West Bengal Election 2021 Phase 3 Voting LIVE: ৭টা পর্যন্ত তিন জেলা ভোট পড়ল ৭৭.৬৮ শতাংশ

| Edited By: | Updated on: Apr 07, 2021 | 8:35 PM

বিধানসভা নির্বাচনের (West Bengal Assembly Election 2021) তৃতীয় দফা (3rd phase) আজ। তিন জেলার মোট ৩০ কেন্দ্রে ভোট। নজরে থাকবেন একাধিক তারকা থেকে হেভিওয়েট প্রার্থী (candidate)।

West Bengal Election 2021 Phase 3 Voting LIVE: ৭টা পর্যন্ত তিন জেলা ভোট পড়ল ৭৭.৬৮ শতাংশ
ফাইল ছবি

তিন জেলা থেকেই আসছে বিক্ষিপ্ত অশান্তির খবর। তার মধ্যেই বিকেল ৭টা পর্যন্ত তিন জেলা ভোট পড়ল ৭৭.৬৮ শতাংশ।

তৃতীয় দফার ভোটের দিন বেলা বাড়তেই অশান্তির ছবি সামনে আসতে থাকে। মাঠের মাঝে বাঁশ নিয়ে ধাওয়া করা হয় তৃণমূল প্রার্থী সুজাতা খাঁকে। অন্য দিকে, বিক্ষোভের মুখে পড়ে হেলমেট পরে বেরিয়ে আসতে দেখা যায় আর এক তৃণমূল প্রার্থী নির্মল মাজিকে। খবর সংগ্রহ করতে গিয়ে আক্রান্ত হতে হয়েছে TV9 বাংলাকেও। কোথাও কোথাও রাত থেকেই অশান্তির খবর আসতে শুরু করেছে। গোঘাটে খুন হয়েছেন বিজেপি কর্মীর স্ত্রী।

চলছে বিধানসভা নির্বাচনের (West Bengal Assembly Election 2021) তৃতীয় দফার (3rd phase) ভোটগ্রহণ প্রক্রিয়া। নজর রয়েছে ৩ জেলার ৩১ টি কেন্দ্রে। এই দফায় ভাগ্য নির্ধারণ হয়েছে একাধিক হেভিওয়েট প্রার্থীর। অন্য দিকে নজরে রয়েছেন তারকা প্রার্থীরাও। বিজেপি প্রার্থী তনুশ্রী ও পাপিয়া অধিকারীর কেন্দ্রে রয়েছে ভোট। এ ছাড়া তৃণমূলের প্রার্থী হিসেবে যাদের দিকে নজর রয়েছে তাঁরা হলেন নির্মল মাঝি, বিমান বন্দ্যোপাধ্যায়, সুজাতা খাঁ। নির্বাচনকে কেন্দ্র করে কড়া নিরাপত্তার ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

LIVE NEWS & UPDATES

The liveblog has ended.
  • 06 Apr 2021 10:09 PM (IST)

    এবার আট রিটার্নিং অফিসারকে বদল করল নির্বাচন কমিশন

    তিন বছর একটানা একই পদে ছিলেন। এই কারণ দেখিয়ে জন্য আট জন রিটার্নিং অফিসারকে বদল করল নির্বাচন কমিশন (Election Commission)। দেবাঞ্জন ভট্টাচার্য,  সুপর্ণ কুমার রায়চৌধুরী,  সুমন ভট্টাচার্য, কাকলি মুখার্জি-সহ আট অফিসারকে বদলি করল কমিশন।

  • 06 Apr 2021 06:17 PM (IST)

    বিজেপি প্রার্থী স্বপন দাশগুপ্তের নির্বাচনী এজেন্টের গাড়ি ভাঙচুর, মারধরের অভিযোগ

    স্বপন দাশগুপ্তের নির্বাচনী এজেন্ট অরিন্দম চক্রবর্তীর গাড়ি ভাঙচুর এবং মারধরের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। ভান্ডারহাটি দুই নম্বর পঞ্চায়েতের 53 নম্বর বুথে অশান্তির খবরে সেখানে যান স্বপন দাশগুপ্ত। সেখান থেকে বেরিয়ে আসার কিছুক্ষণ পর ওই বুথে যান নির্বাচনী আরিন্দম চক্রবর্তী। সেই সময় তাঁকে ঘিরে ধরেন বেশ কয়েকজন তৃণমূল কর্মী। তাঁকে মারধর ও গাড়ি ভাঙচুর করা হয়েছে বলে অভিযোগ।

