Kolkata municipal election 2021: ভোটের কলকাতায় অস্ত্র-সহ গ্রেফতার দুই, উদ্ধার কার্তুজও

KMC Election 2021: ধৃতদের জেরা করে তারাতলা থানার পুলিশ মূলত জানতে চাইছে, কোথা থেকে ওই দুই যুবক আসছিলেন। কী কারণে তাঁদের সঙ্গে আগ্নেয়াস্ত্র বা কার্তুজ ছিল।

Kolkata municipal election 2021: ভোটের কলকাতায় অস্ত্র-সহ গ্রেফতার দুই, উদ্ধার কার্তুজও
অস্ত্র-সহ গ্রেফতার দুই। ফাইল চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 24, 2022 | 11:03 AM

কলকাতা: ভোটের কলকাতা মুড়ে ফেলা হয়েছে নিরাপত্তার বলয়ে। এরইমধ্যে তারাতলা থানা এলাকায় নাকা তল্লাশির সময় সাফল্য পেল কলকাতা পুলিশ। অস্ত্র-সহ গ্রেফতার করা হয়েছে দু’জনকে। বজবজ থেকে আসার পথে তারাতলা থেকে গ্রেফতার করা হয় ওই দু’জনকে।

শনিবার রাত থেকেই শহরের যেসব প্রবেশ ও প্রস্থানের মূল রাস্তাগুলি রয়েছে সেখানে পুলিশি নজরদারি বাড়ানো হয়। টানা নাকা চেকিং চলে। শহরের ভিতরে যে গাড়িগুলি ঢুকছে তার প্রত্যেকটিতেই তল্লাশি চালানো হয়। গাড়িতে কে বা কারা আসছেন সবদিকেই নজর ছিল পুলিশের। যাত্রীদের সঙ্গে কোনও রকম বেআইনি সামগ্রী রয়েছে কি না তাও খতিয়ে দেখেন পুলিশ কর্মীরা।

সেই তল্লাশি চালানোর সময়ই জিঞ্জিরা বাজারের কাছে একটি বাইক আটক করা হয়। সেই বাইকের দুই সওয়ারিকে প্রথমে আটক করে তল্লাশি চালানো হয়। সেই তল্লাশিতেই ওই দুই যুবকের কাছ থেকে আগ্নেয়াস্ত্র ও কার্তুজ উদ্ধার করে পুলিশ। এরপরই কার্তুজ ও আগ্নেয়াস্ত্র বাজেয়াপ্ত করা হয়। পাশাপাশি যে দু’জনকে আটক করা হয়েছিল তাঁদের গ্রেফতার করে পুলিশ।

ধৃতদের জেরা করে তারাতলা থানার পুলিশ মূলত জানতে চাইছে, কোথা থেকে ওই দুই যুবক আসছিলেন। কী কারণে তাঁদের সঙ্গে আগ্নেয়াস্ত্র বা কার্তুজ ছিল। কোথায় যাওয়ার পরিকল্পনা তাঁদের ছিল। যেহেতু শনিবার রাতে এই গ্রেফতারি হয় এবং রবিবারই ভোট। তাই পুরভোটকে সামনে রেখে কোনও রকম বিশৃঙ্খলা বা অশান্তি তৈরির পরিকল্পনা ছিল কি না সেটা খতিয়ে দেখা হচ্ছে। দুই যুবককেই রবিবার আদালতে তোলা হবে।

আরও পড়ুন: KMC Election 2021 Voting Live: আজ কলকাতার ১৪৪ ওয়ার্ডে ভোট, সকাল ৭টা থেকে শুরু ভোটগ্রহণ