West Bengal Assembly Election 2021 Phase 3: বন্দুকের বাঁট দিয়ে মার, বুকে বেপরোয়া লাথি! ভোটের আগেই মধ্য রাতে ‘খুন’ বিজেপি কর্মীর স্ত্রী

ভোটের আগের (West Bengal Assembly Election 2021) রাতেই রাজনৈতিক হিংসার বলি বিজেপি  (Bengal BJP) কর্মীর স্ত্রী।

West Bengal Assembly Election 2021 Phase 3: বন্দুকের বাঁট দিয়ে মার, বুকে বেপরোয়া লাথি! ভোটের আগেই মধ্য রাতে 'খুন' বিজেপি কর্মীর স্ত্রী
গোঘাটে বিজেপি কর্মীর স্ত্রীকে খুন
Follow Us:
| Updated on: Apr 06, 2021 | 11:31 AM

গোঘাট: প্রথমে বন্দুকের বাঁট দিয়ে আঘাত, বুকে বেপরোয়া লাথি, তারপর সজোরে ধাক্কা দিয়ে ফেলে দেওয়া হয়। অতঃপর মৃত্যু। ভোটের আগের (West Bengal Assembly Election 2021) রাতেই রাজনৈতিক হিংসার বলি বিজেপি  (Bengal BJP) কর্মীর স্ত্রী। ঘটনাকে ঘিরে ব্যাপক উত্তেজনা গোঘাটের বদনগঞ্জ এলাকায়। অভিযোগের তির তৃণমূলের দিকে। মৃত গৃহবধূর নাম মাধবী আদক (৪৩)।

বিজেপির অভিযোগ, সোমবার রাত থেকে গোঘাটের বিভিন্ন এলাকায় পার্শ্ববর্তী পশ্চিম মেদিনীপুর থেকে বেশ কিছু দুষ্কৃতী ঢোকে। তারা এই আদক পাড়ায় আক্রমণ চালায়। হামলা করা হয় মাধবী আদকের পরিবারের ওপরেও।

পরিবারের দাবি, মাধবী বহিরাগত দুষ্কৃতীদের সামনে রুখে দাঁড়িয়েছিলেন। তাঁকে বন্দুকের বাঁট দিয়ে মারা হয়। বুকে লাথি মেরে ঠেলে ফেলে দেওয়া হয় বলে অভিযোগ। রাত একটা নাগাদ মৃত্যু হয় মাধবীর। খবর চাউর হতেই আতঙ্কিত হয়ে পড়েন গ্রামবাসীরা।


আরও পড়ুন: ভরা জলসায় খুব কাছ থেকে তৃণমূল নেতাকে পরপর গুলি! শিউরে উঠলেন গ্রামবাসীরা

মৃতদেহ উদ্ধার করতে গিয়ে গ্রামবাসীদের বিক্ষোভের মুখে পড়ে পুলিশ। ভোরের দিকে দেহ উদ্ধার করে পুলিশ। যদিও এখনও পর্যন্ত এই ঘটনায় কাউকে গ্রেফতার করতে পারেননি পুলিশ।  এলাকায় যায় গোঘাট থানার পুলিশ। মৃতার পরিবারের সঙ্গে দেখা করতে যান এলাকার বিজেপি প্রার্থী বিশ্বনাথ কারক। এ প্রসঙ্গে তাঁর বক্তব্য,  “তৃণমূল কংগ্রেসের প্রার্থী বাইরে থেকে লোক ঢুকিয়েছে গ্রামে। মানুষের ওপর অত্যাচার করেছে।” এলাকায় আতঙ্কের পরিবেশ তৈরি করতেই তৃণমূল এই কাজ করেছে বলে অভিযোগ। যদিও সব অভিযোগ অস্বীকার করেছে স্থানীয় তৃণমূল নেতৃত্ব।