  • 06 Apr 2021 05:45 PM (IST)

    ইভিএমের পাশে খোলা জানালা, বারুইপুরে 'অবাধে ভোটগ্রহণ'

  • 06 Apr 2021 05:43 PM (IST)

    জঙ্গিপাড়ায় বুথের ভিতরে পুলিশ, অভিযোগ বিজেপি প্রার্থীর

  • 06 Apr 2021 05:40 PM (IST)

    Voter Turnout: ৫ টা পর্যন্ত ভোট পড়ল ৭৬.০৭ শতাংশ

    বিকেল  ৫ টা পর্যন্ত ভোট পড়ল ৭৬.০৭ শতাংশ। তৃতীয় দফায় বিকেল ৫ টা পর্যন্ত গড় ভোট পড়েছে ৭৬.০৭ শতাংশ। সর্বোচ্চ ভোট পড়েছে হুগলিতে ৭৯.২৯ শতাংশ। দক্ষিণ ২৪ পরগনায় পড়েছে ৭৪.১৮ শতাংশ, হাওড়ায় ভোট শতাংশ ৭৭.৮৫ শতাংশ।

  • 06 Apr 2021 05:23 PM (IST)

    ক্যানিং পূর্ব বিধানসভার ৪৮ নম্বর বুথে ভোটারদের মারধরের অভিযোগ কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে

    বুথের দুশো মিটারের বাইরে গিয়ে সাধারণ ভোটারদের মারধরের অভিযোগ উঠল কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের বিরুদ্ধে। ঘটনায় গুরুতর আহত হলেন এক ব্যক্তি। আহত ব্যাক্তির নাম খালেক মোল্লা। ক্যানিং পূর্ব বিধানসভা এলাকার ঘুংড়ি গ্রামের ৪৮ নম্বর বুথের ঘটনা। অভিযোগ, কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা নিয়ম বহির্ভূত ভাবে এলাকার সাধারণ ভোটারকে বেধড়ক মারধর করেন। আহত হয়েছেন একাধিক ব্যক্তি।

  • 06 Apr 2021 05:21 PM (IST)

    অটো বোঝাই এজেন্ট নিয়ে বুথ পরিদর্শন সুজিত বসুর

  • 06 Apr 2021 04:52 PM (IST)

    অ্যাম্বুলেন্সে করে বুথে বুথে ঘুরছেন বিজেপি নেতা, অভিযোগে গাড়ি ভাঙচুর করল স্থানীয়রা

    অ্যাম্বুলেন্সে করে বিজেপি নেতারা ঘুরে বেড়াচ্ছিলেন এলাকার বিভিন্ন বুথে। সেই অ্যাম্বুলেন্সে করে বুথে বুথে পানীয় পৌঁছে দেওয়া হচ্ছিল! এমনই অভিযোগ তুলে তারকেশ্বরের ভবানীপুর এলাকার ১৯৮ নং বুথের সামনে গাড়ি ভাঙচুর করল স্থানীয়রা। ঘটনাস্থল থেকে গাড়ির চালক-সহ দুই বিজেপি নেতাকে আটক করেছে পুলিশ।

  • 06 Apr 2021 04:48 PM (IST)

    আক্রান্ত উলুবেড়িয়া দক্ষিণের বিজেপি প্রার্থী পাপিয়া অধিকারী

    আক্রান্ত উলুবেড়িয়া দক্ষিণের বিজেপি প্রার্থী পাপিয়া অধিকারী। অভিযোগের আঙুল তৃণমূলের দিকে। জানা গিয়েছে, আহত এক কর্মীকে দেখতে উলুবেড়িয়া হাসপাতালে গিয়েছিলেন পাপিয়া। সেখানে তৃণমূল কর্মীরা বিজেপি প্রার্থীকে শারীরিক হেনস্থা করে বলে অভিযোগ। কার্যত ঠেলে বের করে দেওয়া হয় পাপিয়াকে।

    সবিস্তারে পড়ুন: ‘আক্রান্ত’ বিজেপি প্রার্থী পাপিয়া, শারীরিক নিগ্রহেরও অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

  • 06 Apr 2021 04:13 PM (IST)

