Elon Musk: টুইটারের সিইও পদ থেকে ইস্তফা দেবেন ইলন মাস্ক, তবে শর্ত একটাই…

Twitter CEO,: মঙ্গলবার টেসলা ও স্পেস এক্সের মালিক ইলন মাস্ক টুইট বলেন, "যে মুহূর্তেই আমি এই দায়িত্ব নেওয়ার মতো বোকা কাউকে পেয়ে যাব, তখনই টুইটারের সিইও পদ থেকে আমি ইস্তফা দেব! তারপরে আমি শুধু সফটওয়্যার ও সার্ভার টিম সামলাব।"

Elon Musk: টুইটারের সিইও পদ থেকে ইস্তফা দেবেন ইলন মাস্ক, তবে শর্ত একটাই...
ফাইল চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Dec 21, 2022 | 11:46 AM

সান ফ্রান্সিসকো: টুইটারের মালিকানা গ্রহণের পর থেকেই একের পর এক বড় সিদ্ধান্ত ঘোষণা করেছেন ইলন মাস্ক। তার জেরে বিতর্কের মুখেও পড়েছেন বারবার। তীব্র সমালোচনার মুখে পড়েই সম্প্রতি টুইটারে একটি পোল তৈরি করেছিলেন।  ব্যবহারকারীদের কাছে জানতে চেয়েছিলেন, টুইটারের সিইও পদে তাঁর থাকা উচিত কি না। উত্তরে অধিকাংশ ব্যবহারকারীই ভোট দিয়েছিলেন ইলন মাস্কের টুইটারের সিইও পদ ছাড়ার পক্ষে। ব্যবহারকারীদের দেওয়া প্রতিশ্রুতি পূরণ করতে ইলন মাস্ক জানালেন তিনি টুইটারের সিইও পদ থেকে ইস্তফা দেবেন। তবে মাস্কের এই ঘোষণাতেও রয়েছে ‘টুইস্ট’। তাঁর পরিবর্তে অন্য কাউকে টুইটারের সিইও হিসাবে খুঁজে পেলেই তিনি ইস্তফা দেবেন।

বুধবার টেসলা ও স্পেস এক্সের মালিক ইলন মাস্ক টুইট বলেন, “যে মুহূর্তেই আমি এই দায়িত্ব নেওয়ার মতো বোকা কাউকে পেয়ে যাব, তখনই টুইটারের সিইও পদ থেকে আমি ইস্তফা দেব! তারপরে আমি শুধু সফটওয়্যার ও সার্ভার টিম সামলাব।”

উল্লেখ্য, এই প্রথম ইলন মাস্ক টুইটারের সিইও পদ থেকে ইস্তফা দেওয়ার কথা বললেন। এর আগে হাজারো বিতর্ক-সমালোচনার মুখে পড়লেও তিনি টুইটারের প্রধান  পদ থেকে সরে দাঁড়ানোর কথা বলেননি। কিন্তু রবিবার বিকালে তিনি যে পোল তৈরি করেছিলেন, তাতে ৫৭.৫ শতাংশ টুইটার ব্যবহারকারীই ইলন মাস্ককে টুইটারের সিইও হিসাবে দেখতে চাননি।

ইলন মাস্ক নিজেই জানিয়েছেন, বর্তমানে তাঁর হাতে অনেক কাজ রয়েছে। তিনি টুইটারের সিইও পদে নিয়োগ করার জন্য কাউকে খুঁজছেন। তবে টেসলা কর্তার দাবি, এই দায়িত্ব কেউ নিতে চান না। তিনি বাদে কেউ টুইটারকে সচল রাখতে পারবে না। একাধিক ব্যবহারকারীদের প্রশ্নের উত্তরেও তিনি বলেন, “সিইও খোঁজাটা বড় বিষয় নয়, এমন সিইও যিনি টুইটারকে সচল রাখতে পারবেন, তাঁকে খুঁজে পাওয়াই কঠিন।”