‘কারও ভাতিজা বিজেপির মুখ্যমন্ত্রী হবেন না’, TV9 বাংলা-কে বললেন শাহ

বৃহস্পতিবার রাজ্যে এসে ফের একবার প্রচার ঝড় তোলেন অমিত শাহ। প্রথমে কোচবিহারের শীতলকুচিতে সভা করেন। সেখান থেকে চলে যান কালচিনিতে। শেষে দক্ষিণবঙ্গে এসে বারুইপুরে একটি রোড শো করেন তিনি।

'কারও ভাতিজা বিজেপির মুখ্যমন্ত্রী হবেন না', TV9 বাংলা-কে বললেন শাহ
Follow Us:
| Edited By: | Updated on: Apr 02, 2021 | 7:00 PM

দক্ষিণ ২৪ পরগনা: বঙ্গে ৬০ টি আসনে দুই দফা নির্বাচন হয়ে গিয়েছে। এর মধ্যে নন্দীগ্রাম-সহ কমপক্ষে ৫০ টি আসনে জয়লাভ করবেন বলে দাবি করেছেন অমিত শাহ (অমিত শাহ)। তবে ভোটে জয়লাভ করলে কে মুখ্যমন্ত্রী হবেন তা এখনও খোলসা করলেন না কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। বরং তাঁর দাবি, যেই মুখ্যমন্ত্রী হন না কেন তিনি কারোর ভাইপো হবেন না।

বৃহস্পতিবার রাজ্যে এসে ফের একবার প্রচার ঝড় তোলেন অমিত শাহ। প্রথমে কোচবিহারের শীতলকুচিতে সভা করেন। সেখান থেকে চলে যান কালচিনিতে। শেষে দক্ষিণবঙ্গে এসে বারুইপুরে একটি রোড শো করেন তিনি। উত্তরবঙ্গের দুই সভাতেই শাহের সভায় ভিড় ছিল চোখে পড়ার মতো। কিছুটা কৌতুকযুক্ত কটাক্ষ করে সভামঞ্চ থেকে তিনি বলেন, “আপনাদের সবাইকে একটা গোপন কথা বলে যাচ্ছি। কাউকে বলবেন না। দিদি নন্দীগ্রামে হেরে গিয়েছেন। কালকে নন্দীগ্রামের যে দৃশ্য আপনারা দেখেছেন, তাতে স্পষ্ট দিদি নন্দীগ্রামে হেরে গিয়েছেন। কিন্তু আপনারা এখনই কাউকে বলবেন না।”

আরও পড়ুন: মমতার ‘বুথ-ধর্নার’ জেরে ২ শতাংশ ভোট কমেছে নন্দীগ্রামে, কমিশনে নালিশ বিজেপির

বারুইপুরের রোড শো-তে এসে TV9 বাংলার প্রতিনিধির মুখোমুখি হন তিনি। সেখানে ফের একবার বাংলার সম্ভাব্য মুখ্যমন্ত্রীর মুখ নিয়ে মুখ খোলন শাহ। স্পষ্ট ভাষায় তিনি জানান, “যেই মুখ্যমন্ত্রী হন না কেন তিনি কারও ভাতিজা হবেন না।”

আরও পড়ুন: ‘আপনাদের একটা কথা বলে যাচ্ছি, কাউকে এখনই বলার দরকার নেই…’ শাহের গোপন কথা

অন্যদিকে উত্তরবঙ্গের সভা থেকে শাহ আরও বলেন, “গোর্খা, রাজবংশী, আদিবাসী ভাইদের দীর্ঘদিন ধরে অন্যায় সহ্য করতে হয়েছে। পক্ষপাতিত্ব করা হয়েছে। লোকসভায় আপনারা মোদীজির ওপর ভরসা রেখেছিলেন। কিন্তু এখানে মোদীজি একা কিছু করতে পারবে না। এখানে এমন সরকার চাই, যাঁরা মোদীজির হাত শক্ত করবে।”

আরও পড়ুন: ভ্যাকুয়ম ক্লিনার দিয়ে বের করা হল কালো ধোঁয়া, দ্রুত আগুন নেভাতে লেনিন সরণিতে বাড়ল ইঞ্জিনের সংখ্যা