    'মানুষ জেগে উঠেছে', সুজাতাকে বাঁশ নিয়ে তাড়া করার ঘটনার প্রতিক্রিয়া সৌমিত্রর

    sujata khan-saumitra khan

    অলংকরণ- অভীক দেবনাথ

    তৃতীয় দফার ভোট শুরু হওয়ার পর সকাল থেকেই শিরোনামে সুজাতা মণ্ডল খাঁ। আরামবাগের পারুলের একটি গ্রামে গেলে সেখানকার বিজেপি কর্মীরা তাঁকে বাঁশ নিয়ে তাড়া করে বলে অভিযোগ। যা নিয়ে শুরু হয়েছে রাজনৈতিক চাপান-উতোর। সুজাতার স্বামী তথা বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ দাবি করেছেন, এলাকার মানুষকে হুমকি দিয়েছেন সুজাতা। সেই ক্ষোভের বহিঃপ্রকাশই দেখা গিয়েছে পারুলের এই ঘটনায়। অন্যদিকে গোটা ঘটনা নিয়ে ইতিমধ্যেই কমিশনের দ্বারস্থ হয়েছে তৃণমূল।

    সবিস্তারে পড়ুন: ‘তৃণমূল একটা পাপ, হুমকি দেওয়ার ক্ষমতা কে দিয়েছে সুজাতাকে?’ পালটা তোপ সৌমিত্রর

  • 06 Apr 2021 03:55 PM (IST)

    Voter Turnout: ৩ টে পর্যন্ত ভোট পড়ল ৬৮ শতাংশ

    তৃতীয় দফায় ৩ টে পর্যন্ত গড় ভোট পড়েছে ৬৮.০৪ শতাংশ। দক্ষিণ ২৪ পরগণায় ৬৫.৫৭ শতাংশ, হাওড়ায় ৬৮.৩৭ শতাংশ, হুগলিতে ৭২.৭০ শতাংশ ভোট পড়েছে।

  • 06 Apr 2021 03:43 PM (IST)

    Goghat: তৃণমূলের বুথ সভাপতির বাবার মৃত্যু ঘিরে ফের রাজনৈতিক চাপানউতর

    তৃণমূলের বুথ সভাপতির বাবার মৃত্যু ঘিরে ফের রাজনৈতিক চাপানউতর গোঘাটে। মৃতের নাম সুনীল রায়। গোঘাটের ফলুই এলাকার বাসিন্দা তিনি। মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য আরামবাগ মহকুমা হাসপাতালে পাঠানো হয়। মৃত ওই ব্যক্তি তৃণমূলের বুথ সভাপতি বাবা বলে দাবি। তৃণমূলের অভিযোগ, এদিন ভোট দিয়ে ফেরার পথে, বিজেপি কর্মীরা তাকে ঘিরে ঠেলাঠেলি করে। সেখানেই পড়ে গিয়ে মৃত্যু হয়। বিজেপি কর্মীরা পরিকল্পনা করেই খুন করেছে বলে অভিযোগ গোঘাটের তৃণমূল প্রার্থীর। যদিও অভিযোগ অস্বীকার করেছে বিজেপি। বিজেপির দাবি এই ধরণের কোনও ঘটনা ঘটেনি।

  • 06 Apr 2021 03:13 PM (IST)

    Haripal: বিজেপি কর্মীদের মেরে মাথা ফাটানোর অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

    সকাল থেকে শান্তিপূর্ণ ভোট চললেও বেলা বাড়তেই অশান্তি হরিপালে। হরিপাল বিধানসভার সিপাইগাছি প্রাথমিক স্কুলে ২২৮ নম্বর বুথে বিজেপি কর্মীদের মেরে মাথা ফাটানোর অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। ঘটনার খবর পেয়ে সিপাইগাছি পৌঁছন বিজেপি প্রার্থী সমীরণ মিত্র। ভোট গ্রহণ কেন্দ্রের কাছে জরো হয়ে থাকা নিয়ে তৃণমূলের সঙ্গে বচসা হয় বিজেপির। তারপরই মারধর করা হয় ছয় সাতজনকে। মাথা ফাটে তিন জনের। খবর পেয়ে পুলিশ আসতেই পালিয়ে যায় দু পক্ষই। তৃণমূলের প্রার্থী করবী মান্না বলেন,কোনও গণ্ডগোলের খবর তার জানা নেই। ভোট শান্তিপূর্ণ ভাবে চলছে।

  • 06 Apr 2021 03:08 PM (IST)

    Diamond Harbour: চার বছর বাড়ি ছাড়া, ভোট দিতে এলেন ৪০০ জন

    diamond harbour voters

    রাজনৈতিক কারণে চার বছর আগে বাড়ি ছাড়া হয়েছিলেন প্রায় ৪০০ জন ডায়মন্ড হারবারের বাসিন্দা। এদিন তাঁরা ভোট দেওয়ার জন্য আসেন ডায়মন্ড হারবার বিধানসভা কেন্দ্রের হরিদেবপুর এলাকায়। কিন্তু তাঁদের অভিযোগ, শাসক দলের এজেন্টরা মারধর করে ভোট কেন্দ্র থেকে সরিয়ে দিয়েছে। সকাল থেকেই তারা স্থানীয় মোড়ে বসে আছেন।

  • 06 Apr 2021 02:25 PM (IST)

    Voter Turnout: দুপুর ১ টা পর্যন্ত ভোটের হার

    দুপুর ১ টা পর্যন্ত ভোট পড়েছে ৫২ শতাংশ। দক্ষিণ ২৪ পরগণায় ৫২ শতাংশ, হাওড়ায় ৫৪ শতাংশ, হুগলিতে ৫৯ শতাংশ ভোট পড়েছে।

  • 06 Apr 2021 01:50 PM (IST)

    Shyampur: শ্যামপুরে বিক্ষোভের মুখে তনুশ্রী

    বুথ পরিদর্শনে গিয়ে শ্যামপুরে বিক্ষোভের মুখে পড়লেন বিজেপি প্রার্থী তনুশ্রী। ছাপ্পা দেওয়ার ঘটনা চোখে পড়তে প্রতিবাদ জানাতে গিয়েছিলেন। আর তখনই তাঁকে ঘিকে বিক্ষোভ দেখানো হয়। পরিস্থিতি সামাল দেয় কেন্দ্রীয় বাহিনী। ৬৭ নম্বর বুথের ঘটনা।

    আরও পড়ুন: বুথে ছাপ্পা ভোটের অভিযোগ তুলতেই তনুশ্রীর দিকে লাঠি-বাঁশ নিয়ে তেড়ে আসে দুষ্কৃতীরা

    BJP Candidate Tanushree Chakraborty

  • 06 Apr 2021 01:41 PM (IST)

    Arambagh: তৃণমূলের নেতার গাড়িতে ইট বৃষ্টি

    ভোটের বাংলায় একের পর এক অশান্তি। আরামবাগের তৃণমূলের ব্লক সভাপতি পলাশ রায়ের গাড়িতে ইট বৃষ্টির অভিযোগ। গৌড়হাটি এক নম্বর গ্রাম পঞ্চায়েতের শুভয়পুরের ঘটনা।

  • 06 Apr 2021 12:48 PM (IST)

    Arambagh: বাঁশ হাতে গ্রামবাসীদের ধাওয়ায় ধান খেত দিয়ে ছুটলেন সুজাতা

    West Bengal Assembly Election 2021 West Bengal Assembly Election 2021 Phase 3 Sujata Khan Mondal

    সুজাতা খাঁকে বাঁশ হাতে তাড়া

    সকাল থেকেই কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগ তুলে বিক্ষোভ দেখাচ্ছিলেন আরামবাগের (Arambag) তৃণমূল প্রার্থী সুজাতা খাঁ (Sujata Khan Mondal)। বিজেপির হয়ে ভোট  (West Bengal Assembly Election 2021) করানোর অভিযোগ তুলেছিলেন তিনি। ঘটনাকে ঘিরে আরামবাগে উত্তেজনা ছিলই। ২৬৩ নম্বর বুথে সুজাতা খাঁ পৌঁছতেই চরম উত্তেজনা ছড়ায়। বাঁশ হাতে সুজাতা খাঁকে তাড়া করতে দেখা যায় গ্রামবাসীদের। ধান খেতের মধ্যে রীতিমতো দৌড়ে পালান সুজাতা।

    আরও পড়ুন: West Bengal Assembly Election 2021 Phase 3: ভাতের হাঁড়িতে লাথি, বাঁশ হাতে গ্রামবাসীদের ধাওয়ায় ধান খেত দিয়ে ছুটলেন প্রার্থী সুজাতা

  • 06 Apr 2021 12:06 PM (IST)

    Bishnupur: ভোট দানে বাধা, বাড়ি থেকে বেরতে না দেওয়ার অভিযোগ

    বিষ্ণুপুরে ভোট দানে বাধার অভিযোগ। বিজেপি কর্মীদের বাড়ি থেকে বেরতে দেওয়া হচ্ছিল না। কেন্দ্রীয় বাহিনী হস্তক্ষেপ করায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

  • 06 Apr 2021 11:39 AM (IST)

    Falta: বিজেপি কর্মীর গাড়িতে ছোঁড়া হল ঢিল, বিক্ষোভে উত্তপ্ত পরিস্থিতি

    উত্তপ্ত ফলতা। দক্ষিণ ২৪ পরগণার এই কেন্দ্রে বিজেপি প্রার্থীকে গো ব্যাক স্লোগান দেয় তৃণমূল কর্মীরা। বেলসিংহা শিক্ষায়তন স্কুলে বুথ পরিদর্শনে এসেছিলেন বিজেপি প্রার্থী বিধান পাড়ুই। সেখনা থেকে বেরতেই তাঁর গাড়ি ঘিরে বিক্ষেভ দেখানো হয়, গাড়িতে ঢিল ছোঁড়াও হয়। তৃণমূলের অভিযোগ, তাদের বুথ ভেঙে দিয়েছে কেন্দ্রীয় বাহিনী। সিআরপিএফের বিরুদ্ধে অতি সক্রিয়তার অভিযোগ তুলেছেন তৃণমূল কর্মীরা।

  • 06 Apr 2021 11:28 AM (IST)

    বিশেষ দলের পক্ষে ভোট করাচ্ছে কেন্দ্রীয় বাহিনী: মমতা

    Mamata Banerjee tweets

    কেন্দ্রীয় বাহিনীকে অপব্যবহার করা হয়েছে। বারবার নির্বাচন কমিশনে অভিযোগ জানানো সত্ত্বেও তারা নীরব দর্শকের মতো কাজ করছে। একটা বিশেষ দলের পক্ষে ভোট করাতে প্রভাবিত করছে কেন্দ্রীয় বাহিনী, এমনটাই জানিয়েছেন তিনি।

  • 06 Apr 2021 11:09 AM (IST)

    Canning Purba: বুথের কাছেই বোমা, উদ্ধার করলেন তৃণমূল প্রার্থী

    বুরাননগরে বোমাতঙ্ক। বুথ থেকে একটু দূরেই রাস্তার পাশে পড়ে আছে বোমা। ক্যানিং পূর্ব কেন্দ্রের বুরাননগর প্রাথমিক স্কুলে চলছিল ভোটগ্রহণ পর্ব। তার থেকে ঢিল ছোঁড়া দূরত্বেই উদ্ধার হল বোমা। খবর পেয়েই ঘটনাস্থলে এলাকার বিধায়ক তথা তৃণমূল প্রার্থী শওকত মোল্লা। এলাকার মানুষকে সঙ্গে নিয়ে সেই বোমা উদ্ধার করেন তিনি। পুলিশ প্রশাসনকেও দেখিয়েছেন সেই বোমা। অভিযোগ আইএসএফের বিরুদ্ধে। তৃণমূলের পতাকা ছিঁড়ে ফেলা হয়েছে বলেও অভিযোগ জানান তিনি।

  • 06 Apr 2021 11:01 AM (IST)

    Arambag: পদ্ম ছাপে ভোট না দিলে দেখে নেবে বলছে কেন্দ্রীয় বাহিনী, বিস্ফোরক সুজাতা খাঁ

    বামফ্রন্টের পার্ট টু হয়ে কাজ করছে বিজেপি। বুথ পরিদর্শনের পর এমনটাই বললেন তৃণমূল প্রার্থী সুজাতা খাঁ। বাংলার মুখোমুখি হয়ে তিনি কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে অভিযোগ তোলেন। তিনি বলেন, 'যে জওয়ানদের আমরা সম্মান করি তাদের এখানে গার্ড হিসেবে পাঠানো হয়েছে।' তাঁদের ভাজপার এজেন্ট বলে উল্লেখ করেন তিনি। তাঁর দাবি, কেন্দ্রীয় বাহিনী এখানে ভোটারদের বলছে, 'পদ্ম ছাপে ভোট না দিলে দেখে নেওয়া হবে।'

  • 06 Apr 2021 10:13 AM (IST)

    Voter Turnout: সকাল ১০ টা পর্যন্ত ভোটের হার ১৪.৬২ শতাংশ

    বিভিন্ন জায়গা থেকে আসছে বিক্ষিপ্ত অশান্তির খবর। সকাল ১০ টা পর্যন্ত রাজ্যে মোট ভোটের হার ১৪.৬২ শতাংশ। সকাল ১০টা পর্যন্ত হুগলিতে ভোট পড়েছে ১৭.২১ শতাংশ, হাওড়ায় ১৫.৫৩ শতাংশ ও দক্ষিণ ২৪ পরগণায় ১২.৮৯ শতাংশ।

  • 06 Apr 2021 09:35 AM (IST)

