Interest Rates: আকর্ষণীয় হারে রিটার্ন মিলছে এই ব্যাঙ্কের FD-তে, বিনিয়োগের এটাই সুযোগ

DCB Bank Interest Rates: স্থায়ী আমানতে সুদের হার বাড়িয়েছে ডিসিবি ব্যাঙ্ক। এই ব্যাঙ্কের ৭০০ দিনের এফডিতে আকর্ষণীয় হারে মিলছে রিটার্ন।

Interest Rates: আকর্ষণীয় হারে রিটার্ন মিলছে এই ব্যাঙ্কের FD-তে, বিনিয়োগের এটাই সুযোগ
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: May 15, 2023 | 8:24 AM

অনেকেই বিনিয়োগের ক্ষেত্রে ব্যাঙ্কের ফিক্সড ডিপোজিটেই ভরসা রাখেন। আপনিও যদি তাদের মধ্যে একজন হয়ে থাকেন, তাহলে আপনার জন্য রয়েছে সুখবর। সম্প্রতি বেশ কয়েকটি সরকারি ও বেসরকারি ব্যাঙ্ক নিজেদের আমানতে সুদের হার বাড়িয়েছে। এই তালিকায় রয়েছে ডিসিবি ব্য়াঙ্কও। সম্প্রতি নিজেদের স্থায়ী আমানতের সুদের হার বাড়িয়েছে এই ব্যাঙ্ক।

এই ব্যাঙ্কের ওয়েবসাইট অনুযায়ী, এই ফিক্সড ডিপোজিটের মধ্যে রয়েছে নিয়মিত, এনআরই এবং এনআরও সেভিংস ব্যাঙ্ক অ্যাকাউন্ট। এই ব্যাঙ্ক তার গ্রাহকদের আমানতের উপর ৮ শতাংশ পর্যন্ত রিটার্ন দিচ্ছে। ৮ মে থেকে এই নয়া সুদের হার কার্যকর হয়েছে।

৭০০ দিনের FD-তে চমৎকার রিটার্ন

DCB ব্যাঙ্ক তাদের গ্রাহকদের ১ লক্ষ টাকার কম আমানতে ২ শতাংশ হারে রিটার্ন দিচ্ছে। একই সময়ে ১ লক্ষ ও ২ লক্ষ টাকা বা ​​তার কম টাকার আমানতের উপর ৩.৭৫ শতাংশ হারে রিটার্ন দিচ্ছে।

এই ব্যাঙ্ক তাদের ৭০০ দিন বা ২৪ মাসের এফডিতে গ্রাহকদের আরও ধনী হওয়ার সুযোগ করে দিচ্ছে। এক্ষেত্রে ৮ শতাংশ পর্যন্ত রিটার্ন দিচ্ছে এই ব্যাঙ্ক। প্রবীণ নাগরিকদের স্থায়ী আমানতে ৮.৫ শতাংশ পর্যন্ত সুদ দিচ্ছে।

এসব ব্যাঙ্কও বাড়িয়েছে সুদের হার

ডিসিবি ছাড়াও অন্যান্য ব্যাঙ্ক তাদের স্থায়ী আমানতের সুদের হার বাড়িয়েছে। ব্যাঙ্ক অব বরোদা, এইচডিএফসি, আইডিএফসি এবং ইন্ডাসইন্ড ব্যাঙ্কও তাদের গ্রাহকদের বড় অর্থ উপার্জনের সুযোগ দিচ্ছে।