Himanta Biswa Sarma: ‘প্রত্যেক শহরে আফতাব জন্ম নেবে যদি না…’, নির্বাচনী প্রচারেও ‘উদাহরণ’ দিল্লির খুন!

Gujarat Assembly Election 2022: দিল্লির ভয়ঙ্কর খুনের ঘটনার কথা উল্লেখ করে অসমের মুখ্য়মন্ত্রী এটিকে 'লাভ জিহাদ' বলে উল্লেখ করেন। 

Himanta Biswa Sarma: 'প্রত্যেক শহরে আফতাব জন্ম নেবে যদি না...', নির্বাচনী প্রচারেও 'উদাহরণ' দিল্লির খুন!
গুজরাটে নির্বাচনী প্রচারে অসমের মুখ্য়মন্ত্রী।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 19, 2022 | 12:56 PM

নয়া দিল্লি: এবার রাজনীতির আঙিনাতেও পৌঁছল শ্রদ্ধা ওয়াকার খুনের প্রসঙ্গ (Shraddha Walker Murder Case)। চলতি বছরের গত মে মাসে প্রেমিক আফতাব আমিন পুনাওয়ালার হাতে খুন হন ২৬ বছরের শ্রদ্ধা ওয়াকার। শ্রদ্ধাকে খুন করার পর আফতাব তাঁর দেহের ৩৫ টুকরো করেন এবং দিল্লির বিভিন্ন প্রান্তে সেই টুকরোগুলি ফেলে আসেন। এখনও অবধি শ্রদ্ধার মাথা সহ দেহের একাধিক টুকরো উদ্ধার হয়নি। দিল্লির এই পাশবিক ঘটনায় স্তম্ভিত গোটা দেশ। অভিযুক্ত আফতাব আমিনকে উদারণ হিসাবে তুলে ধরে জনগণের কাছে বিশেষ আর্জি জানালেন বিজেপি নেতা তথা অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মা (Hemant Biswa Sarma)। নির্বাচনী প্রচারে বেরিয়ে অসমের মুখ্যমন্ত্রী বললেন, “যদি দেশে কোনও শক্তিশালী নেতা না থাকে, তবে প্রতিটি শহরেই একটা করে আফতাব আমিন জন্ম নেবে। আর আমরা সমাজকে সুরক্ষিতও রাখতে পারব না।”

সামনেই গুজরাট বিধানসভা নির্বাচন। সেই নির্বাচনের প্রচারেই গুজরাট গিয়েছেন অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মা। কচ্ছে বিজেপির হয়ে প্রচার চালাতে গিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকেই ২০২৪ সালের লোকসভা নির্বাচনেও তৃতীয়বারের জন্য প্রধানমন্ত্রী হিসাবে নির্বাচিত করার আর্জি জানান। দিল্লির ভয়ঙ্কর খুনের ঘটনার কথা উল্লেখ করে তিনি এটিকে ‘লাভ জিহাদ’ বলে উল্লেখ করেন।

অসমের মুখ্যমন্ত্রী বলেন, “আফতাব শ্রদ্ধা বহেন (বোন)-কে মুম্বই থেকে এনেছিল এবং লাভ জিহাদের নামে তাঁকে কেটে ৩৫ টুকরো করেছে। আর কোথায় সেই দেহের টুকরো রেখেছিল? ফ্রিজে। যখন ফ্রিজে শ্রদ্ধার দেহ রাখা ছিল, সেই সময়ও আফতাব বাড়িতে অন্য মেয়েদের এনেছিল এবং তাদের সঙ্গে সম্পর্ক গড়ে তুলেছিল। দেশে যদি একজন শক্তিশালী, ক্ষমতাবান নেতা না থাকেন, যিনি দেশকে নিজের মা বলে মনে করেন, তবে প্রত্যেক শহরে আফতাব জন্ম নেবে এবং আমরা সমাজকে রক্ষা করতে পারব না। তাই ২০২৪ সালেও নরেন্দ্র মোদীই যেন প্রধানমন্ত্রী হন তৃতীয়বারের জন্য, তা নিশ্চিত করা অত্যন্ত গুরুত্বপূর্ণ।”