Municipal Elections 2022: ইট ছোড়া হল অর্জুন-কে লক্ষ্য করে, ‘অবাধে গুন্ডাগিরি চালানোর জন্য পুলিশ মন্ত্রীকে অভিনন্দন’ সাংসদের

West Bengal Municipal Election: বহিরাগত দিয়ে ভোট করানো হচ্ছে, এমন অভিযোগ পেয়েই রাস্তায় নামেন সাংসদ।

Municipal Elections 2022: ইট ছোড়া হল অর্জুন-কে লক্ষ্য করে, 'অবাধে গুন্ডাগিরি চালানোর জন্য পুলিশ মন্ত্রীকে অভিনন্দন' সাংসদের
পুলিশকে মারার নিদান অর্জুন সিংয়ের (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Feb 27, 2022 | 12:57 PM

ভাটপাড়া: এলাকায় ঢুকেছে বহিরাগতরা। এই অভিযোগ তুলেই রাস্তায় নামলেন ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিং। ভোটের দিন বেলা বাড়ার সঙ্গে সঙ্গে রাস্তায় দেখা যায় ব্যারাকপুরের দপুটে বিজেপি নেতাকে। পুলিশের সঙ্গে বচসায় জড়ান তিনি। ১৮ নম্বর ওয়ার্ডে বুথে বহিরাগত আসার অভিযোগ তুলে ঘটনাস্থলে যান ব্যারাকপুরে সাংসদ অর্জুন সিং। তাঁকে ঘিরে ইট বৃষ্টি হয় বলে অভিযোগ। তাঁকে বাঁচাতে গিয়ে আহত এক পুলিশকর্মীও।

বিজেপির অভিযোগ, ভাটপাড়ার ১৮ নম্বর ওয়ার্ডের জগদ্দল ৯ নম্বর গলির গণেশ প্রাইমারি স্কুলে বহিরাগতদের নিয়ে। ভোটের দিন সকাল ১০ টা নাগাদ তৃণমূল প্রার্থীর ছেলে ভুয়ো ভোটারদের লাইনে দাঁড় করায় বলে অভিযোগ করেছে গেরুয়া শিবির। সেইসময় বিজেপি প্রার্থী সাধনা সিংয়ের ছেলে অঞ্জন সিং ভুয়ো ভোটারদের সরিয়ে দেওয়ার চেষ্টা করে। তখনই দুপক্ষের মধ্যে বচসা বেঁধে যায়। জগদ্দল থানার আইসি প্রদীপ কুমার ডানের নেতৃত্বে পুলিশ এসে বহিরাগতদের বুথের কাছ থেকে সরিয়ে দেয়।

এ দিকে, অর্জুন গড় হিসেবে পরিচিত একাধিক এলাকায় ইভিএম মেশিন ভাঙচুরের অভিযোগ ওঠে। আর সেই ঘটনাকে কেন্দ্র করেও দফায় দফায় উত্তেজনা ছড়ায়। অন্যদিকে, ভাটপাড়া পুরসভার এক নম্বর ওয়ার্ডেও ভোট লুঠের অভিযোগ ওঠের। আর এই অভিযোগে রাস্তায় বসে পড়েন বিজেপি প্রার্থী রাকেশ সিং। আর এই ছবি দেখে অর্জুন সিং বলেন, পুলিশের বিরুদ্ধেও নিস্ক্রিয়তার অভিযোগ তুলেছেন।

এ দিন অর্জুন সিং বলেন, যে ভাবে বহিরাগতদের দিয়ে ভোট হচ্ছে, তার জন্য পুলিশ মন্ত্রীকে অভিনন্দন। রাজ্য জুড়ে গুণ্ডাগিরি চলছে, মানুষের অধিকার কেড়ে নেওয়া হচ্ছে বলেও দাবি করেছেন তিনি। সাংসদ বলেন, কমিশনকেও অভিনন্দন। অবাধে লুঠ চলছে। বাংলায় এমন ভোট হবে ভাবতে পারিনি।

এর আগে ইভিএম ভাঙার হুঁশিয়ারি দিয়েছিলেন অর্জুন সিং। আর আজ যখন সত্যি ইভিএম ভাঙচুরের ঘটনা ঘটেছে, তখন অর্জুন সিং বলেন, যারা গণতন্ত্রে বিশ্বাস করে, তারা রাস্তায় নামবেই। যেখানে গণতন্ত্র ক্ষুন্ন হবে, সেখানে মানুষ প্রয়োজনে ইভিএম ভাঙবে। ছাপ্পা মারলে মানুষ ইভিএম ভাঙবে মানুষ। সংখ্যালঘুদেরও ভোটের অধিকার কেড়ে নেওয়া হচ্ছে বলে দাবি করেছেন তিনি।

আরও পড়ুন : Municipal Elections 2022: ‘বেছে বেছে মারছে আমাদের’, পুলিশকে কাঠগড়ায় দাঁড় করিয়ে ক্ষেপে লাল মদন

আরও পড়ুন : Municipal Elections 2022: ‘দাঁত ভেঙে দেব’ বলেছেন অখিল গিরি! সৌমেন্দুর গাড়ি ঘিরে বিক্ষোভ, তুমুল উত্তেজনা কাঁথিতে