Tram Accident: যাত্রীবোঝাই ট্রাম উল্টে গেল গার্ড রেলে ধাক্কা মেরে, আহত ১৫

Universal Studios Hollywood in Los Angeles: হলিউডের জনপ্রিয় সব ছবির নেপথ্যের গল্পকে সঙ্গী করেই সাজানো হয় 'স্টুডিও ট্যুর'। ১৯৬৪ সালে এই সফরের শুরু। আগামী সপ্তাহেই ইউনিভার্সাল স্টুডিওজ হলিউড স্টুডিও ট্যুরের ৬০ বছরের উদযাপন করবে। তার আগে এমন ঘটনায় সাড়া ফেলে দিয়েছে। কোন গাফিলতিতে এমন ঘটনা, খতিয়ে দেখা হচ্ছে।

Tram Accident: যাত্রীবোঝাই ট্রাম উল্টে গেল গার্ড রেলে ধাক্কা মেরে, আহত ১৫
এই ধরনের গাড়িতেই চলে স্টুডিও ট্যুর।Image Credit source: Universal Parks News Today
Follow Us:
| Updated on: Apr 22, 2024 | 10:28 PM

লস অ্যাঞ্জেলস: গার্ড রেলে ধাক্কা মেরে উল্টে গেল ট্রাম। দুর্ঘটনায় কমপক্ষে ১৫ জন আহত হন। লস অ্যাঞ্জেলসের ইউনিভার্সাল স্টুডিও থিম পার্কে এই দুর্ঘটনা ঘটেছে। আহতদের নিয়ে যাওয়া হয় স্থানীয় হাসপাতালে। হলিউডের সিনেমার থিমকে ঘিরে এই পার্ক, যা গোটা বিশ্বের কাছে পরিচিত ইউনিভার্সাল স্টুডিওজ হলিউড নামে।

ইউনিভার্সাল স্টুডিওজ হলিউডে দুর্ঘটনার সময় ট্রাম ট্যুর চলছিল। যাত্রীদের নিয়ে পার্কে ঘুরছিল ট্রামটি। জুরাসিক পার্কের গাড়িগুলি যেখানে থাকে, সবে মাত্র সেই জায়গা পার করে এভিনিউ এম-এর দিকে যাচ্ছিল ট্রাম। সেই সময় ট্রামের একেবারে শেষের যে অংশ একটি মেটালের গার্ড রেলে ধাক্কা মারে।

লস অ্যাঞ্জলস কাউন্টি শেরিফ বিভাগ জানিয়েছে, এরপরই নিয়ন্ত্রণ হারিয়ে একদিকে কাত হয়ে যায়। এদিকে সেই অংশে যে যাত্রীরা বসে ছিলেন, তাঁরা উল্টে পড়ে যান। তারা জানিয়েছে, “১৫ জনের মতো যাত্রী আহত হন, স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়।” কীভাবে এমন দুর্ঘটনা ঘটল তা নিয়ে প্রশ্ন উঠছে।

হলিউডের জনপ্রিয় সব ছবির নেপথ্যের গল্পকে সঙ্গী করেই সাজানো হয় ‘স্টুডিও ট্যুর’। ১৯৬৪ সালে এই সফরের শুরু। আগামী সপ্তাহেই ইউনিভার্সাল স্টুডিওজ হলিউড স্টুডিও ট্যুরের ৬০ বছরের উদযাপন করবে। তার আগে এমন ঘটনায় সাড়া ফেলে দিয়েছে। কোন গাফিলতিতে এমন ঘটনা, খতিয়ে দেখা হচ্ছে।