Uttarpradesh Election 2022: দলবদলের নাটক চরমে! মেয়ের অপহরণের অভিযোগ উড়িয়ে বিধায়ক বললেন ‘দল ছাড়ছিই’

Uttarpradesh Election 2022: বিধানসভা নির্বাচনের আগে দলবদলের হিড়িক যোগী-রাজ্যে। এরই মধ্যে বিস্ফোরক অভিযোগ সামনে আনেন বিজেপি বিধায়কের মেয়ে। অভিযোগ ওড়ালেন বিধায়ক।

Uttarpradesh Election 2022: দলবদলের নাটক চরমে! মেয়ের অপহরণের অভিযোগ উড়িয়ে বিধায়ক বললেন 'দল ছাড়ছিই'
সাংবাদিকদের মুখোমুখি বিনয় শাক্য

লখনউ : বিধানসভা নির্বাচন যত এগিয়ে আসছে, ততই রাজনীতির পারদ চড়ছে উত্তর প্রদেশে। ভোট কাছে আসতেই শুরু হয়েছে দলবদলের পালা। বিজেপির অন্দরে বিদ্রোহের সুর শোনা যাচ্ছে যোগী রাজ্যে। যোগীর মন্ত্রিসভার অন্যতম সদস্য তথা বিজেপি বিধায়ক স্বামী প্রসাদ মৌর্য মঙ্গলবারই হাত ধরেছেন অখিলেশের। আর তারপরই আরও এক বিধায়কের দলবদল ঘিরে শুরু জল্পনা। বিনয় শাক্য নামে সেই বিধায়কের মেয়ে বাবার অপহরণের অভিযোগ সামনে আনলেও বিধায়কের দাবি, সমাজবাদী পার্টিতেই যোগ দিচ্ছেন তিনি।

ভাইরাল হয় মেয়ে রিয়ার ভিডিয়ো

স্বামী প্রসাদ মৌর্য বিজেপি থেকে পদত্যাগ করার পরই বিজেপি বিধায়ক বিনয় শাক্যের দলবদলের জল্পনা শুরু হয়। শোনা যায়, তিনিও মৌর্যের পথেই হাঁটছেন। কিন্তু আচমকা সামনে আসে অভিযোগ। বিধায়কের মেয়ে রিয়া জানান, তাঁর বাবাকে আদতে অপহরণ করা হয়েছে। বিনয়ের ভাইয়ের বিরুদ্ধে অভিযোগ জানান রিয়া। কাকা দেবেশ শাক্যের বিরুদ্ধে অভিযোগ জানিয়ে রিয়া ভিডিয়ো প্রকাশ করেন।

রিয়ার দাবি, তাঁর বাবাকে জোর করে লখনউতে নিয়ে যাওয়া হয়েছিল। রিয়া আরও বলেছেন যে, তাঁর বাবা ভালো ভাবে হাঁটতে পারেন না। আর সেই অসুস্থতার সুযোগ নিয়েই নাকি তাঁর কাকা দেবেশ শাক্য বিনয়ের নামে রাজনীতি করছে। ‘আমার বাবাকে জোর করে বাড়ি থেকে তুলে নিয়ে যাওয়া হয়েছে’, এমনটাই বলেন রিয়া।

খোঁজ শুরু করে পুলিশ

রিয়ার ভিডিয়ো সামনে আসার পর অপহরণের অভিযোগের তদন্ত শুরু করে পুলিশ। পুলিশ সুপার অভিষেক ভার্মা জানান, বিনয় শাক্যর সঙ্গে তাঁর ফোনে কথা হয়েছে। তিনি বর্তমানে নিজের বাড়িতেই রয়েছেন। সঙ্গে সঙ্গে তাঁর বাড়িতেও পৌঁছে যায় পুলিশ বাহিনী।

দল বদলাচ্ছেন, সাফ জানালেন বিধায়ক

এই সব অভিযোগ সামনে আসার পর নিজের বাড়িতে সাংবাদিকদের মুখোমুখি হন বিজেপি বিনয় শাক্য। সেখানে তিনি স্পষ্ট জানান, তাঁকে কেউ অপহরণ করেনি। তিনি মৌর্যকে সমর্ধন করছেন ও শীঘ্রই সমাজবাদী পার্টিতে যোগ দেবেন।

ভাঙন ধরাচ্ছেন মৌর্য

মঙ্গলবারই মন্ত্রী পদে ইস্তফা দিয়ে সমাজবাদী পার্টিতে যোগ দিয়েছেন স্বামী প্রসাদ মৌর্য। টুইটারে তিনি তাঁর পদত্যাগপত্র পোস্ট করেন। আর তার কিছুক্ষণের মধ্যে আরও এক বিজেপি বিধায়ক রোশন লাল বর্মাও তাঁর পদত্যাগের কথা ঘোষণা করেন। সূত্রের খবর, মৌর্য আরও কয়েকজন মন্ত্রী ও বিধায়ককে বিজেপির ঘর ভাঙিয়ে সপা শিবিরের দিকে টানতে পারেন।

আরও পড়ুন : Tejashwi Yadav Meets Telangana CM: বাম নেতাদের পর এবার কেসিআরের সঙ্গে সাক্ষাৎ তেজস্বীর! তৈরি হচ্ছে রাজনীতির নতুন সমীকরণ

Published On - 11:30 am, Wed, 12 January 22

Related News

Click on your DTH Provider to Add TV9 Bangla