রেশন না দিলে এমএলএ ফাটাকেষ্টকে ডাকবেন, তারপরই খেলা শেষ: মিঠুন

মহাগুরুর প্রতিশ্রুতি, "বিজেপি ক্ষমতায় আসার পর বিদ্যুতের দাম তো কমবেই, সব পড়াশোনা বিনামূল্যে হবে। সরকারি পরিবহণে টিকিট বিনামূল্যে মিলবে।"

রেশন না দিলে এমএলএ ফাটাকেষ্টকে ডাকবেন, তারপরই খেলা শেষ: মিঠুন
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Apr 09, 2021 | 6:47 PM

কলকাতা: প্রচারে নেমে ফের একবার তৃণমূলের বিরুদ্ধে আক্রমণে শান দিলেন বিজেপির তারকা নেতা মিঠুন চক্রবর্তী। শুক্রবার রাজারহাট গোপালপুর বিধানসভা কেন্দ্রের অন্তর্গত প্রমোদগড়ে একটি সভায় এসে আগামী ৫ বছরের মধ্যে পশ্চিমবঙ্গকে সোনার বাংলা হিসেবে গড়ে তোলার প্রতিশ্রুতি দেন। সঙ্গে একাধিক ইস্যুতে শাসকদল তৃণমূল কংগ্রেসকে নিশানায় নেন। নিজের অভিনীত সিনেমার সংলাপ বলে ঘাসফুল শিবিরের বিরুদ্ধে ওঠা রেশন দুর্নীতির অভিযোগ নিয়ে সরব হন তিনি।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে বিগ বস সম্বোধন করে এ দিন মিঠুন বলেন, “বিগ বসকে প্রতিশ্রুতি দিয়েছি বাংলার কোনায় কোনায় যাবো। আগেও বলেছি, কিন্তু করতে পারিনি। আগামী ৬ মাসের মধ্যে বাংলা ঘুরে দাঁড়াবে। বাংলায় প্রত্যেকটা জেলার প্রতি হাসপাতালের জেনারেল বেড এসি করবো।” মহাগুরুর প্রতিশ্রুতি, “বিজেপি ক্ষমতায় আসার পর বিদ্যুতের দাম তো কমবেই, সব পড়াশোনা বিনামূল্যে হবে। সরকারি পরিবহণে টিকিট বিনামূল্যে মিলবে।”

রাজ্য সরকারের স্বাস্থ্যসাথী প্রকল্পকে ভাল বলে আখ্যা দিলেও কেন আয়ুষ্মান ভারত কার্যকর করা হল না এই নিয়ে প্রশ্ন তোলেন মিঠুন। কেন্দ্রীয় সরকারের স্বাস্থ্যবীমা প্রকল্প নিয়ে তাঁর যুক্তি, সেই কার্ড রাজ্যের বাইরে হাসপাতালেও কাজে লাগবে। এই রাজ্যের ১০ কোটি মানুষের মধ্যে ৪ কোটি মানুষই এ রাজ্যের বাইরে বসবাস করেন বলে দাবি করেন মিঠুন। যে কারণে তিনি আয়ুষ্মান ভারতের হয়ে সওয়াল করেন।

আরও পড়ুন: বাচ্চা মেয়েকে চুলের মুঠি ধরে মার, যুবকের পায়ে ঢুকিয়ে দেওয়া হল লোহার রড! কসবায় ভোটের আগের দিন তৃণমূলের ‘হিংসা’

নির্বাচনী ইস্তাহারে রেশনের হোম ডেলিভারির প্রতিশ্রুতি দিয়েছে তৃণমূল কংগ্রেস। তৃতীয়বার ক্ষমতায় ফিরে এলে জুন মাস থেকে ঘরে ঘরে রেশন পৌঁছে দেওয়া হবে বলে জানিয়েছেন মুখ্যমন্ত্রী। তবে আমফান ও রেশন দুর্নীতির অভিযোগ তুলে এ দিন তৃণমূল খোঁচা দিতে ছাড়েননি মিঠুন। নিজের ছবির বিখ্যাত সংলাপের অনুকরণে মঞ্চে দাঁড়িয়ে তিনি বলেন, “নিজের রেশন নিজে নেবেন। না দিলে বলবেন, এমএলএ ফাটাকেষ্টকে ডাকব। তারপরই খেলা শেষ। আসছে সময় আসছে, মারবো এখানে….,” বাকিটা উহ্য রেখেই বক্তৃতা শেষ করেন মিঠুন।

আরও পড়ুন: বঙ্গযুদ্ধ: চতুর্থ দফায় ভাগ্য পরীক্ষায় একাধিক হেভিওয়েট, জানুন ৪৪ টি আসনের হালহকিকত