US Firing: লস অ্যাঞ্জেলেসের পেক পার্কে চলল গুলি, মৃত ২, আহত ৫

Gunshot: তদন্তকারী আধিকারিকদের মতে, পেক পার্কের মধ্যে দু'দলের মধ্যে সমস্যার সূত্রপাত হয়েছিল, সাংবাদিক বৈঠকে এমনটাই জানিয়েছেন লস অ্যাঞ্জেলেস পুলিশ ডিপার্টমেন্টের ক্যাপ্টেন কেলি মুনিজ।

US Firing: লস অ্যাঞ্জেলেসের পেক পার্কে চলল গুলি, মৃত ২, আহত ৫
প্রতীকী ছবি
Follow Us:
| Updated on: Jul 25, 2022 | 2:14 PM

লস অ্যাঞ্জেলেস: একের পর এক বন্দুকবাজের হানায় নিরীহ সাধারণ মানুষের প্রাণ হারানো আমেরিকায় রোজকার ঘটনা হয়ে দাঁড়িয়েছে। রবিবার সন্ধেয় আরও একবার লস অ্যাঞ্জেলেসের একটি পার্কে ঘটল মর্মান্তিক ঘটনা। দু’দলের মধ্যে গুলির লড়াইয়ে ২ জনের মৃত্যু হয়েছে বলেই জানা গিয়েছে। এই সংঘর্ষের ঘটনায় আরও ৫ জনের আহত হওয়ার খবর পাওয়া গিয়েছে। নিউ ইয়র্কে পোস্টে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গিয়েছে, স্যান পেড্রোর পেক পার্কে কার শো চলার সময় বিকেল ৪ নাগাদ এই ঘটনা ঘটেছে। প্রত্যক্ষদর্শীদের মতে কার শো চলতে চলতে হঠাৎ করেই দু’দলের মধ্যে গুলির লড়াই শুরু হয়ে গিয়েছিল।

তদন্তকারী আধিকারিকদের মতে, পেক পার্কের মধ্যে দু’দলের মধ্যে সমস্যার সূত্রপাত হয়েছিল, সাংবাদিক বৈঠকে এমনটাই জানিয়েছেন লস অ্যাঞ্জেলেস পুলিশ ডিপার্টমেন্টের ক্যাপ্টেন কেলি মুনিজ। সংবাদমাধ্যম সিএনএন কেলিকে উদ্ধৃত করে বলে, “প্রমাণ সংগ্রহের জন্য আমরা পার্কি খালি করার কাজ শুরু করেছি। এই ঘটনায় একাধিক ব্যক্তির হাতে বন্দুক ছিল এবং একাধিক বন্দুক থেকে গুলি ছোড়া হয়েছে।” পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার রাত অবধি এই ঘটনায় কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

লস অ্যাঞ্জেলেস দমকল বিভাগ জানিয়েছে, পার্কে গুলি চালনার পর ৩ মহিলা সহ ৭ জন হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত ৭ জনের মধ্য চিকিৎসা চলার সময়ে হাসপাতালে ২ জনের মৃত্যু হয়েছে। পুলিশ জানিয়েছে এটা কোনও বন্দুকবাজ হানা নয়, নেহাত গোষ্ঠী সংঘর্ষ। এই ঘটনায় এখনও অবধি কেউ গ্রেফতার হয়নি। ঘটনার তদন্ত চলছে।