Watch Video: খেলনা বন্দুক নিয়ে লুঠ করতে গিয়ে গুলিতে প্রাণ গেল যুবকের! দেখুন রোমহর্ষক ভিডিয়ো

Watch Video: : খেলনা বন্দুক নিয়ে লুঠ করতে গিয়ে গুলিতে প্রাণ গেল যুবকের। এই ঘটনার সিসিটিভি ফুটেজ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Watch Video: খেলনা বন্দুক নিয়ে লুঠ করতে গিয়ে গুলিতে প্রাণ গেল যুবকের! দেখুন রোমহর্ষক ভিডিয়ো
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Jan 09, 2023 | 6:43 PM

টেক্সাস: সাম্প্রতিককালে বন্দুক হামলার একাধিক খবর সামনে এসেছে আমেরিকা (America) থেকে। বন্দুক নিয়ন্ত্রণ করা নিয়ে সরব হয়েছেন মার্কিন রাষ্ট্রপতি জো বাইডেন নিজে। এই আবহে ফের বন্দুক নিয়ে বিভীষিকা মার্কিন মুলুকে। আমেরিকার টেক্সাস প্রদেশের দক্ষিণ পশ্চিম হিউস্টনের এক মেক্সিকান রেস্তোরাঁয় খেলনা বন্দুক দেখিয়ে লুঠ করতে গিয়ে আসল বন্দুকের গুলিতে প্রাণ গেল যুবকের। ঘটনাটি গত সপ্তাহে ঘটেছে। ঘটনার সিসিটিভি ফুটেজ (CCTV Footage) ভাইরাল (Viral) হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

হিউস্টন পুলিশ ডিপার্টমেন্ট জানিয়েছে, গত সপ্তাহের বৃহস্পতিবার স্থানীয় সময় রাত সাড়ে ১১টার সময় রঞ্চিতো টাকেরিয়া নামক এক রেস্তোরাঁয় ঘটনাটি ঘটে। রেস্তোরাঁটি দক্ষিণ পশ্চিম হিউস্টনের বেল্লারি বুলেভার্ডে অবস্থিত। এক যুবক স্কি মাস্ক পরে আচমকাই সেই রেস্তোরাঁয় ঢুকে পড়ে। তার হাতে একটি বন্দুক ছিল। রেস্তোরাঁয় বসে থাকা গ্রাহকদের থেকে টাকা এবং ওয়ালেট নিয়ে চম্পট দিতে যায় সেই যুবক। সে যখন রেস্তোরাঁ ছেড়ে বের হচ্ছিল, ঠিক তার আগেই একজন গ্রাহক সেই অভিযুক্তকে গুলি করে। ঘটনাটি দোকানের সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে।

এদিকে গুলি চালানো কাস্টমারকে এখনও গ্রেফতার করেনি হিউস্টন পুলিশ। তবে সেই কাস্টমারকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। পরে তাঁকে ছেড়ে দেওয়া হয়। তাঁর গাড়িটিও আর আটকে রাখা হয়নি। এদিকে ভাইরাল হওয়া সিসিটিভি ফুটেজে দেখা যায়, নিজের আসনে বসে বসেই একাধিকবার সেই ডাকাতকে লক্ষ্য করে গুলি চালান সেই ব্যক্তি। অভিযুক্ত ডাকাতের মাথাতেও গুলি করেন তিনি। ঘটনাস্থলেই মৃত্যু হয় সেই ডাকাতের। এরপর সেই ডাকাতের কাছ থেকে লুঠের টাকা এবং ওয়ালেট নিয়ে নিজ নিজ মালিককে ফিরিয়ে দেন তিনি। ঘটনায় অন্য কেউ জখম হননি। এদিকে পরে দেখা যায়, ডাকাতের কাছে যে বন্দুকটি ছিল, তা নকল ছিল। টেক্সাসের আইন অনুযায়ী বন্দুকধারী গ্রাহকের বিরুদ্ধে খুব সম্ভবত কোনও আইনি পদক্ষেপ করা হবে না।