মে ইছাপুরা চৌরাস্তা থেকে অ্যাপ ক্যাবে করে লালবাড়ি ব্রিজে পৌঁছেছিলেন ৫২ বছর বয়সী মহম্মদ আলি হোসেন দেওয়ান।

TV9 Bangla Digital

| Edited By: অরিজিৎ দে

May 12, 2022 | 8:40 PM

ঢাকা: দিন যত যাচ্ছে, আমরা ততই অসংবেদশীল হয়ে পড়ছি। প্রতিনিয়ত আমরা ট্রেন, বাস বা অটোতে যাতায়ত করি, সেখানে অনেক সময়ই আমাদের সঙ্গে চালকের ভাড়া নিয়ে বাগবিতণ্ডা হয়, এখন ভাড়া নিয়ে বাগবিতণ্ডার জেরে এখন যদি মূল্যবান জীবন খোয়াতে হয়, তবে কী হবে? তবে বাংলাদেশে (Bangladesh News) এমনই এক ঘটনা ঘটেছে। মুন্সিগঞ্জের ইছাপুরে ঈদ উপলক্ষে অতিরিক্ত ভাড়া না দেওয়ায় অ্যাপক্যাবের (App Cab) যাত্রীকে পিটিয়ে খুন করার হয়েছে বলেই অভিযোগ। নিহত যাত্রীর স্ত্রী থানায় অভিযোগ জানাতেই গোটা মামলার তদন্তভার হাতে তুলে নিয়েছে সিআইডি। তদন্তে নেমে একাধিক জায়গায় তল্লাশি চালিয়ে ওই অ্যাপ ক্যাব চালককে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ১১ মে বুধবার কুমিল্লার দাউদকান্দি নইয়ার বাজার এলাকা থেকে অভিযুক্ত চালক জাকির হোসেনকে গ্রেফতার করা হয়েছে। অভিযুক্ত জাকির ৮ বছর ধরে গাড়ি চালাচ্ছেন বলেই জানিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার, ঢাকায় সাংবাদিক সম্মলনে সিআইডি বিশেষ পুলিশ সুপার মুক্তা ধর জানিয়েছেন, ৫ মে ইছাপুরা চৌরাস্তা থেকে অ্যাপ ক্যাবে করে লালবাড়ি ব্রিজে পৌঁছেছিলেন ৫২ বছর বয়সী মহম্মদ আলি হোসেন দেওয়ান। এই সময়ে চালককে নির্ধারিত ভাড়া দেন হোসেন। ঈদের কারণে অতিরিক্ত ভাড়া দাবি করেন চালক। হোসেন সেই ভাড়া দিতে অস্বীকার করায় চালকের সঙ্গে তাঁর তীব্র বাগবিতণ্ডা হয়। তর্কাতর্কি এমন জায়গায় পৌঁছেছিল যে হোসেনকে মারধর করতে শুরু করে গাড়ির চালক। গাড়ি চালক জাকিরের ডাকে আরও একজন সেখানে উপস্থিত হন। দু’জনে মিলে ওই যাত্রীকে মারধর করতে শুরু করেন। হোসেনের বুকে তারের কাঁটা বিদ্ধ হয়ে প্রচুর রক্তক্ষরণ শুরু হলে দুই আততায়ী ঘটনাস্থল থেক চম্পট দিয়েছিল। স্থানীয়রা হোসেনকে উদ্ধার করে স্থানীয় সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। পুলিশ জানিয়েছে, অ্যাপ ক্যাবের চালকে গ্রেফতার করা হলেও তার সহযোগীর খোঁজ চলছে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA