West Bengal Assembly Election 2021 Phase 3: বোমা-পিস্তল নিয়ে ঘুরছে তৃণমূল, বুথের সামনে বসে পড়লেন আইএসএফ প্রার্থী

ক্যামেরার সামনেই তৃণমূল (TMC) প্রার্থীর সঙ্গে বচসায় জড়ালেন মইদুল ইসলাম (Maidul Islam)

West Bengal Assembly Election 2021 Phase 3: বোমা-পিস্তল নিয়ে ঘুরছে তৃণমূল, বুথের সামনে বসে পড়লেন আইএসএফ প্রার্থী
আইএসএফ প্রার্থী মইদুল ইসলাম
Follow Us:
| Updated on: Apr 06, 2021 | 10:50 AM

মগরাহাট: সকাল থেকেই উত্তপ্ত মগরাহাট পশ্চিম (Magrahat Pashchim) কেন্দ্রের নেতড়া। তৃণমূলের (TMC) বিরুদ্ধে বোমা ও অস্ত্র নিয়ে ঘোরার অভিযোগ তুলে বুথের সামনেই সকাল থেকে ধর্ণায় বসে পড়েন আইএসএফ (ISF) প্রার্থী মইদুল ইসলাম। তাঁকে বের করে দেওয়া হয়েছে বলেও অভিযোগ জানিয়েছেন মইদুল।

এ দিন সকালে নেতড়া হাই মাদ্রাসা স্কুলের সামনে বসে থাকতে দেখা যায় তাঁকে। তিনি বলেন, এলাকায় বোমা-পিস্তল নিয়ে ঘুরে বেড়াচ্ছে তৃণমূলকর্মীরা। তাতে ভোটাররা ভয় পাচ্ছে বলে দাবি করেন তিনি। আর সেইজন্য তাঁর সকল সকাল বুথে আসা। বুথ পরিদর্শন করতে গেলে তাঁকে বাধা দেওয়া হয় বলে অভিযোগ। তিনি বলেন, একজন প্রার্থী এবং পেশায় শিক্ষক হওয়া সত্ত্বেও আমাকে বুথ থেকে বের করে দেওয়া হয়েছে। সেই ঘটনার প্রতিবাদেও এ দিন বুথের সামনে বসে পড়েন।

বেলা বাড়তেই তাঁর সঙ্গে বচস শুরু হয় মগরাহাট পশ্চিম কেন্দ্রের তৃণমূল প্রার্থী গিয়াসউদ্দিন মোল্লার সঙ্গে। ক্যামেরায় ধরা পড়ে সেই ঘটনা। জানা গিয়েছে, সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলার সময় আইএসএফের বিরুদ্ধে অভিযোগ তুলেছিলেন তিনি। আর সে কথা শুনেই ছুটে আসেন মইদুল ইসলাম। সেখানে ক্যামেরার সামনে বচসা শুরু হয় দুই পক্ষের।

ভোটের সাম্প্রতিকতম খবর জানতে ক্লিক করুন

তৃণমূল প্রার্থী তথা রাজ্যের মন্ত্রী গিয়াসউদ্দিন মোল্লার দাবি, এলাকার ভোটারদের ভয় দেখাচ্ছে মইদুল ইসলাম। স্থানীয় তৃণমূল নেতাদের দাবি, মইদুল ইসলাম ভোটারদের বলছেন, ভোট না দিলে দেখে নেওয়া হবে বলে হুমকি দিচ্ছেন মইদুল।