কাজ খুঁজছেন? স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া দিচ্ছে দারুণ সুযোগ

শিক্ষাগত যোগ্যতা হিসেবে যে কোনও বিশ্ববিদ্যালয় (University) থেকে স্নাতক ডিগ্রি আবশ্যক। জেনারেল, ওবিসি এবং ইডব্লিউএস প্রার্থীদের আবেদনের জন্য ৩০০ টাকা জমা দিতে হবে।

কাজ খুঁজছেন? স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া দিচ্ছে দারুণ সুযোগ
ফাইল চিত্র।

নয়া দিল্লি: আপনি কি কাজ খুঁজছেন? তবে আপনার জন্য রয়েছে সুখবর (Good News)। স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া ৬১০০ শূন্যপদের জন্য আবেদন করার আমন্ত্রণ জানিয়েছে। আগ্রহী ব্যক্তিরা যোগাযোগ করতে পারেন। ইতিমধ্যে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (State Bank of India)।

আবেদনের শেষ তারিখ ২৬ জুলাই ২০২১। তবে এটা শিক্ষানবিশ পদ। ১ বছর ট্রেনিং নেওয়ার পর ১৫ হাজার টাকা বেতনের চাকরির সুযোগ পেতে পারেন আপনি। স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার পক্ষ থেকে দ্রুতই জানানো হবে পরীক্ষার তারিখ।

শিক্ষাগত যোগ্যতা হিসেবে যে কোনও বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ডিগ্রি আবশ্যক। জেনারেল, ওবিসি এবং ইডব্লিউএস প্রার্থীদের আবেদনের জন্য ৩০০ টাকা জমা দিতে হবে। বাকিদের জন্য কোনও টাকা লাগবে না। ২০ থেকে ১৮ বছর বয়সীরা শিক্ষানবিশ পদের জন্য আবেদন করতে পারবেন।

স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার ওয়েবসাইট sbi.co.in এ গিয়ে আবেদন করা যাবে। আগ্রহী ব্যক্তিরা দ্রুতই আবেদন করতে পারেন। বিস্তারিত জানার জন্য চোখ রাখুন এসবিআইয়ের অফিশিয়াল ওয়েবসাইটে। আরও পড়ুন: মর্মান্তিক, সিলিন্ডার বিস্ফোরণে মৃত একই পরিবারের ৭

Click on your DTH Provider to Add TV9 Bangla