Paytm Offers: দীপাবলিতে ঘুরতে যাবেন? Paytm থেকে বাস-ট্রেন-বিমানের টিকিট কাটলেই মিলছে ব্যাপক ছাড়

Flight-Bus-Train Ticket Discount: পেটিএমের তরফে জানানো হয়েছে, ইন্টারন্যাশনাল এয়ার ট্রান্সপোর্ট অ্যাসোসিয়েশনের সঙ্গে মিলিত উদ্যোগে পড়ুয়া, প্রবীণ নাগরিক ও সশস্ত্র বাহিনীর জওয়ানদের জন্যও বিমানের টিকিটে বিশেষ ছাড় দেওয়া হবে।

Paytm Offers: দীপাবলিতে ঘুরতে যাবেন? Paytm থেকে বাস-ট্রেন-বিমানের টিকিট কাটলেই মিলছে ব্যাপক ছাড়
ফাইল চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Oct 15, 2022 | 12:21 PM

নয়া দিল্লি: উৎসবের মরশুমে একদিকে যেমন আনন্দে মাতোয়ারা সকলে, তেমনই আবার অনেকেই এই দিনগুলিতে ঘুরতে যান। সামনেই দিওয়ালি বা দিপাবলীতে যে লম্বা ছুটি পাওয়া গিয়েছে, সেই সময়েই অনেকে ঘুরতে যাচ্ছেন। দূর-দূরান্তে যারা ঘুরতে যাচ্ছেন, তাদের জন্য দারুণ অফার আনল পেটিএম। ডিজিটাল পেমেন্ট প্ল্যাটফর্মের তরফে আনা হয়েছে ফেস্টিভাল ট্রাভেল সেল। ১৩ অক্টোবর থেকে ১৫ অক্টোবর অবধি চলবে এই সেল। একাধিক এয়ারলাইন্সের টিকিটেই দেওয়া হবে বড়সড় ছাড়। পাশাপাশি বাসের টিকিট বুকিংয়েও পাওয়া যাবে দুর্দান্ত ক্যাশব্যাকের অফার।

পেটিএমের তরফে জানানো হয়েছে, গো-ফাস্ট, ভিস্তারা, স্পাইসজেট, এয়ার এশিয়া ও এয়ার ইন্ডিয়ার বিমানের টিকিটে ব্যাপক ছাড় দেওয়া হবে। যদি আপনি ক্রেডিট কার্ডের মাধ্যমে উল্লেখিত এয়ারলাইন্সের আভ্যন্তরীণ বা ডোমেস্টিক ফ্লাইটের টিকিট কাটেন, তবে প্রত্যেক টিকিটে ১৮ শতাংশ অবধি ছাড় পাওয়া যাবে। আমেরিকান এক্সপ্রেস, অ্যাক্সিস ব্যাঙ্ক ও আরবিএল ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে আপনি যদি পেমেন্ট করেন, তবে এই ছাড় পাওয়া যাবে। যদি কেউ পেটিএমের মাধ্যমে আন্তর্জাতিক বিমানের টিকিট কাটেন, তবে সেক্ষেত্রে ১২ শতাংশ ছাড় পাওয়া যাবে।

পেটিএমের বিবৃতিতে জানানো হয়েছে, আরবিএল ব্যাঙ্কের গ্রাহকরা যদি ডেবিট কার্ড দিয়ে পেমেন্ট করেন, তাহলেও গ্রাহকরা এই ছাড় পাবেন। পেটিএম ইউপিআই, পেটিএম ওয়ালেট, পেটিএম পোস্টপেইড, নেট ব্যাঙ্কিং ও অন্যান্য ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে বিমানের টিকিট কাটলেও, এই ছাড় পাওয়া যাবে।

পেটিএমের তরফে জানানো হয়েছে, ইন্টারন্যাশনাল এয়ার ট্রান্সপোর্ট অ্যাসোসিয়েশনের সঙ্গে মিলিত উদ্যোগে পড়ুয়া, প্রবীণ নাগরিক ও সশস্ত্র বাহিনীর জওয়ানদের জন্যও বিমানের টিকিটে বিশেষ ছাড় দেওয়া হবে। এছাড়া টিকিট বুকিংয়ের ক্ষেত্রে আলাদা কোনও কনভিনিয়েন্স চার্জও লাগবে না বলেই জানানো হয়েছে। ক্যানসেলেশন প্রোটেক্ট পলিসির অধীনে টিকিট কাটা হলে, কোনও কারণে বিমানের টিকিট বাতিল করা হলে, তাতে ১০০ শতাংশ রিফান্ড পাওয়া যাবে বলেই জানানো হয়েছে।

বাস-ট্রেনের টিকিটেও মিলবে ছাড়-

শুধুমাত্র বিমানের টিকিট নয়, কোনও গ্রাহক যদি বাসের টিকিট কাটেন পেটিএমের মাধ্যমে, তাহলেও ২৫ শতাংশ অবধি ক্যাশব্যাকের সুবিধা পাওয়া যাবে। ট্রেনের টিকিট কাটলে কোনও পেমেন্ট গেটওয়ে চার্জ লাগবে না। নতুন গ্রাহক যারা টিকিট কাটবেন, তাদের কোনও সার্ভিস চার্জও দিতে হবে না।