    Voter Turnout: সকাল ৯ টা পর্যন্ত ভোটের হার

    সকাল ৯ টা পর্যন্ত পশ্চিমবঙ্গে মোট ভোট পড়েছে ৪.৬২ শতাংশ।

  • 06 Apr 2021 09:32 AM (IST)

    উলুবেড়িয়া ইভিএম-কাণ্ডে রিপোর্ট তলব করলেন সুদীপ জৈন

    West Bengal Assembly Election 2021 West Bengal Assembly Election 2021 Phase 3

    উদ্ধার হওয়া ইভিএম

    উলুবেড়িয়া ইভিএম-কাণ্ডে সিইও-র কাছে রিপোর্ট তলব করলেন সুদীপ জৈন। পুলিশের ভূমিকা কী ছিল ,তা নিয়ে প্রশ্ন তোলা হয়েছে। ভোটের আগে ওই কেন্দ্রে তৃণমূল নেতার বাড়ি থেকে উদ্ধার করা হয়েছে ইভিএম ও ভিভিপ্যাট মেশিন।

  • 06 Apr 2021 09:24 AM (IST)

    Magrahat Paschim: অশান্ত মগরাহাট, আইএসএফ ও তৃণমূল প্রার্থীর মধ্যে বচসা

    ভোট শুরু হওয়ার পরই ব্যাপক অশান্তি মগরাহাটের নেতড়ায়। তৃণমূল বোমা-পিস্তল নিয়ে এলাকায় ঘুর বেড়াচ্ছে, এই অভিযোগ তুলে সকাল থেকেই নেতড়া হাই মাদ্রাসা স্কুলের সামনে ধর্ণায় বসেন আইএসএফ প্রার্থী মইদুল ইসলাম। তাঁর দাবি ভোটারদের অভয় দিতেই এসেছেন তিনি। আর তাঁকে বের করে দিচ্ছে তৃণমূল। এরপর মগরাহাট পশ্চিম কেন্দ্রের তৃণমূল প্রার্থী গিয়াসউদ্দিন মোল্লার সঙ্গে বচসায় জড়ান মইদুল। তৃণমূলের অভিযোগ, ভোটারদের হুমকি দিচ্ছে ও প্রভাবিত করার চেষ্টা করছেন আইএসএফ প্রার্থী।

    বিস্তারিত পড়ুন: বোমা-পিস্তল নিয়ে ঘুরছে তৃণমূল, বুথের সামনে বসে পড়লেন আইএসএফ প্রার্থী

  • 06 Apr 2021 08:58 AM (IST)

    Diamond Harbour: ভোট দিলেন বিজেপি প্রার্থী দীপক হালদার

    BJP candidate Deepak Halder casts his vote

    সকালেই ভোট দিলেন ডায়মণ্ড হারবারের বিজেপি প্রার্থী দীপক হালদার। তৃণমূল থেকে গত দু বারের বিধায়ক ছিলেন তিনি। নির্বাচনের কিছুদিন আগেই তাঁর গলায় শোনা যায় অন্য সুর। পরে বিজেপিতে যোগ দেন তিনি। ওই কেন্দ্র থেকেই তাঁকে টিকিট দিয়েছে পদ্ম শিবির। কয়েক দিন আগে তৃণমূলের সঙ্গে সংঘর্ষে আহত অবস্থায় বাসপাতালে ভর্তি হতে হয় তাঁকে।

  • 06 Apr 2021 08:40 AM (IST)

    'গণতন্ত্রকে আরও শক্তিশালী করুন', টুইট মোদীর

    আগের দুই দফার মতো এবারও বাংলার ভোটারদের বার্তা দিলেন নরেন্দ্র মোদী। চতুর্থ দফার আগে মঙ্গলবার রাজ্যে প্রচারে আসছেন মোদী। তার আগে টুইট করলেন তিনি।

  • 06 Apr 2021 08:24 AM (IST)

    Baruipur Purba: ভোট দিতে ফল ভালো হবে না, হুমকি দেওয়া হল গর্ভবতী মহিলাকেও

    TMC threats people to not to vote

    ভোট দিতে গেলে দেখে নেওয়া হবে। রাতেই ব্যবস্থা নেওয়া হবে। তৃতীয় দফা ভোটের আগে এভাবেই বাড়িতে এসে হুমকি দেওয়া হয়েছে। অভিযোগ তৃণমূল কর্মীদের বিরুদ্ধে। গর্ভবতী মহিলাকেও হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ। তৃণমূল নেতারা তাণ্ডব চালিয়েছে বলে জানিয়েছেন স্থানীয় বাসিন্দারা।

