Bangladesh News: কলেজ ছাত্রকে বিয়ে করেছিলেন শিক্ষিকা! কয়েকদিন কাটতেই খায়রুনের ঝুলন্ত দেহ উদ্ধার

Suicide Case: রবিবার, নাটোরর বলারিপাড়া এলাকার ভাড়া বাড়ি থেকে খায়রুনের নিথর দেহ উদ্ধার করা হয়েছিল। এই ঘটনায় মৃতার স্বামী মামুনকে আটক করা হয়েছে।

Bangladesh News: কলেজ ছাত্রকে বিয়ে করেছিলেন শিক্ষিকা! কয়েকদিন কাটতেই খায়রুনের ঝুলন্ত দেহ উদ্ধার
ছবি: সংগৃহীত
TV9 Bangla Digital

| Edited By: অরিজিৎ দে

Aug 15, 2022 | 3:44 PM

নাটোর: বেশ কয়েকদিন আগেই বাংলাদেশে নাটোরের এক কলেজ ছাত্র ও শিক্ষিকার বিবাহের ঘটনা সামনে আসার পর তোলপাড় হয়েছিল গোটা সোশ্যাল মিডিয়া। ২২ বছর বয়সী মামুন হোসেন এবং ৪০ বছর বয়সী খাইরুন নাহারের বিয়ের ঘটনা নিয়ে বিভিন্ন সামাজিক মাধ্যমে বিস্তর আলোচনা শুরু হয়েছিল। সম্প্রতি খায়রুন নাহারের অস্বাভাবিক মৃত্যু নিয়ে নতুন করে জলঘোলা শুরু হয়েছে। খায়রুনের স্বামী মামুন জানিয়েছেন, তাঁর স্ত্রী আত্মহত্যা করেছেন। তাঁর দাবি, প্রথমপক্ষের বড় ছেলের সঙ্গে ৬ লক্ষ টাকাকে কেন্দ্র করে খায়রুনের সমস্যা ছিল। সেই নিয়ে মানসিক চাপের কারণে আত্মহত্যার রাস্তা বেছে নিয়েছেন খায়রুন। তবে খায়রুনের পরিবারের সদস্যরা এই অভিযোগ মানতে নারাজ। তাদের দাবি কলেজ শিক্ষিকাকে খুন করা হয়েছে।

রবিবার, নাটোরর বলারিপাড়া এলাকার ভাড়া বাড়ি থেকে খায়রুনের নিথর দেহ উদ্ধার করা হয়েছিল। এই ঘটনায় মৃতার স্বামী মামুনকে আটক করা হয়েছে। পুলিশের হাতে আটক হওয়ার আগে মামুন বলেন, “বিয়ের পর থেকে আমাদের মধ্যে কোনও সমস্যা ছিল না। কিন্তু বয়সের ফারাক থাকায় খায়রুনের পরিবার বিয়েটা মেনে নেয়নি… কয়েকদিন আগেই খায়রুন বেতনের টাকা তোলেন। বেতনের ২৭ হাজার টাকার মধ্যে ২০ হাজার টাকা ইএমআইয়ের কারণে কেটে নেওয়া হয়েছিল। বাকি টাকার মধ্যে ৫ হাজার টাকা তিনি তাঁর বড় ছেলেকে দিয়েছিলেন। টাকা নিয়ে বড় ছেলের সঙ্গে অশান্তি হওয়ার কারণে সে ক্রমশই মানসিকভাবে বিধ্বস্ত হয়ে পড়েছিলেন।”

মামুন জানিয়েছিলেন, তাঁর স্ত্রী অসুস্থ বোধ করার কারণে তিনি ওষুধ কিনতে গিয়েছিলেন। ফিরে এসে ঝুলন্ত অবস্থায় তাঁকে দেখতে পান। মামুনের দাবি, রাত হয়ে যাওয়ার কারণে সে প্রতিবেশীদের কাউকে ডাকেননি। ঝুলন্ত স্ত্রী’কে নামিয়ে মেঝেতে শুইয়ে দেওয়া কথাও জানিছিলেন মামুন। ইতিমধ্যেই ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। উল্লেখ্য, খায়রুনের বিবাহ-বিচ্ছেদের পর তাঁকে সোশ্যাল মিডিয়ায় তাঁর সঙ্গে মামুনের আলাপ হয়েছিল। ২০২১ সালের ১২ ডিসেম্বরে কাউকে না জানিয়ে গোপনে বিয়ে করেছিলেন তাঁরা। সম্প্রতি বিয়ের কথা সামনে এসেছিল। খায়রুন আদৌ আত্মহত্যা করেছে, না তাঁকে খুন করা হয়েছে, তা আগামী দিনেই জানা যাবে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla