Marry now pay later: ফাইভ স্টার হোটেলে করুন স্বপ্নের বিয়ে, টাকা দেবেন পরে; দারুণ অফার

Radisson marry now pay later offer: 'এখন কিনুন, পরে টাকা দেবেন'-এর পর, এসে গেল 'এখন বিয়ে করুন, পরে টাকা দেবেন' অফার। ফলে বিয়ে করা এখন আরও সহজ। তার উপর পাঁচতারা হোটেলে স্বপ্নের আয়োজন।

Marry now pay later: ফাইভ স্টার হোটেলে করুন স্বপ্নের বিয়ে, টাকা দেবেন পরে; দারুণ অফার
পাঁচতারা হোটেলে করুন স্বপ্নের বিয়ে
Follow Us:
| Edited By: | Updated on: Mar 15, 2023 | 8:30 AM

নয়া দিল্লি: ‘বাই নাও, পে লেটার’ (Buy Now, Pay Later) অর্থাৎ ইএমআই অফারের মাধ্যমে অনেকেই মোবাইল, ফ্ল্যাটবাড়ি থেকে গাড়ি পর্যন্ত কিনেছেন। কিন্তু, আপনি কি জানেন এমন অফার দিয়ে আপনি এখন বিয়েও করতে পারেন। আজ্ঞে হ্যাঁ, টাকাপয়সার চিন্তা না করে পাঁচ তারা হোটেলে স্বপ্নের বিয়ের আয়োজন করতে পারবেন এবং পরে কিস্তিতে কিস্তিতে খরচ মেটাতে পারবেন। সম্প্রতি ব়্যাডিসন হোটেল, যারা বিয়ে করছেন তাদের কাজটা সহজ করতে, ‘ম্যারি নাও, পে লেটার’ (বিয়ে করুন এখনই, পরে টাকা দেবেন) অফার চালু করেছে। যুব সমাজে এই অফারটি বেশ জনপ্রিয় হয়েছে। এর অধীনে, আপনি প্রথমে বিয়ে করে, পরে ইএমআই আকারে বিয়ের খরচ মিটিয়ে দিতে পারবেন।

‘সংকাশ’-এর সঙ্গে হাত মিলিয়েছে ব়্য়াডিসন 

অনেকেরই স্বপ্ন থাকে পাঁচতারা হোটেলের বিলাসবহুল ব্যবস্থায় বিয়ের আয়োজন করার। সেই স্বপ্নকে সত্যি করতে ব়্য়াডিসন হোটেলের পক্ষ থেকে এই অফার নিয়ে আসা হয়েছে। এর ফলে বিয়ের ভেন্যু ও খাবারের খরচের নিয়ে পাত্র-পাত্রীকে টেনশন করতে হবে না। হোটেল কর্তৃপক্ষই সমস্ত ব্যবস্থা করবে। আপনাকে শুধুমাত্র বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করতে হবে। ব়্য়াডিসন এই পরিকল্পনার জন্য ‘সংকাশ’-এর সঙ্গে হাত মিলিয়েছে। সংকাশ একটি ট্রাভেল ফিনটেক সংস্থা। এই সংস্থাই লোন পেতে সাহায্য করে। আসুন জেনে নেওয়া যাক, কীভাবে আপনি এই অফারের সুবিধা নিতে পারেন।

আগে বিয়ে করো, পরে ঋণ শোধ কোরো

ব়্যাডিসনের এই অফারে, আপনি বিয়েতে ২৫ লক্ষ টাকা পর্যন্ত খরচ করতে পারবেন। বিয়ের সময় সেই টাকা দিতে হবে না। ৬ মাস বা এক বছরে সময়ে কিস্তিতে কিস্তিতে এই টাকা পরিশোধ করতে পারবেন। আর এই অফার গ্রহণ করা খুবই সহজ। সব মিলিয়ে ৬-৮ ঘণ্টার মধ্যে সব প্রক্রিয়া পাকা করা যায়। সংকাশ-এর পক্ষ থেকে এক প্রতিনিধি এসে আপনার বিয়ের খরচের মূল্যায়ন করবেন। এর পর, লোনের অনুমোদন পাওয়ার পরে, ব়্যাডিসন বিয়ের জন্য অর্থ প্রদান করবে। এই পুরো প্রক্রিয়ায় আপনাকে সাহায্য করবে সংকাশ।

কী কী নথি লাগবে

‘আগে বিয়ে করো, পরে লোন শোধ করো’ অফারের সুবিধা পেতে কিছু নথিপত্র দেখাতে হবে। এর মধ্যে রয়েছে পরিচয়ের প্রমাণ, ঠিকানার প্রমাণ, ব্যাঙ্ক স্টেটমেন্ট, স্যালারি স্লিপ এবং আয়কর রিটার্নের নথি।

বেতনভোগীদের জন্য বিশেষ স্কিম

এই ঋণে, ব়্যাডিসন আপনাকে বিবাহের স্থান, ক্যাটারিং, ফ্লোরাল ডেকোরেশন, ফটোগ্রাফার, ব্রাইডমেইডস, ব্রাইডাল মেকআপ, হোম ডেকোরেশন, কার্ড, যানবাহন এবং একজন ওয়েডিং প্ল্যানার পর্যন্ত ঠিক করে দেবে।