নুসরতের রোড শো থেকে উড়ে এল ইট, প্রচার সেরে ফেরার সময় আহত অশোক দিন্দা

অন্য এক বিজেপি কর্মীকে গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যদিকে, ঘাড়ে আঘাত পেয়েছেন দিন্দা। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়ায় ময়নায়।

নুসরতের রোড শো থেকে উড়ে এল ইট, প্রচার সেরে ফেরার সময় আহত অশোক দিন্দা
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Mar 30, 2021 | 6:39 PM

কলকাতা: এ বার ময়নার বিজেপি প্রার্থী অশোক দিন্দার (Ashok Dinda) উপর হামলার অভিযোগ উঠল তৃণমূলে বিরুদ্ধে। গেরুয়া শিবিরে দাবি, প্রচার সেরে ফেরার সময় তৃণমূল সাংসদ নুসরত জাহানের রোড শো থেকে হামলা চালানো হয়। দিন্দার গাড়ি লক্ষ্য করে ইটও ছোড়া হয় বলে অভিযোগ। অন্য এক বিজেপি কর্মীকে গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যদিকে, ঘাড়ে আঘাত পেয়েছেন দিন্দা। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়ায় ময়নায়।

মঙ্গলবার শেষদফার প্রচার থেকে ফিরে আসার সময় ময়না বাজারের কাছে বিজেপি প্রার্থী অশোক দিন্দার গাড়ি লক্ষ্য করে তৃণমূল কর্মীরা ইট ছোড়ে। দিন্দার দাবি, এ দিন প্রচার সেরে ফেরার সময় ময়না বাজার এলাকায় তাঁর গাড়ি ঘেরাও করে তৃণমূলের কর্মী সমর্থকরা। এরপর তাঁর গাড়িতে হামলা চালানো হয় বলেও অভিযোগ। ভেঙে ফেলা হয় বিজেপি প্রার্থীর গাড়ি। ইট ছোড়া হয় বলেও অভিযোগ তোলেন দিন্দা। “শেষে কোনও রকমে এলাকা ছেড়ে পালিয়ে বেঁচেছি” বলে জানান তিনি।

আরও পড়ুন: ‘কোনও বিধায়ক যে মুখ্যমন্ত্রী হবেন তার কোনও মানে নেই’, কী বোঝাতে চাইলেন দিলীপ?

তৃণমূলের উদ্দেশে তাঁর কটাক্ষ, “এভাবে সন্ত্রাস করেই তো চলছে তৃণমূল। এটাই তো ওদের পরিচয়। এ বার মানুষ বুঝতে মানুষ কী করবে।” তৃণমূলের তরফে যদিও যাবতীয় অভিযোগ খারিজ করা হয়েছে।

আরও পড়ুন: টেপের সত্যতা স্বীকার মমতার, বললেন, ‘ভাইরাল করাটা অপরাধ’, পাল্টা প্রলয়ের দাবি, ‘ওটা দল করেছে’