West Bengal Assembly Election 2021 Phase 3: বাড়িতে ঢুকে বিজেপি কর্মীর পায়ে চপারের কোপ! আতঙ্কে গোটা গ্রাম

ভোট (West Bengal Assembly Election 2021) শুরু আগেই উত্তপ্ত দক্ষিণ ২৪ পরগনার ক্যানিং (Canning Paschim)। বিজেপি (Bengal BJP) কর্মীর বাড়িতে ঢুকে বেধড়ক 'মারধর'।

West Bengal Assembly Election 2021 Phase 3:  বাড়িতে ঢুকে বিজেপি কর্মীর পায়ে চপারের কোপ! আতঙ্কে গোটা গ্রাম
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Apr 06, 2021 | 11:00 AM

দক্ষিণ ২৪ পরগনা: ভোট (West Bengal Assembly Election 2021) শুরু আগেই উত্তপ্ত দক্ষিণ ২৪ পরগনার ক্যানিং (Canning Paschim)। বিজেপি (Bengal BJP) কর্মীর বাড়িতে ঢুকে বেধড়ক মারধর। চপার দিয়ে পায়ে কোপ। অভিযোগ ঘিরে ক্যানিং পশ্চিম বিধানসভা কেন্দ্রের হিনচে খালি গ্রামে ব্যাপক উত্তেজনা।

রবিবার রাতে গণেশ কেউট নামে এক বিজেপি কর্মীর বাড়িতে ঢুকে বেধড়ক মারধরের অভিযোগ উঠেছে তৃণমূলের বিরুদ্ধে। অভিযোগ, রাত দুটো নাগাদ কয়েক জন দুষ্কৃতী তাঁর বাড়িতে ঢোকে। প্রথমে তর্কাতর্কি হয়। বচসার মাঝেই চপার নিয়ে পায়ে আঘাত করে। পায়ে গভীর ক্ষত তৈরি হয় ওই বিজেপি কর্মীর। গুরুতর জখম অবস্থায় তাঁকে উদ্ধার করে ক্যানিং মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দেখুন ভিডিয়ো

আরও পড়ুন: West Bengal Assembly Election 2021 Phase 3: বন্দুকের বাঁট দিয়ে মার, বুকে বেপরোয়া লাথি! ভোটের আগেই মধ্য রাতে ‘খুন’ বিজেপি কর্মীর স্ত্রী

ঘটনাকে কেন্দ্র করে মঙ্গলবার সকালে উত্তেজনা ছড়িয়ে পড়ে ক্যানিং এলাকায়। আতঙ্কের পরিবেশ তৈরি হয় এলাকায়। তদন্তে নেমেছে ক্যানিং থানার পুলিশ। এই ঘটনায় এখনও পর্যন্ত দুজনকে গ্রেফতার করা হয়েছে।