    বিস্তারিত পড়ুন: West Bengal Assembly Election 2021 Phase 3: ভোটের সকালে সাংবাদিকদের দেখে হাউ হাউ করে কেঁদে ফেললেন অন্তঃসত্ত্বা! জানালেন আগের রাতের ভয়াবহ অভিজ্ঞতা

  • 06 Apr 2021 07:53 AM (IST)

    ইভিএম বিভ্রাট

    তারকেশ্বরের ১১৯ নম্বর বুথে ইভিএম বিভ্রাটের ঘটনা। প্রায় আধ ঘন্টা ভোট বন্ধ থাকার পর সাড়ে সাতটা নাগাদ শুরু হয়েছে।

    বিষ্ণুপুর বিধানসভা কেন্দ্রের কৃষ্ণরামপুর বিদ্যালয় ১৩৫ নম্বর বুথে সকাল থেকেই মেশিন খারাপ, কেউ ভোট দিতে পারছে না। বাড়ছে সাধারণ মানুষের ভিড়।

    কুলতুলি বিধানসভা এলাকার দেবীপুর করুণাময়ী বালিকা বিদ্যালয়ে ২৩৮, ২৩৮ ও ২৩৯ নম্বর বুথে বিদ্যুৎ বিভ্রাট হওয়ায় বেশ কিছুক্ষণ পর্যন্ত ভোট গ্রহণ শুরু হয়নি। ভোট কর্মীদের দাবি রাত থেকেই লোড শেডিং। এই বিষয়ে রিটার্নিং অফিসারকে জানালেও কোনও সুরাহা হয়নি।

  • 06 Apr 2021 07:47 AM (IST)

    Canning Purba: আইএসএফ কর্মীকে মেরে মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ

    মেরে মাথা ফাটিয়ে দেওয়া হল আইএসএফ কর্মীদের। ক্যানিং পূর্ব বিধানসভার শকুন্তলার ঘটনা। মারধরের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। ভোটের দিন সকালে যখন কালুগাজি নামে ওই ব্যক্তি চায়ের দোকানে আসছিল তখনই তৃণমূল কর্মী সমর্থকেরা তাকে ঘিরে ব্যাপক মারধর করে বলে অভিযোগ। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। দ্রুত কালুগাজিকে উদ্ধার করে নলমুড়ি ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করে। ঘটনাকে কেন্দ্র করে এখনও পর্যন্ত এলাকায় চাপা উত্তেজনা রয়েছে। এলাকায় উত্তেজনা থাকায় বিশাল পুলিশবাহিনী ঘটনাস্থলে মোতায়েন করা হয়েছে।

  • 06 Apr 2021 07:40 AM (IST)

    Uluberia Uttar: তৃণমূল নেতার বাড়ি থেকে উদ্ধার ইভিএম ও ভিভিপ্যাট মেশিন

    EVM recovered from TMC leader's home

    তৃতীয় দফার আগে বেনিয়মের খবর। তৃণমূল নেতার বাড়ি থেকে উদ্ধার ইভিএম ও ভিভিপ্যাট মেশিন। ঘটনার জেরে ব্যাপক উত্তেজনা। সেক্টর অফিসারকে আটকে রেখে বিক্ষোভ দেখালেন গ্রামবাসীরা। উলুবেড়িয়া উত্তরের বিজেপি প্রার্থী চিরন বেরা অভিযোগ জানিয়েছেন তুলসিবেড়িয়ার তৃণমূল নেতা গৌতম ঘোষের বিরুদ্ধেথ অভিযোগ তিনি রাতের অন্ধকারে কমিশনের গাড়ি নিয়ে চারটি ইভিএম মেশিন ও চারটি ভিভিপ্যাট রেখেছিলেন। তাঁকে হাতেনাতে ধরে ফেলেন গ্রামবাসীরা। রিগিং করতেই পরিকল্পিত ভাবেই এগুলো আনা হয়েছিল বলে অভিযোগ। এরপরই উত্তেজনা ছড়ায় এলাকায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে লাঠি চার্জ করে কেন্দ্রীয় বাহিনী ও পুলিশ। ঘটনাস্থলে উলুবেড়িয়া ব্লক ২ এর বিডিও এলে বিক্ষোভের মুখে পড়েন। যদিও তিনি এই নিয়ে কোনও মন্তব্য করতে চান নি।

