ফের জোরাল হচ্ছে প্রার্থী বদলের সম্ভাবনা! রাজ্য নেতৃত্বকে চিঠি বিজেপির জেলা নেতৃত্বের

বিজেপির (BJP) স্থানীয় নেতৃত্বের দাবি, এই প্রার্থীদের সাংগঠনিক উন্নতিতে কোনও অবদান নেই। দলীয় নেতা-কর্মীদের ঘাড়ে চাপিয়ে দেওয়া হয়েছে।

ফের জোরাল হচ্ছে প্রার্থী বদলের সম্ভাবনা! রাজ্য নেতৃত্বকে চিঠি বিজেপির জেলা নেতৃত্বের
ফাইল ছবি
Follow Us:
| Updated on: Mar 23, 2021 | 1:50 PM

মালদহ: বিজেপির ( BJP) প্রার্থী তালিকা সামনে আসতেই জেলায় জেলায় বিক্ষোভের ছবি দেখা গিয়েছে। বিক্ষোভের আঁচ পৌঁছেছে দিল্লি পর্যন্ত। সূত্রের খবর, এ নিয়ে রাজ্য নেতৃত্বের উপর কিছুটা বিরক্তিও প্রকাশ করেছে দল। এরইমধ্যে খবর, একাধিক বিধানসভা কেন্দ্রে প্রার্থী বদলের সম্ভাবনা রয়েছে বিজেপির। কেন্দ্রগুলি মালদহের।

জেলা বিজেপি নেতৃত্ব দুই বিধানসভার প্রার্থীদের নাম উল্লেখ করে রাজ্যকে জানিয়েছে বলে সূত্রের খবর। লাগাতার আন্দোলনের জেরেই প্রার্থী বদলের প্রস্তাব পাঠানো হয়েছে বলে মনে করছে ওয়াকিবহাল মহল। তালিকায় রয়েছে হরিশচন্দ্রপুর বিধানসভা কেন্দ্রের নাম। এই কেন্দ্রকে খুবই গুরুত্ব দিচ্ছে বিজেপি। এখান থেকেই জেলায় বিক্ষোভের শুরু। হরিশচন্দ্রপুরে বিজেপি প্রার্থী করেছে মতিউর রহমানকে।

বিজেপির স্থানীয় নেতৃত্বের দাবি, মতিউর রহমান বিজেপির সঙ্গে সেভাবে যুক্তই নন। খুব বেশিদিন তিনি বিজেপিতে নন। তারপরও তাঁকে প্রার্থী করে দেওয়া হয়েছে। টাকা নিয়ে এই প্রার্থী করা হয়েছে বলেও অভিযোগ ওঠে দলের অন্দরে। প্রতিবাদে রাস্তায় টায়ার জ্বালিয়ে বিক্ষোভ দেখান বিজেপি কর্মীদের একাংশ। এ নিয়ে জেলা কমিটি বৈঠকও করে বলে খবর। কথা হয় রাজ্য নেতৃত্বের সঙ্গেও। এরকমই আরও তিনটি কেন্দ্রের প্রার্থী নিয়ে রাজ্য নেতৃত্বকে জানানো হয়েছে বলে খবর।

মালদহ জেলা বিজেপির সভাপতি গোবিন্দ চন্দ্র মণ্ডলের বক্তব্য, “কিছু কিছু দাবি এসেছে। তার মধ্যে কিছুটা যুক্তিযুক্তও। সেই যুক্তি দেখিয়ে চার-পাঁচটি জায়গায় আমরা পরিবর্তন চেয়েছি।” হরিশচন্দ্রপুর, মালদহের মত বিধানসভা কেন্দ্রে প্রার্থী পরিবর্তনের প্রস্তাব পাঠানো হয়েছে বলে স্বীকার করে নেন জেলা বিজেপি সভাপতি।