Amit Shah in UP : ‘রাম মন্দির নির্মাণ বন্ধ করে দেখান’, বিরোধীদের কড়া বার্তা শাহের

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: tannistha bhandari

Updated on: Dec 31, 2021 | 9:26 PM

Amit Shah in UP : সামনেই উত্তর প্রদেশে বিধানসভা নির্বাচন। তার আগেই ফের রাম মন্দির ইস্যুকে সামনে এনে বিরোধীদের আক্রমণ করলেন অমিত শাহ।

Amit Shah in UP : 'রাম মন্দির নির্মাণ বন্ধ করে দেখান', বিরোধীদের কড়া বার্তা শাহের
ভোটের নির্ঘণ্ট ঘোষণা হতেই দলীয় কর্মীদের চাঙ্গা করে দিলেন অমিত শাহ (ফাইল ছবি)

অযোধ্যা : ফের একবার উত্তর প্রদেশের বিধানসভা নির্বাচন আসন্ন। ফের একবার রাজনীতির মঞ্চে উঠে এল রাম মন্দির ইস্যু।উত্তর প্রদেশে নির্বাচনি প্রচারে গিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ বিরোধীদের বার্তা দিয়ে বললেন, ‘কেউ যদি রাম মন্দির নির্মাণ বন্ধ করতে চান, তাহলে করে দেখান। কারও সেই নির্মাণ বন্ধ করার সাহস নেই।’ কাদের জন্য এতদিন রাম লাল্লাকে তাঁবুর মধ্যে থাকতে হয়েছে, সেই প্রশ্নও তুলেছেন অমিত শাহ।

শুক্রবার অযোধ্যায় নির্মীয়মান রাম মন্দির পরিদর্শনের পর একটি জনসভায় যোগ দেন অমিত শাহ। ভোটমুখী রাজ্যে বিগত কয়েকদিন ধরে পরপর একাধিক কর্মসূচিতে যোগ দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। অযোধ্যার জনসভা থেকে অমিত শাহ বলেন, ‘সমাজবাদী পার্টি ও বহুজন সমাজবাদী পার্টির আমলে মানুষের বিশ্বাস ভেঙে গিয়েছিল। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বে ও উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের নেতৃত্বে মানুষের বিশ্বাস আবার ফিরে এসেছে।’ উপস্থিত জনতার উদ্দেশে তিনি বলেন, ‘করসেবকদের কারা গুলি চালাতে বলেছিল, সেটা ভুলবেন না।’ বিরোধীদের কটাক্ষ করে তিনি প্রশ্ন তোলেন, ‘কাদের জন্য রামলাল্লাকে এতদিন তাঁবুতে থাকতে হয়েছে? কারা এতদিন পর্যন্ত নির্মাণ থামিয়ে দিয়েছেন? কারা রামনবমী পালন করতে দেননি?’

শুক্রবার শ্রী রাম জন্মভূমি তীর্থক্ষেত্রের প্রধান নিত্য গোপাল দাসের সঙ্গে রাম মন্দির নির্মাণ কাজ পরিদর্শন করেন অমিত শাহ। পাশাপাশি উন্নয়নমূলক কাজ কর্মও খতিয়ে দেখেন তিনি।

সম্প্রতি কানপুর থেকে গ্রেফতার হওয়া সুগন্ধি ব্যবসায়ীর প্রসঙ্গ তুলে অমিত শাহ বলেন, ‘আজ যখন ওই ব্যবসায়ীর বিচার চলছে তখন ওদের কেন এত কষ্ট হচ্ছে?’ কালো টাকা উদ্ধার করতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর এরকমই তল্লাশির নির্দেশ বারবার দেওয়া উচিৎ বলেও মন্তব্য করেন তিনি। সমাজবাদী পার্টির সরকারের তিনটি ‘পি’ ছিল বলে মন্তব্য করেন তিনি। তাঁর কথায় পুরো সরকারটাই চলত ‘পরিবারবাদ’, ‘পক্ষপাত’, আর ‘পলায়নে’র ওপর ভর করে।

আরও পড়ুন : Omicron Situation in India: জ্বর-গলা ব্যাথা দেখলেই করোনা পরীক্ষা, রাজ্যগুলিকে পরামর্শ কেন্দ্রের

দিন কয়েক আগে এই রাজ্যেই অপর একটি জনসভা থেকে অমিত শাহ দাবি করেন, সমাজবাদী পার্টির কাছে এবিসিডি-র অর্থ আলাদা। তিনি বলেন, সমাজবাদী পার্টির জন্য এ মানে আতঙ্ক আর অপরাধ, বি মানে ভাই-ভাতিজাবাদ, সি মানে কোরাপশন আর ডি মানে দাঙ্গা। তিনি আরও উল্লেখ করেন, সমাজবাদী পার্টি ও বহুজন সমাজবাদী পার্টি ক্ষমতায় থাকাকালীন উত্তর প্রদেশের জন্য কোনও কাজই করেনি। সমাজের উন্নয়নের কথাও ভাবেনি। কিন্তু মোদীজি সবকা সাথা, সবকা বিকাশের মন্ত্র নিয়ে কাজ করেছে। রাম-রাজ্য়ে ভোটকে সামনে রেখে ক্রমশ চড়ছে রাজনীতির পারদ।

আরও পড়ুন: Covid Positive: মাঝ-আকাশে ‘কোভিড পজিটিভ’! তিন ঘণ্টা বাথরুমেই বন্দি হয়ে রইলেন মহিলা

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla