‘বিধায়কের মারধরের ভয়ে পালিয়ে বেড়াচ্ছেন দলেরই প্রধান’, ভোট আবহে বেআব্রু তৃণমূলের সংগঠন

হাওড়ার (Howrah) উলুবেড়িয়ার কাছে পাঁচলা গ্রাম পঞ্চায়েতে ভোট আবহেই (West Bengal Assembly Election 2021) বেআব্রু হল তৃণমূলের গোষ্ঠীকোন্দল।

'বিধায়কের মারধরের ভয়ে পালিয়ে বেড়াচ্ছেন দলেরই প্রধান', ভোট আবহে বেআব্রু তৃণমূলের সংগঠন
ফাইল চিত্র।
Follow Us:
| Updated on: Mar 10, 2021 | 5:23 PM

হাওড়া: তৃণমূল বিধায়কের মারধরের ভয়ে গ্রাম পঞ্চায়েত কার্যালয়ে ঢুকতে পারছেন না তৃণমূলেরই (TMC) প্রধান। হাওড়ার (Howrah) উলুবেড়িয়ার কাছে পাঁচলা গ্রাম পঞ্চায়েতে ভোট আবহেই (West Bengal Assembly Election 2021) বেআব্রু হল তৃণমূলের গোষ্ঠীকোন্দল।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শেখ মুজিবর রহমান হাওড়ার পাঁচলা গ্রাম পঞ্চায়েত প্রধান। পাঁচলার বিধায়ক গুলশন মল্লিক ও তাঁর দলবলের হামলার ভয়ে তিনি পঞ্চায়েত অফিসে ঢুকতে পারছেন না বলে অভিযোগ। মুজিবরের বাড়িতেও চড়াও হওয়ার অভিযোগ উঠেছে বিধায়কের বিরুদ্ধে।

এদিকে নিজের দফতরে ঢুকতে না পারায় বিভিন্ন দরকারি কাগজে সই করতে পারছেন না মুজিবর। তাতে বেকায়দায় পড়েছেন পঞ্চায়েত অফিসের অস্থায়ী কর্মীরা। তাঁরা বেতন পাচ্ছেন না। মুজিবরের দাবি, তিনি অভিযোগ জানিয়েছেন দলের মন্ত্রী অরূপ রায়, এমনকী তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছেও। তাতেও কাজ হয়নি।

আরও পড়ুন: ‘নন্দীগ্রামের মাটিতে দাঁড়িয়ে ভুল মন্ত্র পাঠ করেছেন মমতা’, চোখে আঙুল দিয়ে দেখালেন শুভেন্দু

এদিকে পাঁচলার বিধায়কের পাল্টা অভিযোগ, “ধর্ষণের মামলায় অভিযুক্ত মুজিবর। তাই তিনি নিজেই পালিয়ে বেড়াচ্ছেন।” ভোট আবহে তৃণমূলের গোষ্ঠীকোন্দল প্রকাশ্যে আসায় পালে হাওয়া লেগেছে বিজেপির। হাওড়া জেলা গ্রামীণ বিজেপি সভাপতি প্রত্যুষ মন্ডল তৃণমূলের এই গোষ্ঠীদ্বন্দ্ব নিয়ে কটাক্ষ করে বলেন, “আমাদের আর কী বলার আছে। দলটাই এমন। কিন্তু সমস্যায় পড়েছে পঞ্চায়েতের অস্থায়ী কর্মীরা। তাঁরা বেতন পাচ্ছেন না।”