SAIL Recruitment 2023: দুর্গাপুরে DSP-র হাসপাতালে নার্স ও ফার্মাসিস্ট নিয়োগ হচ্ছে, এখনই আবেদন করুন

SAIL Recruitment: প্রফিসিয়েন্সি ট্রেনিং নার্স  ও ফার্মাসিস্ট নিয়োগের জন্য কোনও লিখিত পরীক্ষা হবে না। কেবল মেধা ও ইন্টারভিউয়ের মাধ্যমে নির্বাচন করা হবে। অনলাইন অথবা অফলাইনে ইন্টারভিউ নেওয়া হবে।

SAIL Recruitment 2023: দুর্গাপুরে DSP-র হাসপাতালে নার্স ও ফার্মাসিস্ট নিয়োগ হচ্ছে, এখনই আবেদন করুন
প্রতীকী ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: May 30, 2023 | 12:16 AM

দুর্গাপুর: SAIL-এর অধীনে দুর্গাপুর স্টিল প্ল্যান্ট (DSP)এ-র ৬০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নার্স ও ফার্মাসিস্ট নিয়োগ করা হবে। মোট ৭৩ জন নার্স ও ফার্মাসিস্ট নিয়োগ করা হবে। মূলত‌, প্রফিসিয়েন্সি ট্রেনিং নার্স (PTN) ও প্রফিসিয়েন্সি ট্রেনিং ফার্মাসিস্ট (PTP) নিয়োগ করা হবে। এর জন্য স্টাইপেন্ড হিসাবে মাসে ন্যূনতম ১০ হাজার টাকা দেওয়া হবে। প্রফিসিয়েন্সি নার্স ও ফার্মাসিস্ট নিয়োগের জন্য ইতিমধ্যে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে SAIL ও DSP। আগ্রহী প্রার্থীরা SAIL ও DSP -র অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারবেন।‌ দেখে নিন বিস্তারিত তথ্য…

শূন্যপদ

প্রফিসিয়েন্সি ট্রেনিং নার্স (PTN) পদে ৬৯ জন নেওয়া হবে। প্রফিসিয়েন্সি ট্রেনিং নার্স (PTP) পদে ৪ জন নেওয়া হবে।

বয়স

প্রফিসিয়েন্সি ট্রেনিং নার্স ও ফার্মাসিস্ট পদে আবেদনকারীদের বয়সের ঊর্ধ্বসীমা ৩০ বছর।

শিক্ষাগত যোগ্যতা

প্রফিসিয়েন্সি ট্রেনিং নার্স পদের জন্য B.Sc (নার্সিং) পাশ হতে হবে অথবা সরকার থেকে জেনারেল নার্সিং ও মিডওয়াইফারিতে ডিপ্লোমা থাকতে হবে। এছাড়া স্বীকৃত ইনস্টিটিউট থেকে ইন্টার্নশিপ সার্টিফিকেট এবং নার্সিং কাউন্সিলের রেজিস্ট্রেশন সার্টিফিকেট থাকতে হবে।

প্রফিসিয়েন্সি ট্রেনিং ফার্মাসিস্ট পদের জন্য আবেদনকারীদের ফার্মাসিতে সরকার স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ডিগ্রি বা ডিপ্লোমা থাকতে হবে এবং ও ফার্মেসি কাউন্সিলের রেজিস্ট্রশনের শংসাপত্র প্রয়োজন।

নির্বাচন প্রক্রিয়া

প্রফিসিয়েন্সি ট্রেনিং নার্স  ও ফার্মাসিস্ট নিয়োগের জন্য কোনও লিখিত পরীক্ষা হবে না। কেবল মেধা ও ইন্টারভিউয়ের মাধ্যমে নির্বাচন করা হবে। অনলাইন অথবা অফলাইনে ইন্টারভিউ নেওয়া হবে।

গুরুত্বপূর্ণ তারিখ

প্রফিসিয়েন্সি ট্রেনিং নার্স পদের ইন্টারভিউ হবে ১৩জুন, ২০২৩ থেকে ১৫ জুন, ২০২৩ প্রফিসিয়েন্সি ট্রেনিং ফার্মাসিস্ট পদের ইন্টারভিউ হবে ২০ জুন ও ২০২৩ ও ২১ জুন, ২০২৩।

এই বিষয়ে আরও বিস্তারিত জানতে SAIL-এর অফিসিয়াল ওয়েবসাইট www.sail.co.in দেখুন।