বাংলাদেশে ওসির পরণে লুঙ্গি! আসল কারণ জেনে অনেকেই জানালেন কুর্ণিশ

সেই ছবি ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। আসলে কর্তব্যে অনড় বলেই এমন কাজ করেছেন তিনি।

বাংলাদেশে ওসির পরণে লুঙ্গি! আসল কারণ জেনে অনেকেই জানালেন কুর্ণিশ
এই ছবিই ভাইরাল

ঢাকা: লুঙ্গি পরে থানায় পুলিশ কর্তা! হঠাৎ এ ভাবে পুলিশ কর্তাকে দেখে অনেকেই থানায় ঢুকে চমকে যান। পোশাক ছেড়ে লুঙ্গি পরে! অনেকেই ক্যামেরাবন্দি করে ফেলেন ওই ছবি। শুধু মুহূর্তে ক্যামেরান্দি করা নয়, সোশ্যাল মিডিয়াতেও ভাইরাল হয়ে গিয়েছে সেই ছবি। যা নিয়ে চরম বিতর্ক তৈরি হয়েছে। তবে বিতর্ক তৈরি হলেও ওই পুলিশ অফিসারকে অনেকেই সাধুবাদ জানাচ্ছেন।

লুঙ্গি পরে থানায় গিয়ে কেন সাধুবাদ পাচ্ছেন ওই পুলিশ কর্তা? বরিশালের বানারীপাড়া থানার ওসি হেলাল উদ্দিন। লুঙ্গি পরে থানায় গিয়ে বিতর্কে জড়িয়েছেন তিনি। জানা গিয়েছে, বানারীপাড়া থানার অফিসার ইনচার্জ হেলাল উদ্দিনের শরীরে একটি বিষফোঁড়া অপারেশন হয়। আর সেই কারণে অসুস্থ হয়ে প্রায় তিন সপ্তাহ ধরে ছুটিতে ছিলেন। বাড়িতেই ছিলেন তিনি। যদিও এরপর ওই পুলিশ কর্তা ধীরে ধীরে শারীরিকভাবে সুস্থ হতেই কাজে ঝাঁপিয়ে পড়েন।

কিন্তু পোশাক পড়তে একটু সমস্যার মধ্যে পড়তে হয় পুলিশ কর্তাকে। তাই লুঙ্গি পরেই অফিস করা শুরু করেন হেলালসাহেব। শুক্রবার তাঁর পোশাক পরতে কষ্ট হওয়ার কারণে লুঙ্গি পরেই অফিস করছিলেন। ওই ভাবে লুঙ্গি পরে অফিস করার ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতেই প্রথমে অনেকেই আসল গল্প না জেনে বিতর্ক তৈরি করেন। পরে অবশ্য গোটা ঘটনা পরিষ্কার হয় সবার সামনে। এরপর থেকে সোশ্যাল মিডিয়াতে কর্তব্যপরায়ণ ও দায়িত্বশীল পুলিশ অফিসার হিসেবে শুধু তাঁর নাম নিচ্ছেন অনেকেই। অনেকেই ওই পুলিশ কর্তাকে স্যালুট জানিয়ে লিখছেন, বাংলাদেশের জন্যে এমন কর্তব্যপরায়ণ পুলিশ অফিসার প্রয়োজন! আরও পড়ুন: গলায় দড়ি জড়িয়ে চলছিল ভগৎ সিং-এর অভিনয়, পা পিছলে যেতেই সব শেষ

Click on your DTH Provider to Add TV9 Bangla