Video: চিকেন বিরিয়ানি চেয়েও মেলেনি! বাংলাদেশি রেস্তোরাঁর ওপর যেভাবে বদলা নিল ব্যক্তি, ভিডিয়োতেই দেখুন

Bangladeshi: পুলিশকে অভিযুক্ত ব্যক্তি জানিয়েছেন, আগের রাতে বাংলাদেশি রেস্তোরাঁর কর্মীরা চিকেন বিরিয়ানির অর্ডার নিয়ে তাঁর সঙ্গে খারাপ ব্যবহার করেছেন, সেই কারণে পরের দিন রাতে সেখানে ফিরে গিয়ে সে রেস্তোরাটিতে আগুন লাগিয়ে দিয়েছে।

Video: চিকেন বিরিয়ানি চেয়েও মেলেনি! বাংলাদেশি রেস্তোরাঁর ওপর যেভাবে বদলা নিল ব্যক্তি, ভিডিয়োতেই দেখুন
ছবি: সোশ্যাল মিডিয়া
Follow Us:
| Edited By: | Updated on: Oct 19, 2022 | 4:57 PM

নিউ ইয়র্ক: বাংলাদেশি রেস্তোরাঁতে আগুন লাগিয়ে দেওয়ার অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে নিউ ইয়র্ক পুলিশ। নিউ ইয়র্ক পোস্টে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গিয়েছে, চিকেন বিরিয়ানির অর্ডার নিয়ে রেস্তোরাঁ কর্তৃপক্ষের সঙ্গে অভিযুক্ত ব্যক্তির মনোমালিন্য হয়েছিল। নিউ ইয়র্কের কুইনস এলাকাতে এই ঘটনাটি ঘটেছে। নিউ ইয়র্ক পুলিশ জানিয়েছে, ধৃত ৪৯ বছর বয়সী ব্যক্তির নাম চোফেল নরবু। পুলিশে জেরার মুখে আগুন লাগানোর কথা স্বীকার করে নিয়েছে ওই ব্যক্তি। অভিযুক্তের বিরুদ্ধে অগ্নিসংযোগ ও অপরাধমূলক ষড়যন্ত্রের মামলা রুজু করেছে পুলিশ।

View this post on Instagram

A post shared by FDNY (@fdny)

পুলিশকে অভিযুক্ত ব্যক্তি জানিয়েছেন, আগের রাতে বাংলাদেশি রেস্তোরাঁর কর্মীরা চিকেন বিরিয়ানির অর্ডার নিয়ে তাঁর সঙ্গে খারাপ ব্যবহার করেছেন, সেই কারণে পরের দিন রাতে সেখানে ফিরে গিয়ে সে রেস্তোরাটিতে আগুন লাগিয়ে দিয়েছে। নিউ ইয়র্ক পোস্টে নরবুর বিবৃতি প্রকাশিত হয়েছে। বাংলাদেশি রেস্তোরাঁতে অগ্নিসংযোগের ঘটনা প্রসঙ্গে তিনি বলেন, “আমি মত্ত অবস্থায় ছিলাম। আমি চিকেন বিরিয়ানি চেয়েছিলাম, কিন্তু তারা আমাকে বিরিয়ানি দেয়নি। আমি পাগল হয়ে গিয়ে বিরিয়ানি বাইরে ছুড়ে ফেলে দিয়েছিলাম। আমি গ্যাস ক্যান কিনে দোকানে আগুন জ্বালানোর জন্য সেটিকে ভিতরে ছুড়ে দিয়েছিলাম। আগুন জ্বালানোর সময় আমার গায়ে আগুন লেগে গিয়েছিল।”

গোটা ঘটনার ভিডিয়ো সিসিটিভি ক্যামেরাতে ধরা পড়েছে এবং নিউ ইয়র্ক ফায়ার ডিপার্টমেন্টের তরফে সেই ভিডিয়ো প্রকাশ করা হয়েছে। প্রকাশিত ভিডিয়োতে দেখা গিয়েছে, দোকানের বাইরে দাঁড়িয়ে নরবু দাহ্য তরলটি দোকানের দিকে ছুড়ে দিয়েছিল। সেই সময় বাংলাদেশি রেস্তোরাঁটি বন্ধ ছিল। পকেট থেকে দেশলাই বা লাইটার জাতীয় কিছু বের করে তাতে আগন লাগিয়ে দিয়েছিল নরবু। দাহ্য তরলে আগুন লাগতেই সেখান থেকে নরবুর গায়েও আগুন লেগে গিয়েছিল। পুলিশ জানিয়েছে, কুইনসের জ্যাকসন হাইটসে রেস্তোরাঁটি রয়েছে এবং সেখানে মূলত দক্ষিণ এশিয় সম্প্রদায়ের বসবাস।