Amit Shah In Bengal: ‘আপনাদের একটা কথা বলে যাচ্ছি, কাউকে এখনই বলার দরকার নেই…’ শাহের গোপন কথা

| Edited By: | Updated on: Apr 02, 2021 | 9:46 PM

ভোট বঙ্গে (West Bengal Assembly Election 2021) শুক্রবার একই দিনে কোচবিহারে সভা দুই ‘হেভিওয়েট’ নেতা (Amit Shah)-নেত্রীর।

Amit Shah In Bengal:  'আপনাদের একটা কথা বলে যাচ্ছি, কাউকে এখনই বলার দরকার নেই...' শাহের গোপন কথা
ছবি- পিটিআই

নন্দীগ্রামে মমতার হার হবে, কোচবিহারের শীতলকুচির ময়দানে দাঁড়িয়ে আত্মবিশ্বাসের সঙ্গে বললেন অমিত শাহ। তিনি বললেন, “উত্তরবঙ্গের সঙ্গে অন্যায় করেছেন, তাই এখানকার মানুষকে ভয় পাচ্ছেন মমতা।” সোনার বাংলার স্লোগান চড়ালেন শাহ। শীতলকুচির সভা সেরেই সোজা চলে যান কালচিনিতে। সেখানেই শাহ সুর চড়ান, ‘উত্তরবঙ্গে দিদিকে ঢুকতে দেওয়া যাবে না।’ আর উত্তরবঙ্গবাসীদের উদ্দেশেই বলে যান, ‘আপনাদের একটা কথা এখানেই বলে যাচ্ছি, কাউকে বলবেন না…’ এক নজরে দেখে নিন অমিত শাহ কী কী বললেন…

LIVE NEWS & UPDATES

The liveblog has ended.
  • 02 Apr 2021 05:39 PM (IST)

    আরামবাগে রোড শো অমিত শাহর

    আরামবাগে রোড শো শুরু করলেন অমিত শাহ। তিনি বললেন, “সকাল সকালে বন্ধু, পরিবারের সদস্যদের সঙ্গে গিয়ে পদ্ম ফুলে ভোটটা দিয়ে আসবেন। দিদির গুন্ডারা আপনাদের খুব কষ্ট দেয় না। এই বার কোনও গুন্ডা আসবে না, এটা বলে দিলাম। দিদির গুন্ডারা নন্দীগ্রামেই কিছু করতে পারেনি।”

    আরামবাগে রোড শো অমিতের

  • 02 Apr 2021 05:01 PM (IST)

    দ্বিতীয় দফা ভোটের শেষে তৃণমূল-বিজেপি, দু’পক্ষই দ্বারস্থ হল কমিশনের

    দ্বিতীয় দফায় ভোটের (West Bengal Elections 2021) পর ফের নির্বাচন কমিশনের দ্বারস্থ তৃণমূল কংগ্রেস। কমিশনের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলে কমিশনেই স্মারকলিপি জমা দিলেন দলীয় প্রতিনিধিরা। একইসঙ্গে তৃণমূলের অভিযোগ, স্বরাষ্ট্রমন্ত্রী কেন্দ্রীয় বাহিনীকে প্রভাবিত করছেন। শুক্রবার সাত সদস্যর প্রতিনিধি দল যায় কমিশনে। ছিলেন যশবন্ত সিংহ, নয়না বন্দ্যোপাধ্যায়, সুখেন্দুশেখর রায়, সুব্রত মুখোপাধ্যায়, দোলা সেন, নাদিমূল হক, ডেরেক ও’ব্রায়েন। পরবর্তী ছয় দফার ভোট যাতে সুষ্ঠু ও অবাধ হয়, সে দাবিতেই এদিন কমিশনে স্মারকলিপি দেন তাঁরা।

    বিস্তারিত পড়ুন: বাহিনীকে প্রভাবিত করছেন স্বরাষ্ট্রমন্ত্রী, কমিশনে অভিযোগ তৃণমূলের 

    দ্বিতীয় দফার ভোটের পরের দিন তৃণমূলের (TMC) পর এ বার নির্বাচন কমিশনের দ্বারস্থ হল বিজেপিও (BJP)। মূলত মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) বিরুদ্ধেই নালিশ নিয়ে আজ কমিশনে যায় বিজেপি। নন্দীগ্রামে বয়ালের ৭ নম্বর বুথে যেভাবে তৃণমূল নেত্রী ঘণ্টাদুয়েক বসেছিলেন, সেই কারণে নন্দীগ্রামে ২ শতাংশ ভোট কমে গিয়েছে বলে দাবি করে বিজেপি। জেড প্লাস নিরাপত্তা নিয়ে মুখ্যমন্ত্রী যেভাবে ওই বুথে বসেছিলেন, তাতে ১৪৪ ধারাও জলাঞ্জলি দেওয়া হয়েছে বলে বিজেপির দাবি।

    বিস্তারিত পড়ুন: মমতার ‘বুথ-ধর্নার’ জেরে ২ শতাংশ ভোট কমেছে নন্দীগ্রামে, কমিশনে নালিশ বিজেপির

  • 02 Apr 2021 04:02 PM (IST)

    লোকারণ্যে পথে পদ্ম-ঝড়

    বারুইপুরে রোড শো শুরু করলেন অমিত শাহ। কয়েক হাজার কর্মী সমর্থকের ভিড়। TV9 বাংলাকে অমিত শাহ বললেন, "বাংলার মুখ্যমন্ত্রী হবে ভূমিপুত্রই। তবে কোনও ভাইপো মুখ্যমন্ত্রী হবে না।" আবার অভিষেক বন্দ্যোপাধ্যায়কেই তোপ দাগেন তিনি।