    বিস্তারিত পড়ুন: West Bengal Assembly Election 2021 Phase 3: ভোটের আগের রাতেই ইভিএম তুলে নিজের বাড়িতে নিয়ে গেলেন তৃণমূল নেতা! রণক্ষেত্র উলুবেড়িয়া

  • 06 Apr 2021 07:19 AM (IST)

    Canning Paschim: বিজেপি কর্মীর পায়ে চপারের আঘাত

    ভোটের আগের রাতেই উত্তপ্ত ক্যানিং। ক্যানিং পশ্চিম বিধানসভা কেন্দ্রে বিজেপি কর্মীর পায়ে চপার দিয়ে আঘাত করা হল। বেধড়ক মারধরের অভিযোগ। রাত ২টো নাগাদ হামলা চালায় দুষ্কৃতীরা। হিনচেখালি গ্রামের ঘটনা। অভিযোগ তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে।

    বিস্তারিত পড়ুন: বাড়িতে ঢুকে বিজেপি কর্মীর পায়ে চপারের কোপ! আতঙ্কে গোটা গ্রাম

  • 06 Apr 2021 07:09 AM (IST)

    Jagatballavpur: বিজেপি এবং আইএসএফ এজেন্টদের না দেওয়ার অভিযোগ

    জগৎবল্লভপুর বিধানসভা কেন্দ্রে কেশবপুর মল্লিকপাড়া ১৮১ নম্বর বুথে গণ্ডগোল। বিজেপি এবং আইএসএফ এজেন্টদের বসতে দেওয়া হচ্ছে না। এমনই অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। উঠল মারধরের অভিযোগও।

  • 06 Apr 2021 06:59 AM (IST)

    Tarkeshwar: মধ্য রাতে বিজেপি কর্মীর বাড়িতে বোমাবাজি

    রাতেই বিজেপি (Bengal BJP) কর্মীর বাড়িতে বোমাবাজির অভিযোগ। অভিঘাতে উড়ে যায় বাড়ির চাল। ঘটনাকে ঘিরে উত্তেজনা তারকেশ্বর (Tarakeswar) বিধানসভার ভান্ডারহাটি এলাকায়।

    বিস্তারিত পড়ুন : মধ্য রাতে বিজেপি কর্মীর বাড়িতে বোমাবাজি! উড়ে গেল বাড়ি ছাদ

    West Bengal Assembly Election 2021 West Bengal Assembly Electiopn 2021 Phase 3

    বোমাবাজিতে উড়ে যায় বাড়ির ছাদ

  • 06 Apr 2021 06:55 AM (IST)

    Goghat: ভোটের আগেই মধ্য রাতে ‘খুন’ বিজেপি কর্মীর স্ত্রী

    রাতেই রাজনৈতিক হিংসার বলি বিজেপি  (Bengal BJP) কর্মীর স্ত্রী। ঘটনাকে ঘিরে ব্যাপক উত্তেজনা গোঘাটের বদনগঞ্জ এলাকায়। অভিযোগের তির তৃণমূলের দিকে। মৃত গৃহবধূর নাম মাধবী আদক (৪৩)।

    বিস্তারিত পড়ুন: বন্দুকের বাঁট দিয়ে মার, বুকে বেপরোয়া লাথি! ভোটের আগেই মধ্য রাতে ‘খুন’ বিজেপি কর্মীর স্ত্রী

  • 06 Apr 2021 06:53 AM (IST)

    তিন জেলার কোন কোন কেন্দ্রে ভোট, একনজরে

    কোন কোন কেন্দ্রে ভোট একনজরে:

    দক্ষিণ ২৪ পরগণা:

    বাসন্তী, কুলতলি, কুলপি, রায়দীঘি, মন্দিরবাজার, জয়নগর, বারুইপুর পূর্ব, বারুইপুর পশ্চিম, ক্যানিং পশ্চিম, ক্যানিং পূর্ব, মগরাহাট পূর্ব, মগরাহাট পশ্চিম, ডায়মন্ডহারবার, ফলতা, সাতগাছিয়া, বিষ্ণুপুর।

    হাওড়া:

    শ্যামপুর, বাগনান, আমতা, উদয়নারায়ণপুর, জগৎবল্লভপুর, উলুবেড়িয়া উত্তর, উলুবেড়িয়া দক্ষিণ।

    হুগলি:

    জাঙ্গিপাড়া, হরিপাল, ধনেখালি, তারকেশ্বর, পুরশুড়া, আরামবাগ, গোঘাট, খানাকুল।

Published On - Apr 06,2021 10:09 PM

Follow Us: