বুথে ছাপ্পা ভোটের অভিযোগ তুলতেই তনুশ্রীর দিকে লাঠি-বাঁশ নিয়ে তেড়ে আসে দুষ্কৃতীরা

বিক্ষোভের এই ঘটনায়, বিজেপির অভিযোগ তৃণমূলের দিকে। তাদের দাবি, তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা ইচ্ছে করে ওই হামলা করেছে। শাসক শিবিরের পাল্টা দাবি, এই ঘটনায় তৃণমূলের কেউ জড়িত নেই। বিজেপির বিরুদ্ধে গ্রামবাসীরাই বিক্ষোভ দেখিয়েছে।

বুথে ছাপ্পা ভোটের অভিযোগ তুলতেই তনুশ্রীর দিকে লাঠি-বাঁশ নিয়ে তেড়ে আসে দুষ্কৃতীরা
বিক্ষোভের মুখে তনুশ্রী
Follow Us:
| Updated on: Apr 06, 2021 | 3:14 PM

হাওড়া: তৃতীয় দফার নির্বাচনে উত্তপ্ত শ্যামপুর। বুথপরিদর্শনে গিয়ে ছাপ্পা ভোট হওয়ার অভিযোগ তুলতেই বিক্ষোভের মুখে পড়লেন বিজেপির তারকা প্রার্থী তনুশ্রী চক্রবর্তী (Tanusree Chakraborty)। আক্রান্ত হয়েছেন টিভিনাইন বাংলার সাংবাদিকরাও।

মঙ্গলবার সকালে, ভোট চলাকালীন এলাকার বুথ পরিদর্শনে বের হন তনুশ্রী। তারকা প্রার্থীর (BJP Star Candidate) অভিযোগ, ৬৭ নম্বর বুথে এসে তনুশ্রী দেখেন সেখানে একজন মহিলাকে হাত ধরে ইভিএম মেশিনের দিকে নিয়ে যাওয়া হচ্ছে। শুধু তাই নয়, দেখিয়ে দেওয়া হচ্ছে কোথায় ভোট দিতে হবে। তনুশ্রী এই ঘটনার প্রতিবাদ করতেই আচমকা এক দল দুষ্কৃতী লাঠি বাঁশ নিয়ে তেড়ে এসে বিক্ষোভ দেখাতে শুরু করে। নিরাপত্তারক্ষীদের তৎপরতায় বুথ থেকে কোনওরকমে বের হয়ে আসেন তনুশ্রী।

সেইসময়, তনুশ্রীর গাড়ির পেছনে যাওয়ার সময়ে হামলা করা হয় টিভি নাইন বাংলার (TV9 Bangla) গাড়ির উপরেও হামলা চালানো হয়। গাড়ি থেকে টেনে বের করে আনার চেষ্টা করা হয় চিত্রসাংবাদিককে। আঘাত করা হয় গাড়ির কাচে।

বিক্ষোভের এই ঘটনায়, বিজেপির অভিযোগ তৃণমূলের (TMC) দিকে। তাদের দাবি, তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা ইচ্ছে করে ওই হামলা করেছে। শাসক শিবিরের পাল্টা দাবি, এই ঘটনায় তৃণমূলের কেউ জড়িত নেই। বিজেপির বিরুদ্ধে গ্রামবাসীরাই বিক্ষোভ দেখিয়েছে। এই হামলার বিরুদ্ধে অতি সত্বর নির্বাচন কমিশনের দ্বারস্থ হবে গেরুয়া শিবির।

প্রসঙ্গত, তৃতীয় দফার নির্বাচনে, পারুলে বুথ পরিদর্শনে গিয়ে হামলার মুখে পড়েন আরামবাগের তৃণমূল প্রার্থী (TMC) সুজাতা মণ্ডল খাঁ। অন্যদিকে, উলুবেড়িয়া উত্তরে তৃণমূল প্রার্থী নির্মল মাজি বিক্ষোভের সম্মুখীন হন।

দেখুন ভিডিয়ো: 

 

আরও পড়ুন: কৌশানি ছোট মেয়ের মতো, ওর যা মন চায় বলুক: মুকুল