Jeet Adani: দুঃসময়েই নিঃশব্দে গৌতম আদানির ছেলের বিয়ে, বিনা আড়ম্বরে সারা হল বাগদান

Gautam Adani's son Jeet Adani's engagement: হিন্ডেনবার্গ রিসার্চের রিপোর্টের পর থেকে বেকায়দায় আদানি গ্রুপ। আদানী গ্রুপের বিভিন্ন সংস্থার স্টকের দর হুহু করে পড়ে গিয়েছে। এরই মধ্যে ছেলের বিয়ে দিচ্ছেন এই ভারতীয় ধনকুবের।

Jeet Adani: দুঃসময়েই নিঃশব্দে গৌতম আদানির ছেলের বিয়ে, বিনা আড়ম্বরে সারা হল বাগদান
১২ মার্চ আহমেদাবাদে হল গৌতম আদানির কনিষ্ঠ পুত্রের বাগদান অনুষ্ঠান
Follow Us:
| Edited By: | Updated on: Mar 14, 2023 | 9:24 PM

আহমেদাবাদ: হিন্ডেনবার্গ রিসার্চের রিপোর্টের পর থেকে বেকায়দায় আদানি গ্রুপ। আদানী গ্রুপের বিভিন্ন সংস্থার স্টকের দর হুহু করে পড়ে গিয়েছে। এরই মধ্যে ছেলের বিয়ে দিচ্ছেন এই ভারতীয় ধনকুবের। ১২ মার্চ আহমেদাবাদে শুধুমাত্র ঘনিষ্ঠ বন্ধু এবং পারিবারিক সদস্যদের উপস্থিতিতে হীরক ব্যবসায়ী, সি দীনেশ অ্যান্ড কোং প্রাইভেট লিমিটেডের প্রধান জয়মিন শাহের মেয়ে ডিভা শাহের সঙ্গে বাগদান হয়েছে গৌতম আদানির কনিষ্ঠ পুত্র জিৎ আদানির। গৌতম আদানির ছোট পুত্রবধু ডিভা সম্পর্কে খুব একটা তথ্য অবশ্য জানা যায়নি। তবে, তাঁর ছোট ছেলে জিৎ, আদানি গ্রুপের ভাইস প্রেসিডেন্ট। তিনি সংস্থার ফিনান্স দেখেন। তার দাদা করণ আদানির থেকে জিৎ ১০ বছরের ছোট। সোশ্যাল মিডিয়াতেো তিনি খুব একটা সক্রিয় নন। তবে তিনি তাঁর টাইমলাইনে কিছু ছবি শেয়ার করেছেন। এর মধ্যে একটি ছবিতে তাঁকে একটি বিমান ওড়াতে দেখা যাচ্ছে।

বাগদান অনুষ্ঠানেরও খুব বেশি ছবি প্রকাশ করা হয়নি আদানি পরিবারের পক্ষ থেকে। যে কটি ছবি সামনে এসেছে, সেগুলিতে দেখা যাচ্ছে জিৎ এবং ডিভা – দুজনেই প্যাস্টেল টোনের ঐতিহ্যবাহী পোশাক পরেছেন। ডিভা পরেছিলেন প্যাস্টেল নীল রঙের দোপাট্টা এবং একটি এমব্রয়ডারি করা লেহেঙ্গা। তাঁর পোশাকের সঙ্গে মিলিয়ে জিৎ একটি হালকা রঙের এমব্রয়ডারি করা জ্যাকেটের সঙ্গে একটি প্যাস্টেল নীল কুর্তা পরেছিলেন।

আদানি গ্রুপের ওয়েবসাইট অনুসারে, ইউনিভার্সিটি অব পেনসিলভানিয়া স্কুল অব ইঞ্জিনিয়ারিং অ্যান্ড অ্যাপ্লায়েড সায়েন্সেস থেকে পড়াশোনা করেছেন জিৎ। ২০১৯ সালে পড়াশোনা শেষ করে তিনি আদানি গ্রুপে যোগ দেন। আদানি গ্রুপের সিএফও হিসেবে তিনি তাঁর কর্মজীবন শুরু করেছিলেন। বর্তমানে তিনি গ্রুপের ভাইস প্রেসিডেন্ট (ফাইন্যান্স)-এর দায়িত্ব পালন করছেন। অর্থ, পুঁজিবাজারের ঝুঁকি এবং অর্থ পরিচালনা নীতি গঠনের কাজ করে থাকেন তিনি। তিনি আদানি গ্রুপের বিমানবন্দর ব্যবসা এবং আদানি ডিজিটাল ল্যাবসেরও পরিচালক। এই ডিজিটাল ল্যাব আদানি গ্রুপের সমস্ত গ্রাহকদের জন্য একটি সুপার অ্যাপ তৈরি করতে চলেছে।