হেডকোয়ার্টার হাতছাড়া হতেই শেয়ার দর বাড়ল অনিল অম্বানীর সংস্থার

রিলায়্যান্স ইনফ্রার এই হেডকোয়ার্টার ছিল ১৫ হাজার ৫২৪ বর্গমিটারের ওপর ৬ লক্ষ ৯৫ হাজার বর্গফুটের একটি বিল্ডিং।

হেডকোয়ার্টার হাতছাড়া হতেই শেয়ার দর বাড়ল অনিল অম্বানীর সংস্থার
ফাইল চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Apr 01, 2021 | 9:41 PM

মুম্বই: ঋণে জর্জরিত অনিল অম্বানীর সংস্থা মুম্বইয়ের সান্টা ক্রুজের হেড কোয়ার্টার ১২০০ কোটি টাকার বিনিময়ে ইয়েস ব্যাঙ্ককে বিক্রি করে দিয়েছে। আর এই বিক্রির পরেই রিলায়্যান্সের শেয়ার দর বেড়েছে ৯ শতাংশ। ইয়েস ব্যাঙ্কের আগের হেডকোয়ার্টার ছিল ইন্ডিয়াবুলস সেন্টারে রিলায়্যান্স ইনফ্রার। এই সংস্থা এই বিল্ডিং কিনে নেওয়ার পর এখানে নিজেদের হেডকোয়ার্টার তৈরি করবে ইয়েস ব্যাঙ্ক।

এই হেডকোয়ার্টার বিক্রির মাধ্যমে এই বছরের জানুয়ারি মাস খেকে নিজেদের ৩টি বড় সম্পত্তি বিক্রি করে ফেলল রিলায়্যান্স ইনফ্রা। এর আগে দিল্লি আগ্রা টোল রোডের মালিকানা কিউব হাইওয়েস অ্যান্ড দ্য ইলেকট্রিসিটি ট্রানসমিশন অ্যাসেটকে বিক্রি করেছিল অনিল অম্বানীর সংস্থা।

রিলায়্যান্স ইনফ্রার এই হেডকোয়ার্টার ছিল ১৫ হাজার ৫২৪ বর্গমিটারের ওপর ৬ লক্ষ ৯৫ হাজার বর্গফুটের একটি বিল্ডিং। বলার্ড এস্টেট অফিসের পর এই অফিসে নিজেদের হেডকোয়ার্টার বানিয়েছিল রিলায়্যান্স ইনফ্রা। এ দিন ৯ শতাংশের বেশি শেয়ার বাড়ার ফলে রিলায়্যান্স ইনফ্রার শেয়ার দর হয়েছে ৩৮ টাকা ৩৫ পয়সা। বিশেষজ্ঞরা বলছেন, মূলত রিলায়্য়ান্সের শ্রীবৃদ্ধির নতুন আশায় শেয়ার দর বেড়েছে। প্রসঙ্গত, এ দিন শেয়ার বাজার বন্ধের সময় সেনসেক্স ছিল ৫০, ০২৯.৮৩ পয়েন্টে। নিফটি থেমেছে ১৪,৮৬৭.৩৫ অঙ্কে।

আরও পড়ুন: আজকেই সাড়ে ৩ ঘণ্টার জন্য বন্ধ থাকবে স্টেট ব্যাঙ্কের ডিজিটাল পরিষেবা