KMC Election 2021: ‘মীনা দেবীর ব্লাউজ ছেঁড়ার ভিডিয়ো কোথায়?’ প্রমাণ চাইলেন ফিরহাদ!

Kolkata Municipality Election 2021: ফিরহাদের দাবি, "রামধনু জোট হয়েছে, কারণ তিন রাজনৈতিক অক্ষম দল একে অপরকে ধরে চলছে''।

KMC Election 2021: 'মীনা দেবীর ব্লাউজ ছেঁড়ার ভিডিয়ো কোথায়?' প্রমাণ চাইলেন ফিরহাদ!
মীনা দেবীর হেনস্থার অভিযোগের প্রমাণ কোথায়, বললেন ফিরহাদ। নিজস্ব চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 21, 2021 | 4:07 PM

কলকাতা: পাঁচবারের বিজেপি কাউন্সিলর। সুব্রত মুখোপাধ্যায়ের (Subrata Mukeherjee) কলকাতার মেয়র থাকাকালীন ডেপুটি মেয়র-ও ছিলেন একুশের পুরভোট (Kolkata Municipality Election 2021) – এর বিজেপি প্রার্থী মীনা দেবী পুরোহিত। রবিবার ভোটের দিন ২২ নম্বর ওয়ার্ডের এই প্রার্থীর শাড়ি টেনে ব্লাইজ ছিঁড়ে অশালীন আচরণ করে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা বলে অভিযোগ। যদিও সেই অভিযোগের প্রমাণ চাইলেন কলকাতার প্রাক্তন মহানাগরিক ফিরহাট হাকিম (Firhad Hakim)। প্রাক্তন ডেপুটি মেয়রের ব্লাউজ ছেঁড়ার প্রমাণ কোথায়, তার ভিডিয়ো চাইলেন রাজ্যের মন্ত্রী!

এদিন কলকাতা পুরভোটে কারচুপি, অশান্তি নিয়ে যে বিজেপি, সিপিএম ও কংগ্রেস অভিযোগ করছে, তাকে কাদুনে গাওয়া হিসাবে দেখছেন তৃণমূলের পুরপ্রার্থী ফিরহাদ। তাঁর দাবি, বিরোধীদের কাছে জন সমর্থন নেই। তাই তারা এসব অভিযোগ করছে। যার কোনও সারবত্তাই নেই। আবার পুরভোটে অশান্তির অভিযোগে ফিরহাদ উদাহরণ দিলেন সেই বাম আমলের!

সোমবার ফিরহাদ বলেন, “বিমান বসুদের সময় কী ভাবে ভোট হয়েছে তা আমরা দেখেছি। সেই প্রসঙ্গ কি আজকে উনি তুলবেন?” উল্লেখ্য রবিবার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী কটাক্ষ করেন ২০০৫ সালে পুরভোটকে রিগিং ভোট বলা হত। তবে একুশের পুরভোটে বামেদের সেই ‘রেকর্ড’ ভেঙে দিয়েছে তৃণমূল। এদিকে ফিরহাদের কথায়, “জোর গলায় বলছি, তৃণমূলের কেউ জড়িত নয়।”

তাঁর দাবি, দু’একটা ঘটনা দিয়ে ত্রিপুরার সঙ্গে বাংলার তুলনা করা হচ্ছে। বিজেপি, সিপিএম ও কংগ্রেসকে এক পংক্তিতে ফেলে কটাক্ষ করেন, “রামধনু জোট হয়েছে, কারণ তিন রাজনৈতিক অক্ষম দল একে অপরকে ধরে চলছে”।

রবিবার সকালে জোড়াবাগানে মীনা দেবী পুরোহিতের আক্রান্ত হওয়ার অভিযোগও ওড়ালেন ফুৎকারে। চাইলেন ভিডিয়ো সহ প্রমাণ। যদিও বিজেপির কটাক্ষ, সিসিটিভি তো কাগজ গুঁজে বন্ধ করে রাখা হয়েছিল। আর প্রমাণ দেওয়ার কাজ তো প্রশাসনের। কিন্তু তারা পরিচালিত হচ্ছে রাজ্যের শাসক দলের নির্দেশে। যদিও পাঁচবারের কাউন্সিলর মীনাদেবীর হেনস্তার অভিযোগ নিয়ে নির্বাচন কমিশনে গিয়েছে বিজেপি। মীনাদেবী তাঁর শাড়ি ধরে টানাটানি করা হয় বলে অভিযোগ করেছিলেন। তিনি বলেন, তাঁর ব্লাউজও ছিঁড়ে দেওয়া হয়।

এদিকে রবিবার শুভেন্দু অধিকারী টুইটে যে ভিডিও দেখিয়েছেন তা মক পোলের বলে দাবি করেছেন ফিরহাদ হাকিম। একই সঙ্গে তিনি যোগ করেন, “যত খুশি রাস্তায় নামুক। আসলে রাজনৈতিক ভাবে এরা অক্ষম, দৃষ্টিহীন। তৃণমূল নয়, মানুষ শান্তিপূর্ণ ভাবে ভোট করেছে। বিজেপি মিছিল করছে তার কারণ, অমিত শাহ, নাড্ডার কাছে জবাবদিহি করতে হবে”।

আরও পড়ুন: Kolkata: ছোট্ট ছোট্ট পায়ে চলতে চলতে ঠিক… চিড়িয়াখানা দেখতে পাটনা থেকে পালিয়ে কলকাতায় ৮ বছরের প্রাণ!

আরও পড়ুন: KMC Election 2021: ‘ভোটে সন্ত্রাস’, প্রতিবাদে পথে বিজেপি, রণক্ষেত্র সেন্ট্রাল অ্যাভিনিউ