Dilip Ghosh: ‘দিল্লিতে সনিয়া গান্ধী চা খেতেও ডাকেন না’, নাম না করে মমতাকে খোঁচা দিলীপের

Dilip Ghosh: 'দিল্লিতে সনিয়া গান্ধী চা খেতেও ডাকেন না', নাম না করে মমতাকে খোঁচা দিলীপের
মমতাকে কটাক্ষ দিলীপের

Dilip Ghosh taunts Mamata Banerjee: সম্প্রতি সপা প্রধান অখিলেশ যাদব উত্তর প্রদেশের নির্বাচনী প্রচারের জন্য মমতাকে আমন্ত্রণ জানিয়েছেন। সেই প্রসঙ্গে দিলীপ বাবুর বক্তব্য, অখিলেশ জানেন, এবারের নির্বাচনে তার জয়ের সম্ভাবনা খুবই কম। সেই কারণেই ডেকে নিয়ে আসছেন মমতাকে।

TV9 Bangla Digital

| Edited By: Soumya Saha

Jan 21, 2022 | 11:00 PM

কলকাতা ও নয়া দিল্লি : ২০২৪ সালের লোকসভা নির্বাচনে পদ্মকে আটকাতে অ-বিজেপি জোটের চেষ্টায় তৃণমূল কংগ্রেস। এই নিয়ে ঘাসফুল শিবিরকে তীব্র কটাক্ষ করলেন দিলীপ ঘোষ (Dilip Ghosh)। “দিল্লিতে সনিয়া গান্ধী চা খেতেও ডাকেন না। অখিলেশ ফুলের তোরা দিয়েই দায় সারেন,” নাম না করে তৃণমূল সুপ্রিমোকে কটাক্ষ করলেন বিজেপির সর্বভারতীয় সহসভাপতি। উল্লেখ্য, শুক্রবার দুপুরে একটি খবর হু হু করে ছড়িয়ে পড়ে বঙ্গ রাজনীতির অন্দরমহলে। মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) নাকি ফের একবার সোনিয়াকে কাছে চাইছেন। সেই মতো কংগ্রেসের অন্তর্বর্তীকালীন সভানেত্রীকে এসএমএসও করেছেন। সেখানে জোট গঠনের জন্য আহ্বান জানিয়েছেন সোনিয়াকে। আর এই প্রসঙ্গেই দিলীপ ঘোষের কড়া প্রতিক্রিয়া। উল্লেখ্য, সম্প্রতি সপা প্রধান অখিলেশ যাদব উত্তর প্রদেশের নির্বাচনী প্রচারের জন্য মমতাকে আমন্ত্রণ জানিয়েছেন। সেই প্রসঙ্গে দিলীপ বাবুর বক্তব্য, অখিলেশ জানেন, এবারের নির্বাচনে তার জয়ের সম্ভাবনা খুবই কম। সেই কারণেই ডেকে নিয়ে আসছেন মমতাকে।

‘মমতা বা অখিলেশ, কারও লাভ হবে না’

সংবাদ সংস্থা এএনআইকে শুক্রবার দিলীপ ঘোষ জানিয়েছেন, “এবারের নির্বাচনে অখিলেশের জয়ের সুযোগ খুব কম। সেই জন্যই নিজের দলের হয়ে প্রচারের জন্য মমতা বন্দ্যোপাধ্যায়কে ডেকে নিয়ে আসছেন। কিন্তু এতে মমতা বা অখিলেশ কারও কোনও লাভ হবে না।” মমতাকে কড়া আক্রমণ শানিয়ে দিলীপ বাবু বলেন, ” ২০১৯ সালের নির্বাচনের আগেও, পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী দেশের সব নেতাদের কলকাতায় ডেকেছিলেন। ব্রিগেডে সভা করেছিলেন। মাছ ভাতও খাইয়েছিলেন। কিন্তু শেষ পর্যন্ত কিচ্ছু পাননি।”

তিনি আরও বলেন, “অখিলেশ যাদবও হীনমন্যতায় ভুগছেন, তাই মমতাকে ডাকছেন। কিন্তু মমতা কীভাবে অখিলেশকে সাহায্য করবেন? উত্তর প্রদেশের মানুষ তো মমতার হিন্দিই বুঝবেন না।” দিলীপ ঘোষের মতে, মমতা বন্দ্যোপাধ্যায় আসলে অখিলেশ যাদবের জন্য উত্তর প্রদেশে আসছেন না। তিনি জাতীয় নেত্রী হয়ে উঠতে চাইছেন, তাই আসছেন। বলেন, “পশ্চিমবঙ্গের বাইরে মমতা যেখানেই চেষ্টা করেছে, সেখানেই হেরেছে। ত্রিপুরায়, গোয়ায় ব্যর্থ হয়েছেন। এখন উত্তর প্রদেশে নিজের ভাবমূর্তি পুনরুদ্ধারের চেষ্টা করছেন।”

‘মমতাকে কেউ ডাকেন না’

দিলীপ ঘোষের এমনও সন্দেহ, হয়ত অখিলেশ যাদব মমতাকে সাহায্য়ের জন্য বলেননি। হয়ত মমতা নিজেই এগিয়ে এসে সাহায্যের কথা বলেছেন। বিজেপির সর্বভারতীয় সহসভাপতির বক্তব্য, “কেউ তাঁকে (মমতা) ডাকেন না। তিনিই আগে থেকে সব জায়গায় পৌঁছে যান, নিজেকে জাতীয় নেত্রী করে তোলার জন্য।”

এর পাশাপাশি মমতা কংগ্রেসের অন্তর্বর্তীকালীন সভানেত্রীকে এসএমএস করেছেন বলে যে খবর ছড়িয়েছে, সেই প্রসঙ্গেও তৃণমূল সুপ্রিমোকে নাম না করে কটাক্ষ করতে ছাড়লেন না দিলীপ ঘোষ। বললেন, “দিল্লিতে সনিয়া গান্ধী চা খেতেও ডাকেন না। অখিলেশ ফুলের তোরা দিয়েই দায় সারেন।”

আরও পড়ুন : Aditi Singh: রাহুল গান্ধীর সঙ্গে বিয়ের গুজব ছড়িয়েছিল একসময়, বিজেপির টিকিটে লড়ছেন সেই অদিতি

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA