Bangladesh News : বিষ কিনতে গিয়ে দোকান মালিকেরই প্রেমে পড়লেন তরুণী, বছর ঘুরতেই প্রেম হল বুমেরাং

Bangladesh News : স্বামীর সঙ্গে অশান্তিতে আত্মহত্যার চেষ্টা তরুণীর। বিষ কিনতে গিয়ে দোকাদারের সঙ্গে প্রণয়ের সম্পর্কে জড়ান। আবারও প্রেমে প্রত্যাখ্যাত হয়ে বিষপান করেন। তবে এ যাত্রায় প্রাণে বেঁচে গিয়েছেন তরুণী।

Bangladesh News : বিষ কিনতে গিয়ে দোকান মালিকেরই প্রেমে পড়লেন তরুণী, বছর ঘুরতেই প্রেম হল বুমেরাং
ছবি- প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: May 08, 2022 | 3:19 PM

ঢাকা : প্রেমে প্রত্যাখ্যাত হয়ে দু’বার আত্মহত্যার চেষ্টা করলেন তরুণী। শেষ পর্যন্ত পরিবারের লোকের তৎপরতায় প্রাণে বাঁচলেন। বাংলাদেশের পটুয়াখালির মির্জাগঞ্জের ঘটনা। বেশ কিছুদিন ধরেই বৈবাহিক সম্পর্ক ভাল যাচ্ছিল না ২২ বছর বয়সী তরুণী সীমা আক্তারের। স্বামীর সঙ্গে প্রতিদিনের ঝগড়া লেগেই ছিল। সেই ঝগড়া চরমে উঠলে নিয়ে নেন চরম সিদ্ধান্ত। ভেবেছিলেন বিষ খেয়ে আত্মহত্যা করবেন। তারপর দোকানে বিষ কিনতে গেলে দোকানদারের সঙ্গেই প্রণয়ের সম্পর্কে জড়িয়ে পড়েন সীমা। কিন্তু দীর্ঘদিনের সম্পর্কের পর প্রেমিক বিয়ে করতে রাজি না হওয়ায় ফের বিষপান করে আত্মহত্যা চেষ্টা করেন ওই তরুণী।

বাংলাদেশের একটি সংবাদ মাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, চার বছর আগে বিবাহ বন্ধনে আবদ্ধ হন সীমা আক্তার ও শহিদুল্লা। তিন বছরের একটি ছেলেও রয়েছে তাঁর। সংসারে সমস্য়া লেগেই ছিল। স্বামীর সঙ্গে প্রতিদিনের এই ঝামেলে আর সহ্য করতে পারেননি তিনি। এই অশান্তি চরমে উঠলে আত্মহত্যার সিদ্ধান্ত নেন সীমা। সেই কারণে গ্রামের একটি সারের দোকান থেকে বিষ কিনতে যান তিনি। কিন্তু বিষ কিনতে গেলে সন্দেহ হয় দোকানের মালিক রায়হানের। বিপদের আশঙ্কা করে কোনওভাবে আটকান দোকান মালিক। এরপর তাঁদের মধ্যে প্রণয়ের সম্পর্ক গড়ে ওঠে।

রায়হান ও সীমার মধ্যে সম্পর্ক ভালই চলছিল। নিজের স্বামীকে সেই কারণে তালাকও দেন তিনি। এদিকে সীমা অভিযোগ তোলেন, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তাঁর সঙ্গে সহবাসও করেছেন রায়হান। কিন্তু বারবার বলার পরেও তাঁকে বিয়ে করতে রাজি হননি রায়হান। বিয়ের আর্জি নিয়ে রায়হানের বাড়ির সামনে অনশনে বসেন সীমা। কিন্তু কোনওভাবেই রায়হানের পরিবারের লোকজন এই বিয়েতে সম্মতি দেয় না। পরপর দু’বার প্রেমে ধাক্কা মেনে নিতে পারেননি সীমা। বাড়ি ফিরেই বিষপান করেন তিনি। আত্মীয়রা দেখতে পেয়ে সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যান। এই যাত্রায় কোনওভাবে প্রাণে বেঁচে গিয়েছেন সীমা। এই ঘটনায় মির্জাপুর থানার তরফে জানানো হয়েছে যে, তারা এখনও পর্যন্ত সীমা ও তাঁর পরিবারের তরফে কোনও অভিযোগ দায়ের করা হয়নি। তাঁরা অভিযোগ করলে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছে পুলিশ।