বয়ালের বুথে কেন তিন ঘণ্টা বসেছিলেন, নিজেই জানালেন মমতা

সিআরপিএফ আমাদের অতিথি। ওদের ভাল করে যত্ন করুন, খেতে দিন। কিন্তু সিআরপিএফ অন্যায় করলে কিন্তু পার পাবে না, জনসভায় বলেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)।

বয়ালের বুথে কেন তিন ঘণ্টা বসেছিলেন, নিজেই জানালেন মমতা
ফাইল চিত্র।
Follow Us:
| Updated on: Apr 04, 2021 | 6:29 PM

বারুইপুর: নন্দীগ্রামের বয়ালের বুথে কেন তিন ঘণ্টা বসেছিলেন? নিজেই জানালেন মমতা বন্দ্যোপাধ্যায়। রবিবার বারুইপুর পশ্চিমে ভোট প্রচারে গিয়ে তৃণমূল সুপ্রিমোর দাবি, পুলিশের উর্দি পরিয়ে সেখানে ছাপ্পা ভোট দেওয়ার ব্যবস্থা করা হয়েছিল। সে খবর পেয়েই তিনি যান।

মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, “আমি গেলাম নন্দীগ্রামে একটা বুথে। তার আগে তিন ঘণ্টা আমি ইচ্ছা করে ওখানে ছিলাম। কারণ পুলিশের ড্রেস পরিয়ে ছাপ্পা দেওয়ার ব্যবস্থা করে রেখেছিল ৭০ টা বুথে। খবরটা আমার কাছে ছিল। ওটা আটকানোর জন্য আমি তিন ঘণ্টা ওখানে গিয়ে বসে ছিলাম। ভিতরে যাইনি, বাইরে বসে ছিলাম। আমাকে শোকজ লেটার দিলে, ফোস্কা পড়বে না গায়ে। যাদের বিচারের বাণী নিভৃতে কাঁদে, তারা আমার কী বিচার করল, যায় আসে না। মানুষ বিচার করবে।”

গত ১ এপ্রিল নন্দীগ্রাম বিধানসভা কেন্দ্রে ভোট চলাকালীন বেশ কয়েকটি বুথে ছাপ্পা ভোট হচ্ছে বলে অভিযোগ তোলে তৃণমূল। এই কেন্দ্রে তাদের প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায়ের পোলিং এজেন্ট শেখ সুফিয়ান বেশ কয়েকটি বুথে গেলে তাঁকে ঢুকতে বাধা দেওয়া হয় বলেও অভিযোগ ওঠে। তৃণমূলের দাবি ছিল, বিভিন্ন জায়গায় বিজেপি প্রশাসনের সাহায্য নিয়ে ছাপ্পা ভোট করাচ্ছে। সে কারণে কোথাও কোথাও তৃণমূলের এজেন্টদের বুথে পর্যন্ত ঢুকতে দেওয়া হচ্ছে না বলেও অভিযোগ ওঠে।

আরও পড়ুন: ‘ন্যাকা কান্না’ পছন্দ নয় মমতার, নিদান দিলেন ‘পাড়ার ঝগড়ুটে মহিলাদের এজেন্ট করে দাও’

এদিন সে কথার রেশ টেনেই মমতা বলেন, এই ভোটটা “ইলেকশন না বিজেপির সিলেকশন, এটা তো আমার মনে মনেও সন্দেহ হয়। বাংলার পুলিশ অফিসারদের তারা বিশ্বাস করে না। বাংলাতেও যারা আছেন, তারা একটু অন্য রকম হয়ে গিয়েছে, রূপটুপ দেখতে পাচ্ছি।”