Bangladesh News: আরবে পালিয়েও শেষরক্ষা হল না সোনাগাজির যুবকের, ‘ছোট্ট ভুল’ তাঁকে জেলে নিয়ে গেল

Bangladesh: আব্দুরের গ্রেফতারি প্রসঙ্গে পুলিশ জানিয়েছেন, ২০১৬ সালে রাস্তায় মারামারি করার ঘটনায় আব্দুর সহ কয়েকজনের বিরুদ্ধে সোনাগাজি মডেল থানায় অভিযোগ দায়ের করা হয়েছিল।

Bangladesh News: আরবে পালিয়েও শেষরক্ষা হল না সোনাগাজির যুবকের, 'ছোট্ট ভুল' তাঁকে জেলে নিয়ে গেল
ছবি: সোশ্যাল মিডিয়া (প্রথম আলো)
Follow Us:
| Edited By: | Updated on: Sep 30, 2022 | 11:55 AM

সোনাগাজি: বাংলাদেশের সোনাগাজির যুবক আব্দুর রহিমকে গ্রেফতার করেছে পুলিশ। ৩২ বছর বয়সী এই যুবকের বিরুদ্ধে এমন এক অভিযোগ উঠেছেস যা শুনে অনেকেই অবাক হয়ে গিয়েছেন। জানা গিয়েছে, মারামারি করার ঘটনায় তাঁকে ৪ মাসের সাজা শুনিয়েছিল আদালত। জেলে থাকার হাত থেকে বাঁচতে বাংলাদেশ থেকে তিনি সৌদি আরবে পালিয়ে গিয়েছিলেন। সেখানে সাড়ে পাঁচ বছর গা ঢাকা দিয়ে দিয়েছিলেন। বুধবার ফেনি শহরে রহিমের বোনের বাড়ি থেকে তাঁকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারির পর এদিন তাঁকে আদালতে পেশ করা হয় এবং আদালত তাঁকে জেলে পাঠানোর নির্দেশ দিয়েছে।

আব্দুরের গ্রেফতারি প্রসঙ্গে পুলিশ জানিয়েছেন, ২০১৬ সালে রাস্তায় মারামারি করার ঘটনায় আব্দুর সহ কয়েকজনের বিরুদ্ধে সোনাগাজি মডেল থানায় অভিযোগ দায়ের করা হয়েছিল। আদালতের নির্দেশ থাকে পুলিশ হেফাজতে পাঠানো হয়। জামিনে জেল থেকে ছাড়া পেয়ে গা সৌদি আরবে গা ঢাকা দিয়েছিলেন তিনি। আদালতের শুনানিতে হাজির না হয়ে সাজা এড়ানোর জন্যই তিনি এই কাজ করেছিলেন। বিচার প্রক্রিয়া শেষে আব্দুর রহিমকে ৪ মাসের সশ্রম কারাদণ্ডের সাজা শোনানো হয়। অন্যান্য আসামিরা সাজার মেয়াদ শেষ করলেও রহিম পলাতক ছিল।়

পুলিশ জানিয়েছে, রহিমের খোঁজে অনেকদিন ধরেই তল্লাশি চালানো হচ্ছিল। পাসপোর্টের মেয়াদ শেষ হয়ে যাওয়ায় চলতি মাসে তাঁকে দেশে ফিরে আসতে হয়। শেষে তাঁর বোনের বাসা থেকে তাঁকে গ্রেফতার করা হয়েছে।