Teen fires at school: ‘আমায় ক্ষমা করো’, মাকে মেসেজ পাঠিয়েই স্কুলে ৪ জনকে গুলি কিশোরের

Teen fires at school: ওই কিশোরের দাদু জানান, তাঁর মেয়ে বাড়িতে ছিলেন। হঠাৎ ছেলের একটি মেসেজ পান। তাতে লেখা, 'মা, আমায় ক্ষমা করো'। সঙ্গে সঙ্গে তাঁর মেয়ে ফোন করে বিষয়টি জানান স্কুলে। নিজেও গাড়ি নিয়ে স্কুলের দিকে রওনা দেন।

Teen fires at school: 'আমায় ক্ষমা করো', মাকে মেসেজ পাঠিয়েই স্কুলে ৪ জনকে গুলি কিশোরের
প্রতীকী ছবি
Follow Us:
| Updated on: Sep 08, 2024 | 3:50 PM

জর্জজিয়া: স্কুল থেকে মেসেজ পাঠিয়েছে ছেলে। সেই মেসেজ পড়েই চমকে উঠলেন মা। মেসেজে লেখা, ‘মা, আমায় ক্ষমা করো’। মেসেজ পড়েই স্কুলে ফোন করলেন মা। তড়িঘড়ি নিজেও গাড়ি চালিয়ে স্কুলে রওনা দিলেন। কিন্তু, শেষরক্ষা হল না। তাঁর ছেলে ততক্ষণে স্কুলের মধ্যে এলোপাথাড়ি গুলি চালিয়ে ৪ জনকে খুন করেছে। ঘটনাটি আমেরিকার জর্জজিয়ার। বছর চোদ্দোর ওই কিশোর এবং তার বাবাকে গ্রেফতার করেছে পুলিশ।

নিউইয়র্ক পোস্টকে ওই কিশোরের দাদু চার্লস পলহমাস জানান, ঘটনার দিন (৪ সেপ্টেম্বর) তাঁর মেয়ে মারসি গ্রেস বাড়িতে ছিলেন। হঠাৎ গ্রেস ছেলের একটি মেসেজ পান। তাতে লেখা, ‘মা, আমায় ক্ষমা করো’। ছেলের এমন মেসেজ পেয়েই স্কুলে ফোন করেন গ্রেস। তাঁর ছেলে যেখানেই থাকুক না কেন, তাকে দেখার কথা বলেন। গ্রেসের ফোন পেয়েই ওই কিশোরের ক্লাসে পৌঁছান স্কুলের এক কর্মী। কিন্তু, ততক্ষণে ক্লাস থেকে বেরিয়ে গিয়েছে ওই কিশোর।

এদিকে, স্কুলে ফোন করার পরও গ্রেসের দুশ্চিন্তা দূর হয়নি। চার্লস জানান, তাঁর মেয়ে নিজেই গাড়ি চালিয়ে স্কুলের দিকে রওনা দেন। কিন্তু, অর্ধেক পথ যাওয়ার পরই দুঃসংবাদ পান। গ্রেস জানতে পারেন, তাঁর ছেলে স্কুলে গুলি চালিয়ে দুই শিক্ষক ও দুই পড়ুয়াকে খুন করেছে।

এই খবরটিও পড়ুন

ওই কিশোর ও তার বাবাকে গ্রেফতার করেছে পুলিশ। কিশোরের বাবাকে গ্রেফতার করার কারণ নিয়ে পুলিশ জানায়, ক্রিসমাসের উপহার হিসেবে ছেলেকে এআর-১৫ স্টাইল রাইফেল কিনে দিয়েছিলেন ওই ব্যক্তি। সেই রাইফেল দিয়েই স্কুলে হামলা চালায় ওই কিশোর। সেজন্যই কিশোরের পাশাপাশি তার বাবাকে গ্রেফতার করা হয়েছে। হঠাৎ করে কিশোর কেন স্কুলের শিক্ষক ও পড়ুয়াদের উপর গুলি চালাল, তা খতিয়ে দেখছে পুলিশ।

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)