Chief Meme Officer Recruitment: মিম তৈরি করে মাসিক বেতন ১ লক্ষ টাকা, লোভনীয় চাকরি দিচ্ছে এই সংস্থা

Chief Meme Officer Recruitment: চিফ মিম অফিসার পদে নিয়োগ করছে বেঙ্গালুরুর এক সংস্থা। মাসিক বেতন ১ লক্ষ টাকা।

Chief Meme Officer Recruitment: মিম তৈরি করে মাসিক বেতন ১ লক্ষ টাকা, লোভনীয় চাকরি দিচ্ছে এই সংস্থা
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Mar 23, 2023 | 10:47 AM

আপনি কি ভাবতে মিম বানাতে ভালবাসেন? সোশ্যাল মিডিয়ায় আপনার করা ভিডিয়ো বা ফোটো কি অনেক প্রশংসা কুড়োয়? তাহলে আপনার জন্য এবার উপযুক্ত ও যথাযথ কাজের সুযোগ নিয়ে এল বেঙ্গালুরুর একটি সংস্থা। তবে চিন্তা নেই। মনের মতো এই চাকরির জন্য বেঙ্গালুরুতে যেতে হবে না প্রার্থীদের। বাড়িতে বসেই রিমোটলি করা যাবে কাজ। চিফ মিম অফিসার পদে এই চাকরির বিষয়ে বিস্তারিত এই প্রতিবেদন থেকে জেনে নিন।

মিম ভালবেসে থাকলে এবং মাথায় সারাদিন মিম ও হাস্যরসাত্মক বিষয় ঘুরলে এটাই আপনার জন্য সেরা কেরিয়ার। বেঙ্গালুরুর সংস্থা স্টকগ্রো (StockGro) চিফ মিম অফিসার পদে কর্মীর খোঁজ করছে। এক সপ্তাহ আগে এই বিষয়ে সোশ্যাল মাধ্যম লিঙ্কডইনে একটি পোস্টও করেছে এই সংস্থা। এই পদে প্রতি মাসে ১ লক্ষ টাকা বেতন দেবে স্টকগ্রো। আগ্রহী হলে কোনও কিছু না ভেবেই আবেদন করে দিন।

বেঙ্গালুরুতেও যেতে হবে না প্রার্থীদের। ওয়ার্ক ফ্রম হোমের সুযোগ দিচ্ছে এই সংস্থা। শুধুমাত্র এই পদে কর্মরতদের আর্থিক ও স্টক মার্কেটের বিভিন্ন বিষয়কে হাসি-মজার মধ্যে দিয়ে তুলে ধরতে হবে। জেন Z ও মিলেনিয়ালস প্রজন্মের জন্য উপযুক্ত মিম তৈরি করতে হবে চিফ মিম অফিসারকে। সেই মিমের সঙ্গে যেন এই প্রজন্ম একাত্ম বোধ করতে পারে। এর জন্য প্রার্থীদের অর্থনীতি, বাজার সম্বন্ধে জ্ঞান থাকতে হবে। আর আর্থিক বিষয় ও বর্তমানের মজাদার ট্রেন্ডের মধ্যে একটা যোগসূত্র তৈরি করতে হবে প্রার্থীদের। এর পাশাপাশি গ্রুপে কাজ করা এবং জনসংযোগে পারদর্শী হতে হবে।

এদিকে যাঁরা এরকম কোনও প্রার্থীর খোঁজ দিতে পারেন তাঁদের জন্যও বিশেষ পুরস্কারের ঘোষণা করেছে এই সংস্থা। লিঙ্কডইন পোস্টে এই সংস্থা জানিয়েছে, কোনও ব্যক্তির রেফার করা প্রার্থী চিফ মিম অফিসার পদে কাজ শুরু করলে সেই ব্যক্তি একটি আইপ্যাড পাবেন।