West Bengal Assembly Election 2021 Phase 3: ‘আক্রান্ত’ বিজেপি প্রার্থী পাপিয়া, টিপে ধরা হল গলা, অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

আহত দলীয় কর্মীকে হাসপাতালে দেখতে গিয়ে 'আক্রান্ত' হতে হল উলুবেড়িয়া দক্ষিণের বিজেপি প্রার্থী পাপিয়া অধিকারীকে।

West Bengal Assembly Election 2021 Phase 3: 'আক্রান্ত' বিজেপি প্রার্থী পাপিয়া, টিপে ধরা হল গলা, অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Apr 06, 2021 | 7:26 PM

হাওড়া: প্রথম দু’দফায় মোটের উপর শান্তিপূর্ণভাবে ভোট মিটলেও তৃতীয় দফা থেকেই ক্রমশ উত্তপ্ত হতে শুরু করেছে পরিস্থিতি। সকাল থেকে একের পর এক ঘটনাজুড়ে শুরু হয়েছে রাজনৈতিক চাপান-উতোর। এ বার আহত দলীয় কর্মীকে হাসপাতালে দেখতে গিয়ে ‘আক্রান্ত’ হতে হল উলুবেড়িয়া দক্ষিণের বিজেপি প্রার্থী পাপিয়া অধিকারীকে। পাপিয়াকে মারধরের পাশাপাশি শারীরিকভাবে নিগ্রহের অভিযোগও উঠেছে তৃণমূল কর্মী-সমর্থকদের বিরুদ্ধে।

স্থানীয় সূত্রে খবর, এ দিন উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে বিজেপির আহত কর্মীকে দেখতে যান উলুবেড়িয়া দক্ষিণের বিজেপি প্রার্থী পাপিয়া অধিকারী। সেই সময়ই পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। তৃণমূলের পক্ষ থেকে পাপিয়ার উপর হামলা চালানো হয় বলে অভিযোগ। রাজ্যের শাসকদল যদিও সমস্ত অভিযোগ নস্যাৎ করেছে। ঘটনার জেরে দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ।

ঠিক কী ঘটেছিল? মঙ্গলবার সকালে দক্ষিণ উলুবেড়িয়ায় আক্রান্ত হন সুশান্ত মণ্ডল নামে এক বিজেপি কর্মী। তাঁকে তলোয়ারের কোপ দেওয়া হয় বলে অভিযোগ। সেই বিজেপি কর্মীকে দেখতে গেলেই তৃণমূল কর্মীদের রোষানলের মুখে পড়েন তিনি। তৃণমূল কর্মীরা তাঁর উপর চড়াও হয়। এমনকি, তাঁর গলাও টিপে দেওয়া হয় বলে অভিযোগ।

আরও পড়ুন: ‘তৃণমূল একটা পাপ, হুমকি দেওয়ার ক্ষমতা কে দিয়েছে সুজাতাকে?’ পালটা তোপ সৌমিত্রর

পাপিয়ার দাবি, হাসপাতালে গেলে প্রথমে তাঁকে ধাক্কাধাক্কি করা হয়। এমনকি তাঁকে শারীরিকভাব নিগ্রহও করা হয় বলে অভিযোগ। দুই পুলিশকর্মীর সাহায্যে কোনওমতে বেরিয়ে আসেন তিনি। কিন্তু তৃণমূল বনাম বিজেপি সংঘর্ষে হাসাপাল চত্বর রণক্ষেত্রের আকার নেয়। গোটা ঘটনার রিপোর্ট তলব করা হয়েছে নির্বাচন কমিশনের পক্ষ থেকে।

আরও পড়ুন: বিকেল ৪টে পর্যন্ত: বিজেপি নেতাকে তলোয়ারের কোপ! সুজাতাকে তাড়া নিয়ে মুখ খুললেন সৌমিত্র খাঁ