King Cobra: কিং কোবরার মাথায় চুমু খেতে গেলেন ব্যক্তি! তারপর যা হল, ভিডিয়ো দেখলে গায়ে কাঁটা দেবে…

Viral Video: জানা গিয়েছে, ব্রায়ান বারকজিক নামের ওই ব্যক্তি বন্যপ্রাণ বিশেষজ্ঞ। মার্কিন মুলুকের মিশিগানের বাসিন্দা ওই ব্যক্তি স্নেকবাইটসটিভি নামে ইনস্টাগ্রামে একটি চ্যানেল চালান।

King Cobra: কিং কোবরার মাথায় চুমু খেতে গেলেন ব্যক্তি! তারপর যা হল, ভিডিয়ো দেখলে গায়ে কাঁটা দেবে...
ছবি: সোশ্যাল মিডিয়া
Follow Us:
| Edited By: | Updated on: Apr 15, 2022 | 8:57 PM

জাকার্তা: সাপে ভয় পান না, এই রকম কাউকে খুঁজে পাওয়া খুবই দুষ্কর। সর্পিল শরীরের দর্শনেই অনেকই সংজ্ঞা হারান, কেউ বা আবার সাপ দেখলেই দূরে চলে যান। আর যদি বিষাক্ত সাপ হয়, তবে তো আর কোনও কথাই নেই। অনেকেই সাপের আতঙ্কে ঘামতে শুরু করেন। কিন্তু ইন্দোনেশিয়ার (Indonesia) এক ব্যক্তি এক গাদা মানুষের সামনে বিশালাকার একটি সাপের সঙ্গে এমন কাণ্ড করে বসলেন যা দেখে অনেকেই অবাক হয়ে গিয়েছেন। ঘটনার ভিডিয়ো মুহূর্তে সোশ্যাল মিডিয়াতে (Social Media) ভাইরাল (Viral) হয়ে গিয়েছে। বিশালাকার কিং কোবরাটি (King Cobra) ফনা উঁচিয়ে দাঁড়িয়েছিল। ঠিক সেই সময় পিছন দিক থেকে সাপটির মাথায় চুমু খেতে যান ব্রায়ান বারকজিক নামের ওই ব্যক্তি। ব্যক্তির ঠোঁটের ছোঁয়া পেয়েই সাপটি বিপদ বুঝে আক্রমণের চেষ্টা করে। কিন্তু ওই সতর্ক থাকায় তৎক্ষণাত মুখ সরিয়ে নেন ওই ব্যক্তি।

View this post on Instagram

A post shared by B R I A N B A R C Z Y K (@snakebytestv)

জানা গিয়েছে, ব্রায়ান বারকজিক নামের ওই ব্যক্তি বন্যপ্রাণ বিশেষজ্ঞ। মার্কিন মুলুকের মিশিগানের বাসিন্দা ওই ব্যক্তি স্নেকবাইটসটিভি নামে ইনস্টাগ্রামে একটি চ্যানেল চালান। ব্রায়ান বারকজিক বন্যপ্রাণ নিয়ে কাজ করতে পছন্দ করেন এবং বিশ্বের সব সরীসৃপদের নিয়ে বিভিন্ন সেমিনারেও উপস্থিত থাকেন। এই ঘটনার ভিডিয়োটি নিজের ইনস্টাগ্রাম পেজে শেয়ার করে ব্রায়ান বারকজিক লিখেছেন, “আমি অন্য কাউকে এই কাজ করতে অবশ্যই না করব কিন্তু আমি নিজের আবার অবশ্যই এই কাজ করব।” কিং কোবরা তীব্র বিষাক্ত সাপগুলির মধ্যে অন্যতম এবং আয়তনে এই সাপ বিশাল লম্বা হয়। দক্ষিণ পূর্ব এশিয়ার রেইন ফরেস্টে এই সাপ দেখতে পাওয়া যায়। কিং কোবরার বিষ নিউরোটক্সিক। মানুষকে ছোবল দেওয়ার ১৫ মিনিটের মধ্যে মৃত্যু হতে পারে। তবে ব্রায়ান বারকজিক যখন সাপটিকে দ্বিতীয় বার চুমু খেয়েছেন তখন সাপটি আর আক্রমণের চেষ্টা করেনি। ইতিমধ্যেই এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। প্রচুর মানুষ ভিডিয়োটিকে লাইক ও শেয়ার করেছেন।

আরও পড়ুন Russia-Ukraine Conflict: ‘তৃতীয় বিশ্ব যুদ্ধ শুরু হয়ে গিয়েছে’, রুশ সংবাদমাধ্যমের দাবি ছড়াচ্ছে আতঙ্ক