Drunken Flight Passenger: বিমানে মদ্যপ যুবতীর আজব কীর্তি! হাতকড়া পরিয়ে হুইল চেয়ারে বেঁধে নামাল পুলিশ

USA: নিউ ওরলেন্স বিমানবন্দর থেকে সাউথওয়েস্ট এয়ারলাইন্সের এক বিমানে উঠেছিলেন ২৫ বছর বয়সি কানসাস প্রদেশের এক যুবতী। নাম ক্যামারিন গিবসন। ওই যুবতীর আচরণে অতিষ্ঠ হয়ে উঠেছিলেন বিমানের বাকি সহযাত্রীরা। আর তা নিয়েই যত গন্ডগোল।

Drunken Flight Passenger: বিমানে মদ্যপ যুবতীর আজব কীর্তি! হাতকড়া পরিয়ে হুইল চেয়ারে বেঁধে নামাল পুলিশ
ভাইরাল হওয়া ভিডিয়োর স্ক্রিনশট
Follow Us:
| Edited By: | Updated on: Jun 07, 2023 | 6:30 AM

নিউ ইয়র্ক: বিমানে ওঠার পর তুলকালাম কাণ্ড! রগচটা এক যুবতীকে বিমান থেকে নামাতে গিয়ে হিমশিম খেতে হল পুলিশকর্মীদের। শেষ পর্যন্ত যুবতীকে (Flight Passenger) হাতকড়া পরিয়ে টানতে টানতে বিমান থেকে নামানো হল। ঘটনাটি ঘটেছে আমেরিকার (USA) নিউ ওরলেন্সে। সাউথওয়েস্ট এয়ারলাইন্সের বিমানের ভিতরের ওই দৃশ্য ইতিমধ্যেই ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। জানা যাচ্ছে, ঘটনাটি ২৯ মে-র। সম্প্রতি সেই ভিডিয়ো ছড়িয়ে পড়েছে ইন্টারনেটে। ওইদিন নিউ ওরলেন্স বিমানবন্দর থেকে সাউথওয়েস্ট এয়ারলাইন্সের এক বিমানে উঠেছিলেন ২৫ বছর বয়সি কানসাস প্রদেশের এক যুবতী। নাম ক্যামারিন গিবসন। ওই যুবতীর আচরণে অতিষ্ঠ হয়ে উঠেছিলেন বিমানের বাকি সহযাত্রীরা। আর তা নিয়েই যত গন্ডগোল।

জানা যাচ্ছে, ওই যুবতী বিমানে ওঠার পরই নিজের আসনে পা তুলে বসে পড়েন। এরপর পা দিয়ে সামনের যাত্রীর আসনে লাথি মারতে শুরু করেন। নিউ ইয়র্ক পোস্টে প্রকাশিত প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে, প্রাথমিকভাবে অনুমান ওই যুবতী মদ্যপ অবস্থায় ছিলেন। এদিকে ক্যামারিনের এ হেন কাণ্ড-কারখানায় বিরক্ত হয়ে ওঠেন বাকি সহযাত্রীরা। বিমান সেবিকারা ওই মহিলাকে বিমান থেকে নেমে যাওয়ার জন্য ভদ্রভাবে অনুরোধ করেন। কিন্তু তিনি রাজি ছিলেন না। উল্টে সহযাত্রীদের একইভাবে বিরক্ত করতে থাকেন।

ফলে বিমানের পাইলটরা বাধ্য হয়ে বিমানটিকে রানওয়েতে নিয়ে যাওয়ার বদলে প্রস্থান গেটের দিকে নিয়ে যান ওই ‘অবাধ্য’ যুবতীকে বিমান থেকে নামানোর জন্য। বিমানটি প্রস্থান গেটের দিকে যাওয়ার পর বিমানবন্দরে কর্তব্যরত পুলিশকর্মীরা বিমানের ভিতরে ঢোকেন। তাঁরাও ওই যুবতীকে অনুরোধ করেন বিমান থেকে নেমে যাওয়ার জন্য। কিন্তু তখনও রাজি হননি তিনি। এরপরই পুলিশ বাধ্য হয় ক্যামারিনকে জোর করে বিমান থেকে নামাতে। ঘটনার যে ভিডিয়ো ভাইরাল হয়েছে, সেখানে দেখা যাচ্ছে, ওই যুবতীকে হাতকড়া পরিয়ে টেনে হিঁচড়ে বিমান থেকে নামিয়ে নিয়ে যাচ্ছেন পুলিশকর্মীরা। যুবতীও পুলিশকর্মীদের বাধা দেওয়ার সবরকমভাবে চেষ্টা চালিয়ে যাচ্ছিলেন। শেষ পর্যন্ত পুলিশের সঙ্গে মারামারি পর্যায়ে পৌঁছে যান ওই যুবতী। স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, ওই যুবতী ধস্তাধস্তির সময় পুলিশকর্মীদের কামড়ে দিয়েছিলেন, এমনকী লাথিও মেরেছিলেন। শেষ পর্যন্ত কোনওক্রমে হাতকড়া পরিয়ে ওই যুবতীকে হুইল চেয়ারে বেঁধে বিমানবন্দরের থানায় নিয়ে যান পুলিশকর্মীরা এবং তাঁকে গ্রেফতার করা হয়।