Gold Price Today: জন্মাষ্টমীতে গোপালকে সাজান প্রাণ খুলে, সস্তা হল সোনা-রুপো, আর অপেক্ষা কীসের?

Gold-Silver Rate: আজ বাড়ির গোপালকে প্রিয় খাবার, পছন্দের সাজে সাজিয়ে তোলেন মায়েরা। তবে শ্রীকৃষ্ণের জন্মদিনে উপহারও তো দিতে হবে। আর সোনার থেকে ভাল উপহার আর কী হতে পারে?

Gold Price Today: জন্মাষ্টমীতে গোপালকে সাজান প্রাণ খুলে, সস্তা হল সোনা-রুপো, আর অপেক্ষা কীসের?
প্রতীকী চিত্রImage Credit source: TV9 বাংলা
Follow Us:
| Updated on: Aug 26, 2024 | 7:53 AM

কলকাতা: আজ জন্মাষ্টমী। প্রায় প্রতিটি বাড়িতই ধুমধাম করে শ্রীকৃষ্ণের পুজো করা হয়। বাড়ির গোপালকে প্রিয় খাবার, পছন্দের সাজে সাজিয়ে তোলেন মায়েরা। তবে শ্রীকৃষ্ণের জন্মদিনে উপহারও তো দিতে হবে। আর সোনার থেকে ভাল উপহার আর কী হতে পারে? দাম নিয়েও খুব চিন্তা করার নেই, কারণ আজ ফের কমল সোনার দাম। পাশাপাশি রুপোর দামও কমেছে আজ। তবে আর দেরি কীসের, আজই যান সোনার দোকানে।  তবে তার আগে সোনা-রুপোর দর কত রয়েছে, তা অবশ্যই জেনে নিন-

২২ ক্যারেটের সোনার দাম-

আজ, ২৬ অগস্ট ২২ ক্যারেটের ১ গ্রাম সোনার দাম রয়েছে ৬৬৯৪ টাকা। ১০ গ্রাম সোনার দাম রয়েছে ৬৬ হাজার ৯৪০ টাকা। ১০০ গ্রাম সোনা কিনতে খরচ পড়বে ৬ লক্ষ ৬৯ হাজার ৪০০ টাকা। গতকালের তুলনায় ১০০ টাকা কমেছে সোনার দাম।

২৪ ক্যারেট সোনার দাম-

আজ ২৪ ক্যারেটের ১ গ্রাম সোনার দাম রয়েছে ৭৩০৩ টাকা। ১০ গ্রাম সোনার দাম রয়েছে ৭৩ হাজার ৩০ টাকা। ১০০ গ্রাম সোনা কিনতে খরচ পড়বে ৭ লক্ষ ৩০ হাজার ৩০০ টাকা। গতকালের তুলনায় ১০০ টাকা দাম কমেছে।

এই খবরটিও পড়ুন

১৮ ক্যারেটের সোনার দাম-

১৮ ক্যারেটের ১ গ্রাম সোনার দাম আজ রয়েছে ৫৪৭৭ টাকা। ১০ গ্রাম সোনার দাম রয়েছে ৫৪ হাজার ৭৭০ টাকা। ১০০ গ্রাম সোনার দাম আজ রয়েছে ৫ লক্ষ ৪৭ হাজার ৭০০ টাকা। গতকালের তুলনায় ১০০ টাকা দাম কমেছে।

রুপোর দাম-

সোনার পাশাপাশি রুপোর দামও আজ কমেছে। ১০০ গ্রাম রুপোর দাম রয়েছে ৮৭৯০ টাকা। ১ কেজি রুপো কিনতে খরচ পড়বে ৮৭ হাজার ৯০০ টাকা। গতকালের তুলনায় ১০০ টাকা দাম কমেছে।