শুধু পপকর্নই নয়, Zomato-এ এবার পাবেন সিনেমার টিকিটও?

Zomato-Paytm: সূত্রের খবর, ওয়ান৯৭ কমিউনিকেশন লিমিটেড (পেটিএমের সংস্থা) ও জ্যোমাটো এবার অ্যাপে খাবার ডেলিভারির পাশাপাশি সিনেমা ও বিভিন্ন শোয়ের টিকিট বিক্রি করার চিন্তাভাবনা করছে।

শুধু পপকর্নই নয়, Zomato-এ এবার পাবেন সিনেমার টিকিটও?
প্রতীকী চিত্রImage Credit source: Twitter
Follow Us:
| Updated on: Jun 17, 2024 | 2:20 PM

নয়া দিল্লি: বিভিন্ন কাজের জন্য একাধিক অ্যাপের প্রয়োজন ফুরিয়ে আসছে ধীরে ধীরে। এবার এক অ্যাপেই পাওয়া যাবে সব পরিষেবা। সেই পথেই এবার এগোচ্ছে পেটিএম ও জ্যোমাটো। এবার ফুড ডেলিভারি অ্যাপ জ্য়োমাটো-তেই পাওয়া যেতে পারে সিনেমার টিকিটও। সূত্রের খবর, ইতিমধ্যেই জ্যোমাটোর সঙ্গে আলোচনা শুরু করেছে পেটিএম।

জানা গিয়েছে, ব্যবসা আরও বাড়াতেই নতুন আঙিনায় পা রাখতে চলেছে পেটিএম। জ্যোমাটোর সঙ্গে তারা ব্যবসা বাড়ানো নিয়ে আলোচনা শুরু করেছে। সূত্রের খবর, ওয়ান৯৭ কমিউনিকেশন লিমিটেড (পেটিএমের সংস্থা) ও জ্যোমাটো এবার অ্যাপে খাবার ডেলিভারির পাশাপাশি সিনেমা ও বিভিন্ন শোয়ের টিকিট বিক্রি করার চিন্তাভাবনা করছে। এই নিয়ে তাদের মধ্যে আলোচনা অনেকটাই এগিয়ে গিয়েছে। যদিও এই বিষয়ে পেটিএম বা জ্যোমাটো-কেউই বিবৃতি দেয়নি।

প্রসঙ্গত, সম্প্রতিই পেটিএম পেমেন্ট ব্যাঙ্কের উপরে রিজার্ভ ব্যাঙ্ক নিষেধাজ্ঞা জারি করার পরই ব্যাপক আর্থিক ক্ষতির মুখে পড়েছে পেটিএম। পেটিএম পেমেন্ট ব্যাঙ্ক নিয়ন্ত্রণ না করলেও, ডিজিটাল ওয়ালেটের জন্য পেটিএম পেমেন্ট ব্যাঙ্কের উপরই নির্ভরশীল ছিল।