    West Bengal Assembly Election 2021 Amit Shah

    বারুইপুরে রোড শো অমিত শাহর

  • 02 Apr 2021 01:38 PM (IST)

    আপনারা কাউকে বলবেন না, একটা কথা বলে যাচ্ছি

    উত্তরবঙ্গে দিদিকে ঢুকতে দেওয়া যাবে না। আমি একটা গোপন কথা বলে যাচ্ছি। দিদি নন্দীগ্রামে হেরে গিয়েছেন। কালকে নন্দীগ্রামের যে দৃশ্য আপনারা দেখেছেন, তাতে স্পষ্ট দিদি নন্দীগ্রামে হেরে গিয়েছেন। কিন্তু আপনারা এখনই কাউকে বলবেন না।

  • 02 Apr 2021 01:37 PM (IST)

    বাংলায় বিজেপি সরকার এনে মোদীজির হাত শক্ত করুন

    গোর্খা, রাজবংশী, আদিবাসী ভাইদের দীর্ঘদিন ধরে অন্যায় সহ্য করতে হয়েছে। পক্ষপাতিত্ব করা হয়েছে। লোকসভায় আপনারা মোদীজির ওপর ভরসা রেখেছিলেন। কিন্তু এখানে মোদীজি একা কিছু করতে পারবে না। এখানে এমন সরকার চাই, যাঁরা মোদীজির হাত শক্ত করবে।

  • 02 Apr 2021 01:31 PM (IST)

    বিজেপি ক্ষমতায় এলে, পাখিও ঢুকতে পারবে না

    অপরাধ খুন করে কেউ পার পাবে না। ২ মে ক্ষমতায় আসার পর যারা বিজেপি কর্মীদের খুন করেছে, তারা প্রত্যেকে জেলের ভিতরে থাকবে। কয়লা, বালি মাফিয়া, গরুপাচারকারীরা কেউ পার পাবে না। অনুপ্রবেশ বন্ধ হবে। অনুপ্রবেশকারীরা গরিব মানুষদের চাল নিয়ে চলে যায়। দিদি অনুপ্রবেশ রুখবে না। আমরা এমন বাংলা গড়ব, যে পাখিও ঢুকতে পারবে না। প্রত্যেক শরণার্থীদের সম্মানের সঙ্গে ভারতীয় নাগরিকত্ব দেওয়া হবে: কালচিনির সভায় শাহ

  • 02 Apr 2021 12:27 PM (IST)

    দুই দফার ৬০টার মধ্যে ৫০ টা আসনেই জিতবে বিজেপি

    এখানে সবচেয়ে বড় সমস্যা হল অনুপ্রবেশ। ক্ষমতায় এলেই বিএসএফের সঙ্গে বসে অনুপ্রবেশ ১০০ শতাংশ বন্ধ করা হবে। আগের দু'দফার নির্বাচনেই পদ্ম ফুটেছে। ৬০ টার মধ্যে ৫০টার বেশি আসনে জিতে গেছে বিজেপি। দিদি নিজেই নন্দীগ্রামে হেরে যাবেন। উত্তরবঙ্গের একটিও আসন দিদির হাতে যাওয়া চলবে না।

  • 02 Apr 2021 12:17 PM (IST)

    দিদি ভাইপোকে মুখ্যমন্ত্রী করতে চান

    বাগডোগরা বিমানবন্দরকে আন্তর্জাতিক বিমানবন্দরে পরিণত করা হবে। দিদির মনে আপনাদের জন্য চিন্তা নেই, ভাইপোর জন্য চিন্তা আছে। ভাইপোকে মুখ্যমন্ত্রী করতে চান। আর মোদীজি উত্তরবঙ্গের উন্নয়ন করতে চায়।

  • 02 Apr 2021 12:15 PM (IST)

    দিদি বাংলায় 'থ্রি টি' মডেলে সরকার চালান

    দিদি বাংলায় থ্রি টি মডেলে সরকার চালান। তিনটে 'টি' মডেল হল, তানাসাহি, তোলাবাজি, তুষ্টিকরণ। মোদীজি থ্রি-বি মডেলে সরকার চালায়। বিকাশ, বিশ্বাস, ব্যাপার-তিন 'বি'র ওপর ভিত্তি করেই বাংলায় বিকাশ ঘটাব আমরা।

  • 02 Apr 2021 11:59 AM (IST)

    নন্দীগ্রামে হেরে গিয়েছেন মমতা

    ২ মে দিদি যাচ্ছেন। উত্তরবঙ্গে আচ্ছে দিন আসছে। বাংলায় হিংসার শেষ হবে। নন্দীগ্রামে হেরে গেছেন মমতা। এবার মোদীজিকে সুযোগ দিন। ২ হাজার কোটি টাকা উত্তরবঙ্গের বিকাশের জন্য: শীতলকুচিতে অমিত শাহ

  • 02 Apr 2021 11:44 AM (IST)

    বঙ্গে ঠাসা কর্মসূচি মমতার

    শীতলকুচিতে সভা রয়েছে অমিত শাহের। পরের সভা আলিপুরদুয়ারের কালচিনিতে। দক্ষিণবঙ্গের ক্ষেত্রে তাঁর কর্মসূচি একাধিক রোড শো। প্রথম রোড শো করবেন বারুইপুরের ফুলতলা থেকে পদ্মপুকুর পর্যন্ত, বিকেল সাড়ে ৪টেয় দ্বিতীয় রোড শো হবে আরামবাগ গ্রাউন্ড স্ট্যান্ড থেকে গৌড়হাটি মোড় পর্যন্ত।

Published On - Apr 02,2021 5:41 PM

Follow Us: