মানুষে শিয়ালে লড়াই! পঞ্চম শ্রেণির দিশার সাহসে হতবাক বালুরঘাট!

TV9 বাংলা ডিজিটাল: ক্লাস ফাইভের ছাত্রীটি বাড়ির সামনেই দাঁড়িয়েছিল। আচমকাই পিছন থেকে জাঁকিয়ে পায়ে কামড় বসায় একটি শেয়াল। রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়ে ছোট্ট মেয়েটি। কিন্তু হাল ছাড়েনি সে। ঘরে ঢুকতে দেয়নি শেয়ালকে (Fox)। রক্তাক্ত পা নিয়েই চলেছ অসম লড়াই। কিছক্ষণ ধস্তাধস্তির পর শেয়ালের মুখোমুখি ঘুরে দাঁড়িয়ে জখম পা দিয়েই শেয়ালটিকে আঘাত করে পঞ্চম শ্রেণির ছাত্রী! […]

মানুষে শিয়ালে লড়াই! পঞ্চম শ্রেণির দিশার সাহসে হতবাক বালুরঘাট!
প্রতীকী ছবি
Follow Us:
| Updated on: Nov 22, 2020 | 10:34 AM

TV9 বাংলা ডিজিটাল: ক্লাস ফাইভের ছাত্রীটি বাড়ির সামনেই দাঁড়িয়েছিল। আচমকাই পিছন থেকে জাঁকিয়ে পায়ে কামড় বসায় একটি শেয়াল। রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়ে ছোট্ট মেয়েটি। কিন্তু হাল ছাড়েনি সে। ঘরে ঢুকতে দেয়নি শেয়ালকে (Fox)। রক্তাক্ত পা নিয়েই চলেছ অসম লড়াই।

কিছক্ষণ ধস্তাধস্তির পর শেয়ালের মুখোমুখি ঘুরে দাঁড়িয়ে জখম পা দিয়েই শেয়ালটিকে আঘাত করে পঞ্চম শ্রেণির ছাত্রী! তাতেই পরাস্ত হয় শেয়ালটি। এরপর ঘুরে উঠে শেয়ালের গলা চেপে ধরে সে। বালুরঘাটের (Balurghat) দুর্লভপুরের বার্নিতলা গ্রামের ছোট্ট মেয়ে দিশা সরকারের এই কীর্তি দেখে হতবাক তার বাবা-মা থেকে শুরু করে পড়শিরাও।

আরও পড়ুন: বাড়ি না দেওয়ায় তরুণীকে রাস্তায় ফেলে ‘মার’, অভিযুক্ত প্রোমোটারের পরিচয় ‘তৃণমূল নেতা’

দিশার মা বলেন, “আমার মেয়ে এমনিতেই সাহসী। কিন্তু এভাবে যে শেয়ালের সঙ্গে লড়াই করতে হবে ওকে, তা কখনও ভাবিনি।” পায়ের ক্ষতের জন্য দিশাকে স্থানীয় খাসপুর ব্লক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গিয়ে চিকিৎসা করানো হয়। স্থানীয়দের অভিযোগ, দুর্লভপুর, বার্নিতলা-সহ একাধিক এলাকায় শিয়ালের উপদ্রব বেড়ে গিয়েছে। গত কয়েকদিনে এলাকার ৬ জন বাসিন্দা শেয়ালের কামড়ে আহত হয়েছেন। সমস্যা সমাধানে বন দফতরের সহায়তার দাবি জানিয়েছেন তাঁরা।