KMC election 2021 22 Ward: মীনাদেবী পুরোহিতের পোশাক ছেঁড়ার অভিযোগ, রিপোর্ট তলব কমিশনের

Kolkata municipal election 2021: মীনাদেবী পুরোহিতের অভিযোগ, মাহেশ্বরী ভবনের বুথের ১০০ মিটারের মধ্যে অবৈধ জমায়েত হচ্ছিল। প্রতিবাদ করায় তাঁর উপর হামলা হয়।

KMC election 2021 22 Ward: মীনাদেবী পুরোহিতের পোশাক ছেঁড়ার অভিযোগ, রিপোর্ট তলব কমিশনের
আক্রান্ত হওয়ার অভিযোগ মীনাদেবী পুরোহিতের। নিজস্ব চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 19, 2021 | 12:35 PM

কলকাতা: ২২ নম্বর ওয়ার্ডের বিজেপি প্রার্থী মীনাদেবী পুরোহিতের উপর আক্রমণের অভিযোগ উঠেছে। রবিবার সকালে জোড়াবাগানে আক্রান্ত হওয়ার অভিযোগ তোলেন পাঁচবারের কাউন্সিলর মীনাদেবী। তাঁর শাড়ি ধরে টানাটানি করা হয় বলে অভিযোগ। মীনাদেবী বলেন, তাঁর ব্লাউজও ছিঁড়ে দেওয়া হয়েছে। এই ঘটনায় রিপোর্ট তলব করেছে নির্বাচন কমিশন।

মীনাদেবী পুরোহিতের অভিযোগ, মাহেশ্বরী ভবনের বুথের ১০০ মিটারের মধ্যে অবৈধ জমায়েত হচ্ছিল। প্রতিবাদ করায় তাঁর উপর হামলা হয়। ইতিমধ্যেই নির্বাচন কমিশন রিপোর্ট চেয়ে পাঠিয়েছে। মীনাদেবী পুরোহিত বলেন, “মারামারি করেছে, ধাক্কাধাক্কি করেছে, গুন্ডা নিয়ে এসেছে। ভোটই করতে দিচ্ছে না। হেনস্থা করছে। শাড়ি খুলে দিয়েছে, ব্লাউজ ছিঁড়ে দিয়েছে। অন্যদের ধাক্কাধাক্কি করছে। সকাল থেকে বুথ জ্যাম করে দিয়েছে। ভোট করতে দিচ্ছে না।”

মীনাদেবী বলেন, “১০০ জন ছেলেকে নিয়ে এখানে মমতা বন্দ্যোপাধ্যায় জিন্দাবাদ স্লোগান দেওয়া হচ্ছে। ১৪৪ ধারা বলবৎ রয়েছে। অথচ পুলিশ কিছুই করছে না।”মাহেশ্বরী ভবনে যে বুথ, সেখানে ভোট কেমন হচ্ছে তা দেখতে এদিন পৌঁছন মীনাদেবী পুরোহিত। অভিযোগ, এসে দেখেন লোকজনের জমায়েত। তার প্রতিবাদ করায় হামলা করা হয় বলে অভিযোগ।

এই ঘটনায় রিপোর্ট তলব করেছে রাজ্য নির্বাচন কমিশন। একজন মহিলা প্রার্থীর সঙ্গে এ ধরনের আচরণের অভিযোগ অত্যন্ত গুরুত্ব দিয়ে দেখছে কমিশন। সাধারণত এই ধরনের ঘটনা শ্লীলতাহানির ঘটনা হিসাবে দেখা হয়। সেক্ষেত্রে যখনই এই ঘটনা কমিশনের নজরে এসেছে, পর্যবেক্ষককে খতিয়ে দেখতে বলা হয়েছে। দ্রুততার সঙ্গে রিপোর্ট চাওয়া হয়েছে।

যদিও তৃণমূলের দাবি, মীনাদেবী পুরোহিত দীর্ঘদিনের কাউন্সিলর। সবসময় ওনার সঙ্গে ওনার ব্যক্তিগত দেহরক্ষী থাকেন। একইসঙ্গে একজন থাকেন যিনি স্টিল ছবি বা ভিডিয়ো তোলেন। সেটা যদি উনি দেখাতে পারতেন মনে হয় কোনও কথা বলতে সুবিধা হোত। তৃণমূলের প্রার্থী শ্যামপ্রকাশ পুরোহিত বলেন, “উনি পোলিং বুথের ভিতর কী করছিলেন? বুথের ভিতর কি ওনার থাকার কথা? উনি ওখানে বসেছিলেন। নির্দল প্রার্থীর সঙ্গে ঝগড়া হয়। উনি প্রতি ভোটে এই নাটক করেন। সোশাল মিডিয়ায় পেয়েও যাবেন।”

আরও পড়ুন: KMC Election 2021 LIVE Updates: বুথ দখলের অভিযোগ, রিপোর্ট তলব কমিশনের